চাঁদপুর। মঙ্গলবার ১৩ ফেব্রুয়ারি ২০১৮। ১ ফাল্গুন ১৪২৪। ২৬ জমাদিউল আউয়াল ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরের সুধীজন ও সাংবাদিক নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে নবাগত পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম বলেন, যে কোনো মূল্যে চাঁদপুরের আইনশৃঙ্খলা পরিস্থিতি বজায় রাখা হবে। এছাড়া তিনি সড়কে ট্রাক চলাচল বন্ধ রাখার সবপ্রকার চেষ্টা অব্যাহত রাখবেন
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৫-সূরা ফাতির

৫৫ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

১১। এবং তাকে আমি বলেছিলাম, প্রশস্ত বর্ম তৈরি কর, কড়াসমূহ যথাযথভাবে সংযুক্ত কর এবং সৎকর্ম সম্পাদন কর। তোমরা যা কিছু কর, আমি তা দেখি।

১২। আর আমি সোলায়মানের অধীন করেছিলাম বায়ুকে, যা সকালে এক মাসের পথ এবং বিকালে এক মাসের পথ অতিক্রম করত। আমি তার জন্যে গলিত তামার এক ঝরণা প্রবাহিত করেছিলাম। কতক জি¦ন তার সামনে কাজ করত তার পালনকর্তার আদেশে। তাদের যে কেউ আমার আদেশ অমান্য করবে, আমি জ¦লন্ত অগ্নির শাস্তি আস্বাদন করাব।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


বাচুর না পানালে দুধ পেতে কোথায়?


-প্রবাদ।


যে সদর দরজা দিয়ে বেহেশতে যেতে চায়, সে তার পিতা-মাতাকে সন্তুষ্ট করুক।


ফটো গ্যালারি
হাইমচরে অটোবাইক-ভ্যানগাড়ি সংঘর্ষে শিশু নিহত আহত ৪
হাসান আল মামুন
১৩ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


হাইমচর উপজেলার আলগী রায়েরবাজার সড়কে অটোবাইক ও মাছবাহী ভ্যানের মুখোমুখি সংঘর্ষে এক বছরের শিশু নিহত এবং শিশুর মা, বাবা, বোনসহ ৪ জন গুরুতর আহত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।



ঘটনা সূত্রে জানা যায়, কমলাপুর গ্রামের মোস্তফা পাটওয়ারী তার স্ত্রী ও সন্তানদের নিয়ে বিশেষ কাজে অটোবাইক দিয়ে আলগীবাজারের উদ্দেশ্যে রওনা দিলে পথিমধ্যে আলগী রায়েরবাজার সড়কে অটোবাইক ও মাছের ভ্যান গাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষ হলে গাড়ির যাত্রী সবাই মাটিতে লুটিয়ে পড়ে। তাৎক্ষণিক উপস্থিত লোকজন আহত সবাইকে হাইমচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েনিয়ে যায়। সেখানে তাদেরকে প্রাথমিক চিকিৎসা শেষে দ্রুত চাঁদপুর সরকারি জেনারেল হাসপতালে প্রেরণ করা হয়। পথিমেধ্য তাদের কোলের এক বছরের শিশু সাবি্বর মৃত্যুর কোলে ঢলে পড়ে। আহত শিশুর মা রাশিদা (৩৫), বাবা মোস্তফা (৪৫), মেয়ে তাছলিমা (৫) এবং যাত্রী ফারুক (৪০) বর্তমানে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।



এদিকে শিশু সাবি্বরের মৃত্যুর সংবাদ হাইমচরে পেঁৗছামাত্র তার আত্মীয়স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে আসে। সংঘর্ষের ঘটনার সংবাদ পেয়ে হাইমচর থানার অফিসার ইনচার্জ রনোজিত রায়ের নির্দেশে পুলিশ ফোর্স ঘটনাস্থল থেকে অটোবাইকসহ চালক সোহাগ ছৈয়ালকে থানায় নিয়ে আসে।



উল্লেখ্য, হাইমচরে অপ্রাপ্ত বয়স্ক অটোবাইক চালকদের বেপরোয়া চালনায় গত ক'মাসে ১১টি দুর্ঘটনা ঘটে। এ থেকে পরিত্রাণের জন্যে হাইমচর পুলিশ প্রশাসনের সার্বিক সহযোগিতা কামনা করেছে উপজেলাবাসী।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৫৪৩২৩৯
পুরোন সংখ্যা