চাঁদপুর। শনিবার ২০ জানুয়ারি ২০১৮। ৭ মাঘ ১৪২৪। ২ জমাদিউল আউয়াল ১৪৩৯

বিজ্ঞাপন দিন

jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৪-সূরা সাবা

৫৪ আয়াত, ৬ রুকু, মাক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

১৬। অতঃপর তারা অবাধ্যতা করল, ফলে আমি তাদের উপর প্রেরণ করলাম প্রবল বন্যা! আর তাদের উদ্যানদ্বয়কে পরিবর্তন করে দিলাম এমন দুই উদ্যানে, যাতে উদগত হয় বিস্বাদ ফলমূল, ঝাউ গাছ এবং সামান্য কুলবৃক্ষ।

১৭। এটা ছিল কুফরের কারণে তাদের প্রতি আমার শাস্তি। আমি অকৃতজ্ঞ ব্যতীত কাউকে শাস্তি দেই না।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


অভিজ্ঞতা হচ্ছে সুন্দর ও মজবুত দালান তৈরির উপকরণের মতো।

-ম্যানিলিয়াস।


নামাজে তোমাদের কাতার সোজা কর, নচেৎ আল্লাহ তোমাদের অন্তরে মতভেদ ঢালিয়া দিবেন।


ফটো গ্যালারি
ইব্রাহিমপুর ও চান্দ্রা ইউনিয়ন যুবলীগের কমিটি গঠন
চাঁদপুরে নৌকার মাঝি ডাঃ দীপু মনির নেতৃত্বে আমরা এগিয়ে যাবো
আবু নঈম দুলাল পাটওয়ারী
২০ জানুয়ারি, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর সদর উপজেলার ১১নং ইব্রাহিমপুর ও ১২নং চান্দ্রা ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। গতকাল শুক্রবার সন্ধ্যায় জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল। তিনি তাঁর বক্তব্যে বলেন, দ্বিধাদ্বন্দ্ব নিয়ে কেউ যুবলীগ করবেন না। আমরা বঙ্গবন্ধুর নৌকার রাজনীতি করি। তাই চাঁদপুরে নৌকার মাঝি ডাঃ দীপু মনির নেতৃত্বে আমরা এগিয়ে যাবো। তিনি বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় গেলে দারিদ্র্য বিমোচন ও কর্মসংস্থানসহ দেশের ব্যাপক উন্নয়ন হয়। যু্ব সমাজ দেশের অগ্রজ শক্তি। এই যুবসমাজের নেতৃত্বে গণতন্ত্র রক্ষা হয়েছে। মানুষের কল্যাণে রাজনীতি করে আমরা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়বো। গণতন্ত্র রক্ষা করার জন্যে নূর হোসেনের মতো রক্ত দেবো। আমরা সেই যুবলীগ চাই, যে যুবলীগ দেশকে এগিয়ে নিবে, যে যুবলীগ দেশের উন্নয়নে ভূমিকা রাখবে।



চাঁদপুর সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক হুমায়ুন কবির সুমনের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক তাজুল ইসলাম মিয়াজীর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, সদস্য জাহাঙ্গীর হোসেন বেপারী, সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শিমুল হাসান শামনু, পৌর যুবলীগের আহ্বায়ক আব্দুল মালেক শেখ, সদর উপজেলা যুবলীগের সদস্য মোর্শেদ আলম মিয়া, মনির হোসেন ঢালী, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি এবিএম রেজওয়ান প্রমুখ।



আলোচনা শেষে সদর উপজেলার ১১নং ইব্রাহিমপুর ও ১২নং চান্দ্রা ইউনিয়ন যুবলীগের পূর্বের কমিটি বিলুপ্ত করে নূতন আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়। ১১নং ইব্রাহিমপুর ইউনিয়ন যুবলীগের নতুন আহ্বায়ক কমিটি হলো : আহ্বায়ক সাহেব আলী পাটোয়ারী, যুগ্ম আহ্বায়ক মোঃ শাহ আলম দেওয়ান ও মোঃ ছিদ্দিকুর রহমান ছিডুসহ ৩১ সদস্য। ১২নং চান্দ্রা ইউনিয়ন যুবলীগের নতুন আহ্বায়ক কমিটি হলো : আহ্বায়ক শেখ মোঃ আলমগীর হোসেন, যুগ্ম আহ্বায়ক মোঃ সালাউদ্দিন মিয়া বাবু ও মোঃ ফাহিমুল ইসলাম শশিসহ ২১ সদস্য।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১৫০২৪৫
পুরোন সংখ্যা