চাঁদপুর। মঙ্গলবার ১৩ ফেব্রুয়ারি ২০১৮। ১ ফাল্গুন ১৪২৪। ২৬ জমাদিউল আউয়াল ১৪৩৯
kzai
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরে মাসুদ রানা হত্যা মামলায় ৫ জনের মৃত্যুদন্ড ,, জেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মো. শফিকুর রহমান ভুঁইয়া, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক কাজী গোলাম মোস্তফাকে আটক করেছে পুলিশ || বিক্ষোভ চলাকালে বিএনপি নেতা শফিকুর রহমান ভূঁইয়াসহ আটক ৫
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৫-সূরা ফাতির

৫৫ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

১১। এবং তাকে আমি বলেছিলাম, প্রশস্ত বর্ম তৈরি কর, কড়াসমূহ যথাযথভাবে সংযুক্ত কর এবং সৎকর্ম সম্পাদন কর। তোমরা যা কিছু কর, আমি তা দেখি।

১২। আর আমি সোলায়মানের অধীন করেছিলাম বায়ুকে, যা সকালে এক মাসের পথ এবং বিকালে এক মাসের পথ অতিক্রম করত। আমি তার জন্যে গলিত তামার এক ঝরণা প্রবাহিত করেছিলাম। কতক জি¦ন তার সামনে কাজ করত তার পালনকর্তার আদেশে। তাদের যে কেউ আমার আদেশ অমান্য করবে, আমি জ¦লন্ত অগ্নির শাস্তি আস্বাদন করাব।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


বাচুর না পানালে দুধ পেতে কোথায়?


-প্রবাদ।


যে সদর দরজা দিয়ে বেহেশতে যেতে চায়, সে তার পিতা-মাতাকে সন্তুষ্ট করুক।


ফটো গ্যালারি
খালেদা জিয়ার মুক্তির দাবিতে মানববন্ধনে শফিকুর রহমান ভূঁইয়া
বেগম খালেদা জিয়াকে আটক রেখে গণতন্ত্রের আন্দোলন স্তব্ধ করা যাবে না
১৩ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মিথ্যা মামলার রায়ের প্রতিবাদে এবং তাঁর মুক্তির দাবিতে চাঁদপুর জেলা বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। ১২ ফেব্রুয়ারি সোমবার সকাল ১১টায় কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে চাঁদপুর শহরে নির্মাণাধীন পৌর অডিটোরিয়ামের সম্মুখে বিপুলসংখ্যক নেতা-কর্মীর উপস্থিতিতে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য, জেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও চাঁদপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান শফিকুর রহমান ভঁূইয়া।



জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক কাজী গোলাম মোস্তফার সভাপ্রধানে ও যুগ্ম আহ্বায়ক খলিলুর রহমান গাজীর পরিচালনায় আরো বক্তব্য রাখেন জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি জসিম উদ্দিন খান বাবুল, সাবেক যুগ্ম সম্পাদক শাহনেওয়াজ খান, জেলা বিএনপির সাবেক যুগ্ম-সম্পাদক ও জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক রাফিউস সাহাদাৎ ওয়াসিম পাটওয়ারীসহ অন্য নেতৃবৃন্দ।



প্রধান অতিথির বক্তব্যে শফিকুর রহমান ভূঁইয়া বলেন, বিএনপি এদেশের বৃহৎ একটি রাজনীতিক দল। এই দলের প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান। যিনি মহান স্বাধীনতার ঘোষণা দিয়েছেন এবং অস্ত্র হাতে যুদ্ধ করেছেন। শুধু তাই নয়, জিয়াউর রহমানের নেতৃত্বে এদেশের গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠিত হয়েছে। অথচ আজকে রাজনৈতিক প্রতিহিংসায় শহীদ জিয়ার স্ত্রী, বিএনপি চেয়ারপার্সন ও তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলার রায় দিয়ে কারাবন্দী করা হয়েছে।



তিনি আরো বলেন, আওয়ামী লীগ সরকার এদেশে অলিখিত বাকশাল কায়েম করেছে। তারা আগামী জাতীয় সংসদ নির্বাচনে কোনো প্রতিদ্বন্দ্বী রাখতে চাচ্ছে না, বিএনপিকে দূরে রাখতেই সরকারের এই আচরণ। বেগম খালেদা জিয়াকে আটক রেখে গণতন্ত্রের আন্দোলন স্তব্ধ করা যাবে না। আমরা তাঁর মুক্তির জন্যে শান্তিপূর্ণ কর্মসূচি চালিয়ে যাবো। নিয়মতান্ত্রিক ও গণন্ত্রাতিক কর্মসূচি পালনে আমরা প্রশাসনের সহযোগিতা কামনা করছি। এ সময় বিএনপি, যুবদল, ছাত্রদলসহ অঙ্গ-সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৫২৭৭৭১
পুরোন সংখ্যা