চাঁদপুর। মঙ্গলবার ১৩ ফেব্রুয়ারি ২০১৮। ১ ফাল্গুন ১৪২৪। ২৬ জমাদিউল আউয়াল ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরের সুধীজন ও সাংবাদিক নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে নবাগত পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম বলেন, যে কোনো মূল্যে চাঁদপুরের আইনশৃঙ্খলা পরিস্থিতি বজায় রাখা হবে। এছাড়া তিনি সড়কে ট্রাক চলাচল বন্ধ রাখার সবপ্রকার চেষ্টা অব্যাহত রাখবেন
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৫-সূরা ফাতির

৫৫ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

১১। এবং তাকে আমি বলেছিলাম, প্রশস্ত বর্ম তৈরি কর, কড়াসমূহ যথাযথভাবে সংযুক্ত কর এবং সৎকর্ম সম্পাদন কর। তোমরা যা কিছু কর, আমি তা দেখি।

১২। আর আমি সোলায়মানের অধীন করেছিলাম বায়ুকে, যা সকালে এক মাসের পথ এবং বিকালে এক মাসের পথ অতিক্রম করত। আমি তার জন্যে গলিত তামার এক ঝরণা প্রবাহিত করেছিলাম। কতক জি¦ন তার সামনে কাজ করত তার পালনকর্তার আদেশে। তাদের যে কেউ আমার আদেশ অমান্য করবে, আমি জ¦লন্ত অগ্নির শাস্তি আস্বাদন করাব।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


বাচুর না পানালে দুধ পেতে কোথায়?


-প্রবাদ।


যে সদর দরজা দিয়ে বেহেশতে যেতে চায়, সে তার পিতা-মাতাকে সন্তুষ্ট করুক।


ফটো গ্যালারি
ফরিদগঞ্জে ছাত্রলীগের বিক্ষোভ সমাবেশে ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া এমপি
জনগণের কাছে গিয়ে বিএনপির দুঃশাসন ও আওয়ামী লীগের উন্নয়ন চিত্র তুলে ধরতে হবে
ফরিদগঞ্জ ব্যুরো
১৩ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে আদালতের রায়কে কেন্দ্র করে লন্ডনে বঙ্গবন্ধুর ছবি ভাংচুর, অবমাননা ও দূতাবাসে হামলার প্রতিবাদে এবং হামলা ও ভাংচুরকারীদের শাস্তির দাবিতে বিক্ষোভ ও প্রতিবাদ সভা করেছে ফরিদগঞ্জ উপজেলা ছাত্রলীগ। গতকাল সোমবার সন্ধ্যায় উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহবুব আলম সোহাগের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে বাংলাদেশ আওয়ামী লীগ জাতীয় পরিষদের সদস্য ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া এমপি বলেছেন, বিএনপির দুর্নীতির চিত্র একের পর এক প্রকাশ পাচ্ছে। বেগম খালেদা জিয়া ও তার পুত্র তারেক জিয়ার দুর্নীতির কারণে আজ তারা সাজাপ্রাপ্ত। বিএনপি জোট তাদের দুঃশাসন দিয়ে দেশকে পিছিয়ে দিয়েছিলো। কিন্তু বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসে দেশকে ক্রমশ উন্নত দেশের সারিতে নিয়ে যাচ্ছে। এ ধারাকে অব্যাহত রাখতে আওয়ামী লীগ সরকারকে আবারো ক্ষমতায় আসতে হবে। ছাত্রলীগের অতীত ইতিহাসকে সামনে রেখে সংগঠনের প্রতিটি নেতা-কর্মীকে সে লক্ষ্য নিয়ে কাজ করতে হবে। জনগণের কাছে গিয়ে বিএনপির দুঃশাসন ও আওয়ামী লীগের উন্নয়ন চিত্র তুলে ধরতে হবে।



বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ওয়াহিদুর রহমান রানা, আরিফুর রহমান আাজাদ, উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক হাজী শফিকুর রহমান, রুহুল আমিন রুবেল, ছাত্রলীগের যুগ্ম সম্পাদক রাজীব মজুমদার, দপ্তর সম্পাদক রবিউল হোসেন, পৌর ছাত্রলীগের সভাপতি মাহবুব রহমান, সম্পাদক জহিরুলসহ উপজেলা, পৌর, কলেজ ও বিভিন্ন ইউনিয়ন শাখার নেতৃবৃন্দ।



 


আজকের পাঠকসংখ্যা
৮৬৫৮১২
পুরোন সংখ্যা