চাঁদপুর। শনিবার ২০ জানুয়ারি ২০১৮। ৭ মাঘ ১৪২৪। ২ জমাদিউল আউয়াল ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৪-সূরা সাবা

৫৪ আয়াত, ৬ রুকু, মাক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

১৬। অতঃপর তারা অবাধ্যতা করল, ফলে আমি তাদের উপর প্রেরণ করলাম প্রবল বন্যা! আর তাদের উদ্যানদ্বয়কে পরিবর্তন করে দিলাম এমন দুই উদ্যানে, যাতে উদগত হয় বিস্বাদ ফলমূল, ঝাউ গাছ এবং সামান্য কুলবৃক্ষ।

১৭। এটা ছিল কুফরের কারণে তাদের প্রতি আমার শাস্তি। আমি অকৃতজ্ঞ ব্যতীত কাউকে শাস্তি দেই না।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


অভিজ্ঞতা হচ্ছে সুন্দর ও মজবুত দালান তৈরির উপকরণের মতো।

-ম্যানিলিয়াস।


নামাজে তোমাদের কাতার সোজা কর, নচেৎ আল্লাহ তোমাদের অন্তরে মতভেদ ঢালিয়া দিবেন।


ফটো গ্যালারি
এসএ টিভির জন্মদিনে কেক কাটা, র‌্যালি ও আলোচনা সভা
মাদক, সন্ত্রাস ও বাল্যবিয়ে প্রতিরোধে সবাইকে একযোগে কাজ করতে হবে
পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম
২০ জানুয়ারি, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


দেশের জনপ্রিয় চ্যানেল এসএ টিভির ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চাঁদপুরে আলোচনা, কেক কাটা ও বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। প্রতিষ্ঠাবার্ষিকীর তিনদিনের কর্মসূচির অংশ হিসেবে গতকাল শুক্রবার দ্বিতীয় দিন সকাল ১০টায় চাঁদপুর প্রেসক্লাব মাঠে আলোচনা ও কেক কাটা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম।



এসএ টিভি চাঁদপুর জেলা প্রতিনিধি ও চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক জিএম শাহীনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী, সাবেক সভাপতি ইকরাম চৌধুরী, বিএম হান্নান, শরীফ চৌধুরী, সাবেক সাধারণ সম্পদক গিয়াস উদ্দিন মিলন, সোহেল রুশদী, বর্তমান যুগ্ম সম্পাদক লক্ষ্মণ চন্দ্র সূত্রধর, চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ওয়ালি উল্যাহ অলি, টেলিভিশন সাংবাদিকদের পক্ষে সময় টিভির জেলা প্রতিনিধি ফারুক আহমেদ প্রমুখ।



প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার শামসুন্নাহার বলেন, আমরা সবাই মিলেমিশে একে অপরের দুঃখকষ্ট ভাগাভাগী করে বাঁচতে চাই। দেশের উন্নয়নকে এগিয়ে নিতে আমরা সবাই একে অপরের পরিপূরক। তাই দেশকে এগিয়ে নিতে হলে সবার সহযোগিতা প্রয়োজন। মাননীয় প্রধানমন্ত্রী কিছু সমস্যা চিহ্নিত করেছেন যে, দেশকে এগিয়ে নিতে হলো কোন্ কোন্ সমস্যায় আমাদের সবার দৃষ্টি দেয়া প্রয়োজন। তার মধ্যে উল্লেখযোগ্য হলো মাদক, সন্ত্রাস ও বাল্যবিয়ে। তাই আমাদেরকে দেশের উন্নয়নে কাজ করার পাশাপাশি মাদক, সন্ত্রাস ও বাল্যবিয়ে প্রতিরোধে একযোগে কাজ করতে হবে। বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনের মধ্য দিয়ে এসএ টিভি দেশের অগ্রযাত্রায় অংশীদার হবে। আজকে এসএ টিভির জন্মদিনে এটাই আমাদের প্রত্যাশা। আমি এই চ্যানেলের সার্বিক সাফল্য কামনা করছি।



অনুষ্ঠানে চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আল ইমরান শোভন, সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌসসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক এবং স্থানীয় প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১৩০১১৭৫
পুরোন সংখ্যা