চাঁদপুর। বৃহস্পতিবার ১৫ ফেব্রুয়ারি ২০১৮। ৩ ফাল্গুন ১৪২৪। ২৮ জমাদিউল আউয়াল ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • ফরিদগঞ্জের চান্দ্রার খাড়খাদিয়ায় ট্রাক চাপায় সাইফুল ইসলাম (১২) নামের ৭ম শ্রেনীর শিক্ষার্থী ও সদর উপজেলার দাসাদি এলাকায় পিকআপ ভ্যান চাপায় কৃষক ফেরদৌস খান নিহত,বিল্লাল নামে অপর এক কৃষক আহত হয়েছে।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৫-সূরা ফাতির

৫৫ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

১৫। হে মানুষ, তোমরা আল্লাহর গলগ্রহ। আর আল্লাহ; তিনি অভাবমুক্ত প্রশংসিত।

১৬। তিনি ইচ্ছা করলে তোমাদেরকে বিলুপ্ত করে এক নতুন সৃষ্টির উদ্ভব করবেন।

১৭। এটা আল্লাহর পক্ষে কঠিন নয়।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


মৃত্যুবরণ করার চেয়ে কষ্ট ভোগ করে বেঁচে থাকার জন্যে অধিক সাহসের প্রয়োজন।

-নেপোলিয়ান।


যিনিই বিশ^মানবের কল্যাণ সাধন করেন তিনিই সর্বশ্রেষ্ঠ মানুষ।


ফটো গ্যালারি
টেকনিক্যালে সম্পত্তিগত বিরোধে বসতঘর ভাংচুর আহত ৬
১৫ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর টেকনিক্যাল এলাকায় সম্পত্তিগত বিরোধে উভয় পক্ষের সংঘর্ষে নারীসহ ৬ জন আহত হয়েছে। এ ঘটনায় একটি বসতঘর ও আসবাবপত্র ভাংচুর করার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে গত শুক্রবার দুপুরে পৌরসভার ১৫নং ওয়ার্ডের মধ্য তরপুরচ-ী এলাকার মিজি বাড়িতে।



আহতরা হলেন : ওই বাড়ির ওয়ালী উল্লাহ মোল্লার ছেলে শরীফ মোল্লা (৩৮), তার স্ত্রী শিল্পী বেগম (৩৫), শাশুড়ি হাজেরা বেগম (৬০), মোঃ রাজ্জাক মাতাব্বর (৬২) ও তার ছেলে শাহাদাত মাতাব্বর (২৮)। এছাড়াও ঘটনার সময় বেশ কয়েকজন প্রত্যক্ষদর্শী কম-বেশি আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতদের মধ্যে কেউ কেউ বর্তমানে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আবার অনেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছেন।



আহতারা জানান, একই বাড়ির শিল্পী বেগমের সাথে পার্শ্ববর্তী এলাকার সাজু বেগম ও তার স্বামী রাজ্জাক মাতাব্বরের ১৫ শতাংশ জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। তাদের এ বিরোধ নিয়ে চাঁদপুর আদালতেও মামলা চলমান রয়েছে। শিল্পী বেগম ও তার স্বামী শরীফ মোল্লা জানান, এ নিয়ে চাঁদপুর পৌরসভায় প্রায় ৮-৯ মাস পূর্বে তারা উভয় পক্ষে একটি অভিযোগ দায়ের করেন। পরে পৌর কর্তৃপক্ষ সার্ভেয়ার দিয়ে বিরোধকৃত সম্পত্তির সীমানা নির্ধারণ করে তাদের বুঝিয়ে দিয়ে যান। তার আগে থেকেই তারা সেখানে একটি বসতঘর নির্মাণ করে বসবাস করে আসছেন। তারই সূত্র ধরে শুক্রবার দুপুরে রাজ্জাক মাতাব্বর ও সাজু বেগম এবং তাদের পক্ষের ঈমান মিজি, মোবারক মেম্বার, শাহাদাত মাতাব্বর, আলমগীর মোল্লা, খালেক মোল্লা দলবল নিয়ে তাদের বাড়িতে গিয়ে ওই বসত ঘরে অতর্কিত হামলা চালিয়ে ঘরের আসবাবপত্র ব্যাপক ভাংচুর করে। এ সময় তাদের হামলায় তারা তিনজনসহ তাদের পরিবারের বেশ ক'জন আহত হয়। তারা গুরুতর আহত হয়ে পড়লে স্বজনরা তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর জেনারেল হাসাপাতালে নিয়ে ভর্তি করান। এ ব্যাপারে চাঁদপুর মডেল থানায় একটি মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।



এদিকে অভিযুক্ত সাজু বেগমের স্বামী রাজ্জাক মাতাব্বর অভিযোগ করে বলেন, তারা আমাদের বিরুদ্ধে যে সব অভিযোগ করেছে তা সম্পূর্ণ মিথ্যা। যে ৯ শতাংশ সম্পত্তি নিয়ে আমাদের সাথে তাদের বিরোধ চলছে, মূলত ওই জায়গার প্রকৃত ক্রয়সূত্রে মালিক আমরা। ওই বসতঘরও আমাদের। আমরা সেখানে বসবাস না করার সুযোগে শিল্পী বেগম ও তার লোকজন আমার ওই বসতঘরটি ব্যবহার করতো। তাদেরকে ওই ঘর থেকে চলে যেতে বললে প্রায়ই তারা আমাদের সাথে ঝগড়া ও মারামারিতে লিপ্ত হয়। ঘটনার দিনও আমরা ওই ঘর ছেড়ে যেতে বললে তারা আমাদের সাথে মারামারিতে লিপ্ত হয়ে ওই ঘর ভাংচুর করে।



 


আজকের পাঠকসংখ্যা
৮৩৪২৫
পুরোন সংখ্যা