চাঁদপুর। মঙ্গলবার ১৩ ফেব্রুয়ারি ২০১৮। ১ ফাল্গুন ১৪২৪। ২৬ জমাদিউল আউয়াল ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • ফরিদগঞ্জের চান্দ্রার খাড়খাদিয়ায় ট্রাক চাপায় সাইফুল ইসলাম (১২) নামের ৭ম শ্রেনীর শিক্ষার্থী ও সদর উপজেলার দাসাদি এলাকায় পিকআপ ভ্যান চাপায় কৃষক ফেরদৌস খান নিহত,বিল্লাল নামে অপর এক কৃষক আহত হয়েছে।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৫-সূরা ফাতির

৫৫ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

১১। এবং তাকে আমি বলেছিলাম, প্রশস্ত বর্ম তৈরি কর, কড়াসমূহ যথাযথভাবে সংযুক্ত কর এবং সৎকর্ম সম্পাদন কর। তোমরা যা কিছু কর, আমি তা দেখি।

১২। আর আমি সোলায়মানের অধীন করেছিলাম বায়ুকে, যা সকালে এক মাসের পথ এবং বিকালে এক মাসের পথ অতিক্রম করত। আমি তার জন্যে গলিত তামার এক ঝরণা প্রবাহিত করেছিলাম। কতক জি¦ন তার সামনে কাজ করত তার পালনকর্তার আদেশে। তাদের যে কেউ আমার আদেশ অমান্য করবে, আমি জ¦লন্ত অগ্নির শাস্তি আস্বাদন করাব।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


বাচুর না পানালে দুধ পেতে কোথায়?


-প্রবাদ।


যে সদর দরজা দিয়ে বেহেশতে যেতে চায়, সে তার পিতা-মাতাকে সন্তুষ্ট করুক।


ফটো গ্যালারি
১৫ থেকে ১৭ ফেব্রুয়ারি
চাঁদপুর স্টেডিয়ামে ৩দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা
বাদল মজুমদার
১৩ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

৩দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা চাঁদপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। ১৫, ১৬ ও ১৭ ফেব্রুয়ারি সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত এই মেলা চলবে। এ বছর জেলা পর্যায়ে ৯টি ক্যাটাগরিতে পুরস্কারের ব্যবস্থা করা হয়েছে- শ্রেষ্ঠ ডিজিটাল সেন্টার, শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান, শ্রেষ্ঠ দক্ষতা উন্নয়ন ও কর্মসংস্থান, ১টি দক্ষ জনগোষ্ঠীর কর্মসংস্থান সৃষ্টিকারী প্রতিষ্ঠান, উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ নাগরিক সেবার উদ্ভাবন বাস্তবায়ন, শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী কর্মকর্তা, শ্রেষ্ঠ তরুণ উদ্ভাবক, শ্রেষ্ঠ স্টল, শ্রেষ্ঠ ই-সেবা প্রদানকারী দপ্তর (ডিসি অফিস বাদে), শ্রেষ্ঠ পোর্টালের দপ্তর : উপজেলা ১টি ও জেলা ১টি, মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধুর গল্প। মেলাকে সফল করতে ১২ ফেব্রুয়ারি সকালে প্রচার উপ-কমিটির সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমা। উপস্থিত ছিলেন চাঁদপুরের দৈনিক পত্রিকার প্রতিনিধিরা।

কানিজ ফাতেমা বলেন, প্রধানমন্ত্রীর কার্যালয়ের একসেস টু ইনফরমেশন (এটুআই) হতে নির্দেশিত ডিজিটাল উদ্ভাবনী মেলায় প্রচার উপ-কমিটিতে চাঁদপুরের দৈনিক পত্রিকার সম্পাদক ও প্রধান সম্পাদকদের রাখা হয়েছে। আশা করি প্রচারণা ভালো ভাবেই হবে।

আজকের পাঠকসংখ্যা
৯৭৪৪৩
পুরোন সংখ্যা