চাঁদপুর। শুক্রবার ১৯ জানুয়ারি ২০১৮। ৬ মাঘ ১৪২৪। ১ জমাদিউল আউয়াল ১৪৩৯

বিজ্ঞাপন দিন

jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৪-সূরা সাবা

৫৪ আয়াত, ৬ রুকু, মাক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

১৪। সাবাব অধিবাসীদের জন্যে তাদের বাসভূমিতে ছিল এক নিদর্শন-দুটি উদ্যান, একটি ডানদিকে, একটি বামদিকে। তোমরা তোমাদের পালনকর্তার রিযিক খাও এবং তাঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ কর। স্বাস্থ্যকর শহর এবং ক্ষমাশীল পালনকর্তা।

১৫। যখন আমি সোলায়মানের মৃত্যু ঘটলাম, তখন ঘুণ পোকাই জিনদেরকে তাঁর মৃত্যু সম্পর্কে অবহিত করল। সোলায়মানের লাঠি খেয়ে যাচ্ছিল। যখন তিনি মাটিতে পড়ে গেলেন, তখন জিনেরা বুঝতে পারল যে, অদৃশ্য বিষয়ের জ্ঞান থাকলে তারা এই লাঞ্ছনাপূর্ণ শাস্তিতে আবদ্ধ থাকতো না।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


স্বপ্ন সেটা নয় যেটা মানুষ, ঘুমিয়ে ঘুমিয়ে দেখে; স্বপ্ন সেটাই যেটা পূরণের প্রত্যাশা, মানুষকে ঘুমাতে দেয় না।  

                -এপিজে আব্দুল কালাম।


ইহা খোদার আদেশ যে, তোমরা নারী জাতিকে সম্মান করবে। কারণ, তারাই তোমাদের জননী, ভগ্নি ও ফুফু।


ফটো গ্যালারি
ক্রীড়া মাসের টেবিল টেনিস প্রতিযোগিতা
এককে ফাইনালে উঠেছে নূরুল হায়দার সংগ্রাম
চৌধুরী ইয়াসিন ইকরাম ॥
১৯ জানুয়ারি, ২০১৮ ১৮:৪৩:০২
প্রিন্টঅ-অ+


চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে অনুষ্ঠিত ক্রীড়া মাসের টেবিল টেনিস প্রতিযোগিতার এককে ফাইনালে উঠেছে মোহামেডান স্পোর্টিং ক্লাবের টেবিল টেনিস খেলোয়াড় নূরুল হায়দার সংগ্রাম। চাঁদপুর সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক এজিএস নূরুল হায়দার সংগ্রাম এ বছরই এ প্রতিযোগিতায় অংশ নিয়ে এককের ও দ্বৈতের ফাইনালে উঠেছে। তিনি প্রথম পর্বের শেষ রাউন্ডে আবু নাসের বাচ্চু পাটওয়ারী ও প্রফেসরপাড়ার রিফাতকে হারিয়ে ফাইনালে উঠেন।

    জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় এ বছর ৩য় ক্রীড়া মাসের টেবিল টেনিস প্রতিযোগিতা চাঁদপুর ক্লাবের টেবিল টেনিস রুমে অনুষ্ঠিত হচ্ছে। গত বছরের নভেম্বরে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার আব্দুল মান্নান। সভাপতির দায়িত্ব পালন করেন জেলা ক্রীড়া সংস্থা ও চাঁদপুর ক্লাবের সভাপতি জেলা প্রশাসক মোঃ আব্দুস সবুর মন্ডল। এ টুর্নামেন্টে মোহামেডান স্পোর্টিং ক্লাব, নিতাইগঞ্জ ক্রীড়া চক্র, প্রফেসরপাড়া ক্রীড়া চক্র, গুয়াখোলা ক্রীড়া চক্র, তালতলা একাদশসহ স্থানীয় বিভিন্ন ক্লাবের হয়ে এককে ও দ্বৈতে টেনিস খেলোয়াড়রা অংশ নেন।


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৩৩৩৬৯৪
পুরোন সংখ্যা