চাঁদপুর। রোববার ১৪ জানুয়ারি ২০১৮। ১ মাঘ ১৪২৪। ২৬ রবিউস সানি ১৪৩৯
ckdf
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরসহ দেশের বেশ কিছু জেলায় আজ ঈদ পালিত হচ্ছে
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৪-সূরা সাবা


৫৪ আয়াত, ৬ রুকু, মাক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


০৩। কাফেররা বলে আমাদের উপর কেয়ামত আসবে না। বলুন কেন আসবে না? আমার পালনকর্তার শপথ-অবশ্যই আসবে। তিনি অদৃশ্য সম্পর্কে জ্ঞাত। নভোমন্ডলে ও ভূ-মন্ডলে তাঁর অগোচরে নয় অণু পরিমাণ কিছু, না তদপেক্ষা ক্ষুদ্র এবং না বৃহৎ-সমস্তই আছে সুস্পষ্ট কিতাবে।


০৪। তিনি পরিণামে যারা মুমিন ও সৎকর্ম পরায়ণ, তাদেরকে প্রতিদান দেবেন। তাদের জন্য রয়েছে ক্ষমা ও সম্মানজনক রিযিক।


০৫। আর যারা আমার আয়াত সমূহকে ব্যর্থ করার জন্য উঠে পড়ে লেগে যায়, তাদের জন্যে রয়েছে যন্ত্রণাদায়ক শাস্তি।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


 


ঘুম পরিশ্রমী মানুষকে সৌন্দর্য প্রদান করে। -টমাস ডেককার।


 


 


বিনয় ও সৌজন্য ঈমানের দুই শাখা এবং বৃথা বাক্যালাপ ও জাঁকজমক কপটতার (মুনাফেকির) দুই শাখা।


 


 


ফটো গ্যালারি
উন্নয়নের মহাসড়কে বাংলাদেশ এগিয়ে চলছে
---------অধ্যাপক আলী আশরাফ
রাকিবুল হাসান/ মোহাম্মদ মহিউদ্দিন
১৪ জানুয়ারি, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক আলী আশরাফ বলেছেন, লাখো শহীদের রক্তের বিনিময়ে অর্জিত স্বাধীনতাকে অর্থবহ করে তুলতে শেখ হাসিনা জীবনবাজি রেখে কাজ করে যাচ্ছেন। দেশে বিদ্যুৎ, কৃষি, শিক্ষা, যোগাযোগ, স্বাস্থ্য খাতসহ সকল ক্ষেত্রে উন্নয়নের স্রোতধারা সৃষ্টি হয়েছে। উন্নয়নের মহাসড়কে দেশ এগিয়ে চলছে। উন্নয়নের এ গতিধারাকে ধরে রাখতে আবারো আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। তিনি গতকাল শনিবার কচুয়ার বাইছারা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে বাইছারা ও লইয়ামেহের গ্রামে বিদ্যুৎ সংযোগ উদ্বোধন উপলক্ষে আয়োজিত এক বিরাট জনসভায় উপরোক্ত কথা বলেন। এ জনসভায় সমাপনী বক্তব্যে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর বলেন, জননেত্রী শেখ হাসিনা সকল স্বার্থের ঊধর্ে্ব উঠে দেশের কল্যাণে কাজ করছেন। তিনি অন্য দলের নেত্রীর মত দুর্নীতিবাজ নন। দেশ ও জাতির কল্যাণে বঙ্গবন্ধুর উত্তরসূরি হিসেবে আদর্শে অবিচল থেকে কাজ করে যাচ্ছেন। তাঁর গতিশীল নেতৃত্বের জন্যে তিনি বিশ্ববাসীর প্রশংসা কুড়িয়ে চলছেন। শেখ হাসিনার সৎ নেতৃত্বের জন্য আমরা গর্বিত। যারা পাকিস্থানপন্থী, যারা নিজেদের আখের গোছাতে ব্যস্ত, তাদেরকে নেতৃত্ব থেকে সরিয়ে দিতে হবে।



উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি সালাউদ্দিন সরকারের সঞ্চালনায় জনসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কচুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী পাটোয়ারী, সিনিয়র সহ-সভাপতি জিএম আতিক, সহ-সভাপতি শহীদ দর্জি ও কামরুনাহার ভূঁইয়া, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন সোহাগ চৌধুরী ও উপজেলা যুবলীগের সভাপতি নাজমুল আলম স্বপন।



একই দিন ড. মহীউদ্দীন খান আলমগীর কচুয়া উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে উপজেলা মহিলা লীগের উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন। সভায় সভাপতিত্ব করেন উপজেলা মহিলা লীগের সভাপতি সালমা শহিদ ও পরিচালনা করেন সাধারণ সম্পাদক তসলিমা চৌধুরী।



 



 


আজকের পাঠকসংখ্যা
১৩২৭২৬
পুরোন সংখ্যা