চাঁদপুর। শুক্রবার ১৯ জানুয়ারি ২০১৮। ৬ মাঘ ১৪২৪। ১ জমাদিউল আউয়াল ১৪৩৯

বিজ্ঞাপন দিন

jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৪-সূরা সাবা

৫৪ আয়াত, ৬ রুকু, মাক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

১৪। সাবাব অধিবাসীদের জন্যে তাদের বাসভূমিতে ছিল এক নিদর্শন-দুটি উদ্যান, একটি ডানদিকে, একটি বামদিকে। তোমরা তোমাদের পালনকর্তার রিযিক খাও এবং তাঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ কর। স্বাস্থ্যকর শহর এবং ক্ষমাশীল পালনকর্তা।

১৫। যখন আমি সোলায়মানের মৃত্যু ঘটলাম, তখন ঘুণ পোকাই জিনদেরকে তাঁর মৃত্যু সম্পর্কে অবহিত করল। সোলায়মানের লাঠি খেয়ে যাচ্ছিল। যখন তিনি মাটিতে পড়ে গেলেন, তখন জিনেরা বুঝতে পারল যে, অদৃশ্য বিষয়ের জ্ঞান থাকলে তারা এই লাঞ্ছনাপূর্ণ শাস্তিতে আবদ্ধ থাকতো না।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


স্বপ্ন সেটা নয় যেটা মানুষ, ঘুমিয়ে ঘুমিয়ে দেখে; স্বপ্ন সেটাই যেটা পূরণের প্রত্যাশা, মানুষকে ঘুমাতে দেয় না।  

                -এপিজে আব্দুল কালাম।


ইহা খোদার আদেশ যে, তোমরা নারী জাতিকে সম্মান করবে। কারণ, তারাই তোমাদের জননী, ভগ্নি ও ফুফু।


ফটো গ্যালারি
চাঁদপুর বিতর্ক একাডেমিতে আজ ক্লাস শুরু
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট ॥
১৯ জানুয়ারি, ২০১৮ ১৮:৪৩:৫১
প্রিন্টঅ-অ+


আজ উদ্বোধনী প্রশিক্ষণ ক্লাসের মধ্য দিয়ে চাঁদপুর জেলার ইতিহাসে এ প্রথম ‘চাঁদপুর বিতর্ক একাডেমি’ নামে বিতর্ক শেখার জন্যে কোনো প্রাতিষ্ঠানিক শিক্ষা প্রতিষ্ঠানের বাস্তব যাত্রা শুরু হবে। আজ বিকেল ৩টায় চাঁদপুর শহরের বকুলতলা রোডস্থ রেলওয়ে কিন্ডারগার্টেনে প্রথম ব্যাচের প্রশিক্ষণ ক্লাস কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হবে। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী। প্রধান আলোচক হিসেবে থাকবেন চাঁদপুর বিতর্ক একাডেমি (সিডিএ)-এর অধ্যক্ষ ডাঃ পীযূষ কান্তি বড়–য়া। সভাপ্রধান থাকবেন চাঁদপুর কণ্ঠের প্রতিষ্ঠাতা, সম্পাদক ও প্রকাশক আলহাজ্ব অ্যাডঃ ইকবাল-বিন-বাশার। এ অনুষ্ঠানে একাডেমির সকল শিক্ষার্থী, অভিভাবক ও শুভাকাক্সক্ষীকে উপস্থিত থাকার জন্যে অনুরোধ জানিয়েছেন চাঁদপুর কণ্ঠ বিতর্ক ফাউন্ডেশনের (সিকেডিএফ) সভাপতি কাজী শাহাদাত ও সাধারণ সম্পাদক রাজন চন্দ্র দে। উল্লেখ্য, চাঁদপুর কণ্ঠ বিতর্ক ফাউন্ডেশন (সিকেডিএফ) এ একাডেমি প্রতিষ্ঠা করেছে ও পরিচালনা করছে।


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১৫০৬৬৯
পুরোন সংখ্যা