চাঁদপুর। শুক্রবার ১৯ জানুয়ারি ২০১৮। ৬ মাঘ ১৪২৪। ১ জমাদিউল আউয়াল ১৪৩৯

বিজ্ঞাপন দিন

jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৪-সূরা সাবা

৫৪ আয়াত, ৬ রুকু, মাক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

১৪। সাবাব অধিবাসীদের জন্যে তাদের বাসভূমিতে ছিল এক নিদর্শন-দুটি উদ্যান, একটি ডানদিকে, একটি বামদিকে। তোমরা তোমাদের পালনকর্তার রিযিক খাও এবং তাঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ কর। স্বাস্থ্যকর শহর এবং ক্ষমাশীল পালনকর্তা।

১৫। যখন আমি সোলায়মানের মৃত্যু ঘটলাম, তখন ঘুণ পোকাই জিনদেরকে তাঁর মৃত্যু সম্পর্কে অবহিত করল। সোলায়মানের লাঠি খেয়ে যাচ্ছিল। যখন তিনি মাটিতে পড়ে গেলেন, তখন জিনেরা বুঝতে পারল যে, অদৃশ্য বিষয়ের জ্ঞান থাকলে তারা এই লাঞ্ছনাপূর্ণ শাস্তিতে আবদ্ধ থাকতো না।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


স্বপ্ন সেটা নয় যেটা মানুষ, ঘুমিয়ে ঘুমিয়ে দেখে; স্বপ্ন সেটাই যেটা পূরণের প্রত্যাশা, মানুষকে ঘুমাতে দেয় না।  

                -এপিজে আব্দুল কালাম।


ইহা খোদার আদেশ যে, তোমরা নারী জাতিকে সম্মান করবে। কারণ, তারাই তোমাদের জননী, ভগ্নি ও ফুফু।


ফটো গ্যালারি
কচুয়ায় হালনাগাদ ভোটার তালিকার শুনানি অনুষ্ঠিত
মোহাম্মদ মহিউদ্দিন ॥
১৯ জানুয়ারি, ২০১৮ ১৮:৪৪:৩২
প্রিন্টঅ-অ+


 কচুয়ায় হালনাগাদ ভোটার তালিকার অন্তর্ভুক্তির খসড়া প্রকাশিত হয় গত ২ জানুয়ারি। উক্ত খসড়া তালিকা প্রকাশের পর সংশোধনকারী কর্তৃপক্ষের মাধ্যমে নতুন ভোটার অন্তর্ভুক্তি সংশোধন, স্থানান্তর, নাম অন্তর্ভুক্তির বিরুদ্ধে আপত্তির বিষয়ে গতকাল বৃহস্পতিবার সকাল ১০টা হতে বিকেল ৪টা পর্যন্ত উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে দুই শতাধিক আবেদনকারীর ভোটার সংক্রান্ত বিষয়ে শুনানি অনুষ্ঠিত হয়। উক্ত শুনানিতে অধিকাংশ ব্যক্তিই ১৩ সেপ্টেম্বর ২০১৭ সালে যারা ভোটার তালিকা  অন্তর্ভুক্তি হয় নাই তারা ১৮ জানুয়ারি এই শুনানির মাধ্যমে ভোটার হতে পেরে নিজেকে খুব উৎফুল্ল মনে করছে। শুনানির সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাচন অফিসার আনোয়ার হোসেন ও তাঁর দফতরের অন্যান্য কর্মকর্তা।


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৩৩২০০১
পুরোন সংখ্যা