চাঁদপুর। শুক্রবার ১৯ জানুয়ারি ২০১৮। ৬ মাঘ ১৪২৪। ১ জমাদিউল আউয়াল ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরের সুধীজন ও সাংবাদিক নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে নবাগত পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম বলেন, যে কোনো মূল্যে চাঁদপুরের আইনশৃঙ্খলা পরিস্থিতি বজায় রাখা হবে। এছাড়া তিনি সড়কে ট্রাক চলাচল বন্ধ রাখার সবপ্রকার চেষ্টা অব্যাহত রাখবেন
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৪-সূরা সাবা

৫৪ আয়াত, ৬ রুকু, মাক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

১৪। সাবাব অধিবাসীদের জন্যে তাদের বাসভূমিতে ছিল এক নিদর্শন-দুটি উদ্যান, একটি ডানদিকে, একটি বামদিকে। তোমরা তোমাদের পালনকর্তার রিযিক খাও এবং তাঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ কর। স্বাস্থ্যকর শহর এবং ক্ষমাশীল পালনকর্তা।

১৫। যখন আমি সোলায়মানের মৃত্যু ঘটলাম, তখন ঘুণ পোকাই জিনদেরকে তাঁর মৃত্যু সম্পর্কে অবহিত করল। সোলায়মানের লাঠি খেয়ে যাচ্ছিল। যখন তিনি মাটিতে পড়ে গেলেন, তখন জিনেরা বুঝতে পারল যে, অদৃশ্য বিষয়ের জ্ঞান থাকলে তারা এই লাঞ্ছনাপূর্ণ শাস্তিতে আবদ্ধ থাকতো না।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


স্বপ্ন সেটা নয় যেটা মানুষ, ঘুমিয়ে ঘুমিয়ে দেখে; স্বপ্ন সেটাই যেটা পূরণের প্রত্যাশা, মানুষকে ঘুমাতে দেয় না।  

                -এপিজে আব্দুল কালাম।


ইহা খোদার আদেশ যে, তোমরা নারী জাতিকে সম্মান করবে। কারণ, তারাই তোমাদের জননী, ভগ্নি ও ফুফু।


ফটো গ্যালারি
মতলবের উন্নয়নে ধারা অব্যাহত রাখতে হলে নৌকার প্রয়োজন
----------ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া
রেদওয়ান আহমেদ জাকির ॥
১৯ জানুয়ারি, ২০১৮ ১৮:৪১:০১
প্রিন্টঅ-অ+


 দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি বলেছেন, মতলবে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে নৌকার প্রয়োজন। বর্তমান সরকারের উন্নয়ন কর্মকা-ে আজ বাংলাদেশের মানুষ স্লোগান তুলেছে ‘শেখ হাসিনার সরকার বার বার দরকার, আওয়ামী লীগ মানেই উন্নয়ন। খালেদা জিয়ার সময় দেশে বিদ্যুৎ উৎপাদন ছিলো মাত্র ৩২শ’ মেগাওয়াট, কিন্তু বর্তমান সরকার তা বাড়িয়ে করেছে ১৬ হাজার মেগাওয়াট। সরকার বিদ্যুৎ উৎপাদন বাড়িয়েছে বলেই আজ গ্রামে-গঞ্জের প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ দেয়া সম্ভব হয়েছে। মন্ত্রী আরো বলেন, মতলববাসীর উন্নয়নের জন্য আমি ও আমার পরিবারের সদস্যরা সব সময় আপনাদের পাশে আছি এবং মৃত্যুর আগ পর্যন্ত থাকবো। শেখ হাসিনা সরকার আসলে দেশের উন্নয়ন হয় এবং উন্নয়ন কর্মকা- কখনো থেমে থাকে না। তাই আগামী নির্বাচনে নৌকা প্রতীককে জয়যুক্ত করতে হবে।

    গতকাল ১৮ জানুয়ারি মতলব দক্ষিণ উপজেলার উপাদী উত্তর ও দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।

    সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি এইচএম গিয়াস উদ্দিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মন্ত্রীর সহধর্মিণী পারভীন চৌধুরী, চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গণি পাটোয়ারী, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা সাজেদুল হোসেন চৌধুরী দিপু, মতলব উত্তর ও দক্ষিণ উপজেলা মহিলা আওয়ামী লীগের উপদেষ্টা বীনা চৌধুরী।

    অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মতলব দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক সিরাজুল মোস্তফা তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি লিয়াকত প্রধান, মহিলা আওয়ামী লীগের সভানেত্রী মহিলা ভাইস চেয়ারম্যান লক্ষ্মী রাণী দাস তারা, সাধারণ সম্পাদক আসমা আক্তার আঁখি, উপাদী দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক বাবর মাস্টার, উপাদী উত্তর ইউপি চেয়ারম্যান সহিদ উল্লা প্রধান, আওয়ামী লীগের সভাপতি সোলেমান প্রধান, সহ-সভাপতি দেলোয়ার মাস্টার, উপজেলা যুবলীগের আহ্বায়ক জহির সরকার, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক ও জেলা পরিষদের সদস্য আল আমিন ফরাজী, সিনিয়র যুগ্ম আহ্বায়ক হোসাইন মুহাম্মদ কচি, নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান মোল্লা প্রমুখ।

    জনসভায় মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ কুদ্দুস, ছেংগারচর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম জর্জ, মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা আওয়ামী লীগের সদস্য আনিস চৌধুরী, মতলব পৌর মেয়র আওলাদ হোসেন লিটন, ভাইস চেয়ারম্যান শওকত আলী বাদল, উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক জহিরুল ইসলাম আলেক, যুগ্ম আহ্বায়ক চন্দন সাহা, বাদল নন্দী, উত্তম ঘোষ, মতলব উত্তর উপজেলার ভাইস চেয়ারম্যান আরিফুল ইসলাম সরকার, ছাত্রলীগের আহ্বায়ক ও জেলা পরিষদের সদস্য মিনহাজ উদ্দিন খানসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবক লীগের নেতা-কর্মী এবং স্থানীয় হাজার হাজার জনগণ এ সময় উপস্থিত ছিলেন।

    সমাবেশে উপাদী উত্তর ইউনিয়ন বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক হতে সদ্য পদত্যাগকারী শাহ আলম শতাধিক নেতা-কর্মী নিয়ে মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী বীর বিক্রমের হাতে নৌকা প্রতীক তুলে দিয়ে আওয়ামী লীগে যোগদান করেন। সমাবেশ শেষে উপাদী উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয় উদ্বোধন করেন প্রধান অতিথিসহ সমাবেশে আগত অতিথিবৃন্দ।


আজকের পাঠকসংখ্যা
৮৬৬৭২৮
পুরোন সংখ্যা