চাঁদপুর। বৃহস্পতিবার ১৫ ফেব্রুয়ারি ২০১৮। ৩ ফাল্গুন ১৪২৪। ২৮ জমাদিউল আউয়াল ১৪৩৯
kzai
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরে মাসুদ রানা হত্যা মামলায় ৫ জনের মৃত্যুদন্ড ,, জেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মো. শফিকুর রহমান ভুঁইয়া, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক কাজী গোলাম মোস্তফাকে আটক করেছে পুলিশ || বিক্ষোভ চলাকালে বিএনপি নেতা শফিকুর রহমান ভূঁইয়াসহ আটক ৫
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৫-সূরা ফাতির

৫৫ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

১৫। হে মানুষ, তোমরা আল্লাহর গলগ্রহ। আর আল্লাহ; তিনি অভাবমুক্ত প্রশংসিত।

১৬। তিনি ইচ্ছা করলে তোমাদেরকে বিলুপ্ত করে এক নতুন সৃষ্টির উদ্ভব করবেন।

১৭। এটা আল্লাহর পক্ষে কঠিন নয়।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


মৃত্যুবরণ করার চেয়ে কষ্ট ভোগ করে বেঁচে থাকার জন্যে অধিক সাহসের প্রয়োজন।

-নেপোলিয়ান।


যিনিই বিশ^মানবের কল্যাণ সাধন করেন তিনিই সর্বশ্রেষ্ঠ মানুষ।


ফটো গ্যালারি
সড়ক দুর্ঘটনায় আহত কচুয়া বঙ্গবন্ধু ডিগ্রি কলেজের অধ্যাপক শেখ কামরুল লাইফসাপোর্টে দোয়া কামনা
স্টাফ রিপোর্টার
১৫ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

কচুয়া বঙ্গবন্ধু ডিগ্রি কলেজের ভূগোল বিভাগের সহকারী অধ্যাপক শেখ কামরুল হাসান আল মাহমুদ সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে ঢাকায় ইবনে সিনা হাসপাতালের আইসিইউতে লাইফ সাপোর্টে রয়েছেন। তিনি মঙ্গলবার সকাল সাড়ে দশটায় হাজীগঞ্জ থেকে কচুয়া কর্মস্থলে যাওয়ার পথে কালোচোঁ ব্রিক ফিল্ড সংলগ্ন এলাকায় সিএনজি দুর্ঘটনায় গুরুতর আহত হন। স্থানীয় লোকজন তাৎক্ষণিক শেখ কামরুলকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে অপর একটি সিএনজিযোগে হাজীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেঙ্ েনিয়ে যায়। হাসপাতালের কর্মরত চিকিৎসক ডাঃ ইব্রাহিম রোগীর অবস্থা গুরুতর হওয়ায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত সার্জারি ডাক্তার অজ্ঞানরত অবস্থায় শেখ কামরুলকে দেখে এই হাসপাতালে চিকিৎসা সম্ভব নয় বলে প্রাথমিক চিকিৎসা দিয়ে কুমিল্লা মুন হাসপাতালে (প্রাঃ) প্রেরণ করেন। বেলা আড়াইটায় মুন হাসপাতালে শেখ কামরুল হাসানের সিটি স্ক্যান করানো হয়। সিটি স্ক্যানে কিছু সমস্যা পাওয়ায় শেখ কামরুলের নিকট স্বজনরা তাকে মুন হাসপাতালে না রেখে ঢাকা ইবনে সিনা হাসপাতালে মঙ্গলবার সন্ধ্যায় নিয়ে ভর্তি করান। হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসকগণ শেখ কামরুলকে তাৎক্ষণিক আইসিইউতে নিয়ে লাইফ সাপোর্ট দিয়ে রাখছেন।

হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন, ৭২ ঘণ্টা না গেলে রোগীর সম্পর্কে কিছু বলা যাবে না।

এদিকে কলেজের ভূগোল বিভাগের সহকারী অধ্যাপক শেখ কামরুল হাসেনের আরোগ্য কামনায় গতকাল বুধবার কলেজে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়েছে। এ সময়ে বক্তব্য রাখেন কলেজের উপাধ্যক্ষ মোঃ সোলেমান মিয়া ও শিক্ষক পরিষদের সচিব ও ইসলামের ইতিহাস বিভাগের সহকারী অধ্যাপক মুহাম্মদ শাহাদাত হোসেন। মিলাদ ও দোয়া পরিচালনা করেন কলেজের ইসলামের ইতিহাস বিভাগের সহকারী অধ্যাপক শাহ মুহাম্মদ জাকির উল্লাহ। মিলাদ ও দোয়ানুষ্ঠানে কলেজের কয়েক শতাধিক শিক্ষার্থী, শিক্ষক, অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন। এদিকে শেখ কামরুল হাসানের আরোগ্য কামনায় পরিবার ও কলেজের পক্ষ থেকে অধ্যক্ষ জালাল চৌধুরী সর্বস্তরের মানুষের দোয়া কামনা করেছেন।

আজকের পাঠকসংখ্যা
৫৩৮৭০৯
পুরোন সংখ্যা