চাঁদপুর। মঙ্গলবার ১৩ ফেব্রুয়ারি ২০১৮। ১ ফাল্গুন ১৪২৪। ২৬ জমাদিউল আউয়াল ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • ফরিদগঞ্জের চান্দ্রার খাড়খাদিয়ায় ট্রাক চাপায় সাইফুল ইসলাম (১২) নামের ৭ম শ্রেনীর শিক্ষার্থী ও সদর উপজেলার দাসাদি এলাকায় পিকআপ ভ্যান চাপায় কৃষক ফেরদৌস খান নিহত,বিল্লাল নামে অপর এক কৃষক আহত হয়েছে।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৫-সূরা ফাতির

৫৫ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

১১। এবং তাকে আমি বলেছিলাম, প্রশস্ত বর্ম তৈরি কর, কড়াসমূহ যথাযথভাবে সংযুক্ত কর এবং সৎকর্ম সম্পাদন কর। তোমরা যা কিছু কর, আমি তা দেখি।

১২। আর আমি সোলায়মানের অধীন করেছিলাম বায়ুকে, যা সকালে এক মাসের পথ এবং বিকালে এক মাসের পথ অতিক্রম করত। আমি তার জন্যে গলিত তামার এক ঝরণা প্রবাহিত করেছিলাম। কতক জি¦ন তার সামনে কাজ করত তার পালনকর্তার আদেশে। তাদের যে কেউ আমার আদেশ অমান্য করবে, আমি জ¦লন্ত অগ্নির শাস্তি আস্বাদন করাব।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


বাচুর না পানালে দুধ পেতে কোথায়?


-প্রবাদ।


যে সদর দরজা দিয়ে বেহেশতে যেতে চায়, সে তার পিতা-মাতাকে সন্তুষ্ট করুক।


ফটো গ্যালারি
চাঁদপুর জেলা বিএনপির মানববন্ধনে অ্যাডঃ সলিম উল্লাহ সেলিম
শান্তিপূর্ণ মানববন্ধনে প্রমাণ হয়েছে খালেদা জিয়ার মুক্তির জন্যে চাঁদপুর ঐক্যবদ্ধ
এম. রহমান
১৩ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে আদালতের রায়ের প্রতিবাদে এবং তাঁর মুক্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে চাঁদপুর জেলা বিএনপি। গতকাল ১২ ফেব্রুয়ারি সকাল ১১টায় শহরের মেথা রোডস্থ দলীয় কার্যালয়ের সামনে শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয় এ মানববন্ধন। বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক অ্যাডঃ সলিম উল্যাহ সেলিম।



তিনি বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তি না দেয়া পর্যন্ত আমরা শহীদ জিয়ার সৈনিকরা রাজপথ থেকে যাবো না। আমরা আন্দোলন-সংগ্রাম করে বুকের তাজা রক্ত দেবো, তবুও দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করে আনবো ইনশাল্লাহ। তিনি আরো বলেন, দেশে গণতন্ত্র নেই। এই অবরুদ্ধ গণতন্ত্রকে জিয়ার সৈনিকরা মুক্ত করে বাংলাদেশে জনগণের গণতন্ত্র প্রতিষ্ঠা করবে। আজকের এই শান্তিপূর্ণ মানববন্ধনে প্রমাণ হয়েছে খালেদা জিয়ার মুক্তির জন্যে চাঁদপুর ঐক্যবদ্ধ।



উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মাহবুব আনোয়ার বাবলু, দেওয়ান মোঃ সফিকুজ্জামান, মুনির চৌধুরী, আক্তার হোসেন মাঝি, অ্যাডঃ হারুনুর রশীদ, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডঃ শামছুল ইসলাম মন্টু, যুগ্ম সম্পাদক মোহাম্মদ আলী খান, জেলা যুবদলের সভাপতি শাহজালাল মিশন, সাধারণ সম্পাদক আফজাল হোসেন, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক শরীফ উদ্দিন আহমেদ পলাশ, জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব হযরত আলী, সাবেক কাউন্সিলর আলী আহম্মদ সরকার, পৌর বিএনপির যুগ্ম সম্পাদক দ্বীন মোহাম্মদ জিল্লু, কোষাধ্যক্ষ কাইয়ুম খান, জেলা শ্রমিক দলের সভাপতি নজরুল ইসলাম বাদল, সাধারণ সম্পাদক হাবীব ভঁূইয়া, পৌর শ্রমিকদলের সভাপতি মোঃ ফরিদ আহমদ, শাহরাস্তি উপজেলা যুবদলের সহ-সভাপতি জসিম উদ্দিন মিলন, শহর যুবদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক শাহানুর বেপারী শানু, জেলা ছাত্রদলের আহ্বায়ক ফয়সাল আহমেদ বাহার, সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সলেমান ঢালী, যুগ্ম আহ্বায়ক খোকন মিয়াজী, পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মেরাজ চোকদার, যুগ্ম আহ্বায়ক ইখতিয়ার উদ্দিন শিশু, শহর যুবদলের যুগ্ম আহ্বায়ক মোস্তফা বন্ধুকসী, রাজ্জাক হাওলাদার, যুবদল নেতা শাহজাহান কবির খোকা, জেলা মহিলা দলের সাংগঠনিক সম্পাদক ফারজানা পারভীন লাকী, পৌর মহিলা দলের সভাপতি জহুরা আনোয়ার, সাধারণ সম্পাদক নাহিদা বেগম সেতু, সদর উপজেলা মহিলা দলের সভাপতি শাহিনা আকতার শানু, সাধারণ সম্পাদক নাসরিন আরফতিসহ নেতৃবৃন্দ। ওয়ার্ড ও ইউনিয়ন পর্যায়ে অনেক নেতা-কর্মী উপস্থিত ছিলেন। মানববন্ধন কর্মসূচি চলাকালে উপস্থিত নেতা-কর্মীরা বেগম খালেদা জিয়ার মুক্তি দাবি করে বিভিন্ন সস্নোগান দেয়।



 


আজকের পাঠকসংখ্যা
৮৮১৭০
পুরোন সংখ্যা