চাঁদপুর। রোববার ১৪ জানুয়ারি ২০১৮। ১ মাঘ ১৪২৪। ২৬ রবিউস সানি ১৪৩৯
ckdf
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরসহ দেশের বেশ কিছু জেলায় আজ ঈদ পালিত হচ্ছে
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৪-সূরা সাবা


৫৪ আয়াত, ৬ রুকু, মাক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


০৩। কাফেররা বলে আমাদের উপর কেয়ামত আসবে না। বলুন কেন আসবে না? আমার পালনকর্তার শপথ-অবশ্যই আসবে। তিনি অদৃশ্য সম্পর্কে জ্ঞাত। নভোমন্ডলে ও ভূ-মন্ডলে তাঁর অগোচরে নয় অণু পরিমাণ কিছু, না তদপেক্ষা ক্ষুদ্র এবং না বৃহৎ-সমস্তই আছে সুস্পষ্ট কিতাবে।


০৪। তিনি পরিণামে যারা মুমিন ও সৎকর্ম পরায়ণ, তাদেরকে প্রতিদান দেবেন। তাদের জন্য রয়েছে ক্ষমা ও সম্মানজনক রিযিক।


০৫। আর যারা আমার আয়াত সমূহকে ব্যর্থ করার জন্য উঠে পড়ে লেগে যায়, তাদের জন্যে রয়েছে যন্ত্রণাদায়ক শাস্তি।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


 


ঘুম পরিশ্রমী মানুষকে সৌন্দর্য প্রদান করে। -টমাস ডেককার।


 


 


বিনয় ও সৌজন্য ঈমানের দুই শাখা এবং বৃথা বাক্যালাপ ও জাঁকজমক কপটতার (মুনাফেকির) দুই শাখা।


 


 


ফটো গ্যালারি
কচুয়া উপজেলা মহিলা আওয়ামী লীগের মতবিনিময় সভা
আপনাদের সকলকে নির্বাচনের সময় প্রতিটি গ্রামের প্রতিটি ভোটকেন্দ্রে জননেত্রী শেখ হাসিনার কর্মী হিসেবে কাজ করতে হবে
------সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি
মোহাম্মদ মহিউদ্দিন
১৪ জানুয়ারি, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি বলেছেন, নিজকে বাঁচাতে হলে সমাজকে এগিয়ে নিতে হলে আপনাদের সকলকে জননেত্রী শেখ হাসিনাকে সমর্থন করতে হবে। কাজেই আপনাদের ওপর অর্পিত দায়িত্ব যদি পালন না করেন তাহলে খালেদা জিয়ার মতো পশ্চিম পাকিস্তানি জেনারেল জানজোয়ানের সাথে থাকতে হবে। নিজের স্বামীর সাথে থাকার সৌভাগ্য হবে না। কচুয়ায় নারীরা আগে ঘর থেকে বের হতেন না, এখন কচুয়ার নারীরা চাঁদপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান। এই কচুয়ায় সরকারের তরফ থেকে, আধাসরকারিভাবে আমার তরফ থেকে যতটুকু সম্ভব আমি যত জনকে চাকুরি দিয়েছি কেউ এতো জনকে চাকুরি দেয়নি। যাদের গুণগত যোগ্যতা আছে তারা চাকরি পাবে। আজ যেসব নেত্রী এখানে এসেছেন আপনাদের সকলকে নির্বাচনের সময় প্রতিটি গ্রামের প্রতিটি ভোটকেন্দ্রে জননেত্রী শেখ হাসিনার কর্মী হিসেবে কাজ করতে হবে। তিনি গতকাল শনিবার দুপুরে কচুয়া উপজেলা মহিলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তেব্যে উপরোক্ত কথাগুলো বলেন।



উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী, মহিলা ভাইস চেয়ারম্যান সালমা শহীদের সভাপ্রধানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান শিশির, আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী, সভাপতি কামরুন্নাহার ভূঁইয়া, সম্পাদক সোহরাব হোসেন সোহাগ, জেলা পরিষদ সদস্য রওনক আরা রত্না, পৌর আওয়ামী লীগের আহ্বায়ক আক্তার হোসেন সোহেল ভূঁইয়া প্রমুখ। সভাটি পরিচালনা করেন উপজেলা মহিলা আওয়ামী লীগের সম্পাদিকা তাসলিমা চৌধুরী।



ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি একইদিন সকাল ১০টায় উপজেলার পনশাহী গ্রামে ৯ম আসর পিসিএল টি-২০ টুর্নামেন্টের শুভ উদ্বোধন এবং বিকেল ৩টায় উপজেলার বাইছারা ও লইয়ামেহের গ্রামে বিদ্যুতায়নের শুভ উদ্বোধন উপলক্ষে বাইছারা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জনসভায় প্রধান অতিথি হিসেবে যোগদান করেন।



 



 


আজকের পাঠকসংখ্যা
১৩৩৫৭৩
পুরোন সংখ্যা