চাঁদপুর। বুধবার ২১ ফেব্রুয়ারি ২০১৮। ৯ ফাল্গুন ১৪২৪। ৪ জমাদিউস সানি ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৫-সূরা ফাতির

৫৫ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৩২। অতঃপর আমি কিতাবের অধিকারী করেছি তাদেরকে যাদেরকে আমি আমার বান্দাদের মধ্য থেকে মনোনীত করেছি। তাদের কেউ কেউ নিজের প্রতি অত্যাচারী, কেউ মধ্যপন্থা অবলম্বনকারী এবং তাদের মধ্যে কেউ কেউ আল্লাহর নির্দেশক্রমে কল্যাণের পথে এগিয়ে গেছে। এটাই মহা অনুগ্রহ।

৩৩। তারা প্রবেশ করবে বসবাসের  জান্নাতে। তথায় তারা স্বর্ণনির্মিত, মোতি খচিত কংকন দ্বারা অলংকৃত হবে। সেখানে তাদের পোশাক হবে রেশমের।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


মালার ফুল বাসি হলেও তার মর্যাদা কমে না।

 -মার্ক টোয়েন।


যারা ধনী কিংবা সবলকায় তাদের ভিক্ষা করা অনুচিত।


ফটো গ্যালারি
একেই বলে প্রকৃত অভিভাবক
পুরাণবাজার কলেজের দশ শিক্ষার্থীকে কলেজ কর্তৃপক্ষের সোলার প্রদান
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট
২১ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


শিক্ষকগণ যে পিতৃতূল্য অভিভাবক, এমনকি কোনো কোনো ক্ষেত্রে জন্মদাতা পিতার চেয়েও গুরুত্বপূর্ণ অভিভাবকত্বের ভূমিকা রাখেন, তার প্রমাণ দিলো চাঁদপুর পুরাণবাজার ডিগ্রি কলেজ কর্তৃপক্ষ। জাইকার এক শিক্ষানবীশ প্রতিনিধি নবুহিদে মাকসুবারা সম্প্রতি পুরাণবাজার কলেজ পরিদর্শনে এসে এর প্রাকৃতিক দৃশ্য দেখে মুগ্ধ হয়ে তিনি এ কলেজের জন্যে ১০টি সোলার অনুদান হিসেবে প্রদান করেন। আর এ দশটি সোলার কলেজের দশজন শিক্ষার্থীকে দান করে দিলো কলেজ কর্তৃপক্ষ, যাদের ঘরে এখনো বিদ্যুতের আলো পেঁৗছেনি। বিদ্যুতের আলোবিহীন এই দশ শিক্ষার্থীর পরিবারকে আলোকিত করে মহানুভবতার পরিচয় দিলো কলেজ কর্তৃপক্ষ। গতকাল মঙ্গলবার কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ডাঃ দীপু মনির মাধ্যমে এসব সোলার তুলে দেয়া হয় ওই দশ শিক্ষার্থীর হাতে।



 


আজকের পাঠকসংখ্যা
৭৬৬০৩১
পুরোন সংখ্যা