চাঁদপুর। শুক্রবার ১৯ জানুয়ারি ২০১৮। ৬ মাঘ ১৪২৪। ১ জমাদিউল আউয়াল ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরের সুধীজন ও সাংবাদিক নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে নবাগত পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম বলেন, যে কোনো মূল্যে চাঁদপুরের আইনশৃঙ্খলা পরিস্থিতি বজায় রাখা হবে। এছাড়া তিনি সড়কে ট্রাক চলাচল বন্ধ রাখার সবপ্রকার চেষ্টা অব্যাহত রাখবেন
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৪-সূরা সাবা

৫৪ আয়াত, ৬ রুকু, মাক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

১৪। সাবাব অধিবাসীদের জন্যে তাদের বাসভূমিতে ছিল এক নিদর্শন-দুটি উদ্যান, একটি ডানদিকে, একটি বামদিকে। তোমরা তোমাদের পালনকর্তার রিযিক খাও এবং তাঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ কর। স্বাস্থ্যকর শহর এবং ক্ষমাশীল পালনকর্তা।

১৫। যখন আমি সোলায়মানের মৃত্যু ঘটলাম, তখন ঘুণ পোকাই জিনদেরকে তাঁর মৃত্যু সম্পর্কে অবহিত করল। সোলায়মানের লাঠি খেয়ে যাচ্ছিল। যখন তিনি মাটিতে পড়ে গেলেন, তখন জিনেরা বুঝতে পারল যে, অদৃশ্য বিষয়ের জ্ঞান থাকলে তারা এই লাঞ্ছনাপূর্ণ শাস্তিতে আবদ্ধ থাকতো না।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


স্বপ্ন সেটা নয় যেটা মানুষ, ঘুমিয়ে ঘুমিয়ে দেখে; স্বপ্ন সেটাই যেটা পূরণের প্রত্যাশা, মানুষকে ঘুমাতে দেয় না।  

                -এপিজে আব্দুল কালাম।


ইহা খোদার আদেশ যে, তোমরা নারী জাতিকে সম্মান করবে। কারণ, তারাই তোমাদের জননী, ভগ্নি ও ফুফু।


ফটো গ্যালারি
শাহরাস্তিতে বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি ছিদ্দিকুর রহমান স্যারের ১ম মৃত্যুবার্ষিকী
নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিতে হবে
-----সাবেক সাংসদ এমএ মতিন
মোঃ মঈনুল ইসলাম কাজল ও মোঃ মাহবুব আলম ॥
১৯ জানুয়ারি, ২০১৮ ১৮:৪৬:৪৩
প্রিন্টঅ-অ+


 শাহরাস্তিতে বাংলাদেশ জাতীয়তাবাদী (বিএনপির) প্রতিষ্ঠাতা সভাপতি শাহরাস্তি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক মরহুম ছিদ্দিকুর রহমান স্যারের ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ মাহফিল ও স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে। গত ১৮ জানুয়ারি বৃহস্পতিবার বিকেলে স্থানীয় উত্তর ঠাকুর বাজার মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। শাহরাস্তি পৌর বিএনপির আহ্বায়ক শেখ মোঃ বেলায়েত হোসেন সেলিমের সভাপতিত্বে ও উপজেলা বিএনপি নেতা শাহজাহান মজুমদার সাজুর সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন সাবেক পানি সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক সংসদ সদস্য এমএ মতিন। তিনি তাঁর বক্তব্যে বলেন, বিএনপিতে ছিদ্দিকুর রহমান স্যারের অবদান অবিস্মরণীয়। শাহরাস্তিতে বিএনপির যত নেতা রয়েছে, তার মধ্যে ছিদ্দিকুর রহমান অন্যতম। তিনি বলেন, নির্দলীয়,  নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে আগামী নির্বাচন দিতে হবে। সামনে আরো কঠিন সময় আসছে। সাহসিকতার সাথে শহীদ জিয়ার সৈনিকদের বর্তমান অবস্থা থেকে পরিবর্তন ঘটাবে। সেজন্যে ঐক্যবদ্ধ থেকে দলীয় নেতৃবৃন্দকে একযোগে কাজ করতে হবে। সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাজীগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক ড. আলমগীর কবির পাটোয়ারী, শাহরাস্তি উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম-আহ্বায়ক ও সাবেক মেয়র মোঃ মোস্তফা কামাল, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান হাছিনা আক্তার।

    মিলাদ মাহফিল ও স্মরণ সভায় উপস্থিত ছিলেন পৌর বিএনপির সিঃ যুগ্ম আহ্বায়ক মোঃ আক্তার হোসেন চৌধুরী, উপজেলা যুবদল সভাপতি সাইফুল করিম মিনার, পৌর যুবদল সভাপতি তাজুল ইসলাম সুমন, সাধারণ সম্পাদক আবুল কাশেম আকাশ, সাংগঠনিক সম্পাদক মোঃ মনির হোসেন, মরহুম ছিদ্দিকুর রহমানের মেজো ছেলে মোঃ সোহেল রানা, ছোট পুত্র মোঃ আদনান নোমান, পৌর স্বেচ্ছাসেবক দল নেতা মোঃ হানিফ মিয়াজী, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক শাহজাহান স¤্রাট, সাইফুল ইসলাম রাজ, পৌর ছাত্রদল নেতা মোঃ মোস্তফা কামাল, রাজু পাটোয়ারী, নেয়ামত উল্যাহ প্রমুখ। স্মরণ সভা শেষে দোয়া ও মিলাদ পরিচালনা করেন মাওঃ কাজী জাকির হোসাইন। স্মরণ সভায় উপজেলা ও পৌর বিএনপি, যুবদল, ছাত্রদল ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আজকের পাঠকসংখ্যা
৮৬৫৬৮৫
পুরোন সংখ্যা