চাঁদপুর। বুধবার ২১ ফেব্রুয়ারি ২০১৮। ৯ ফাল্গুন ১৪২৪। ৪ জমাদিউস সানি ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৫-সূরা ফাতির

৫৫ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৩২। অতঃপর আমি কিতাবের অধিকারী করেছি তাদেরকে যাদেরকে আমি আমার বান্দাদের মধ্য থেকে মনোনীত করেছি। তাদের কেউ কেউ নিজের প্রতি অত্যাচারী, কেউ মধ্যপন্থা অবলম্বনকারী এবং তাদের মধ্যে কেউ কেউ আল্লাহর নির্দেশক্রমে কল্যাণের পথে এগিয়ে গেছে। এটাই মহা অনুগ্রহ।

৩৩। তারা প্রবেশ করবে বসবাসের  জান্নাতে। তথায় তারা স্বর্ণনির্মিত, মোতি খচিত কংকন দ্বারা অলংকৃত হবে। সেখানে তাদের পোশাক হবে রেশমের।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


মালার ফুল বাসি হলেও তার মর্যাদা কমে না।

 -মার্ক টোয়েন।


যারা ধনী কিংবা সবলকায় তাদের ভিক্ষা করা অনুচিত।


ফটো গ্যালারি
সে এক অন্যরকম অনুভূতি
২১ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুরের ঐতিহ্যবাহী পুরাণবাজার ডিগ্রি কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার প্রদান অনুষ্ঠানের প্রধান অতিথি ডাঃ দীপু মনি এমপিকে যেভাবে বরণ এবং অভিনন্দন জানানো হয়েছে, তা সত্যিই প্রসংশনীয়। কলেজের 'মুক্তির আলো সাংস্কৃতিক সংগঠনের' নৃত্য শিল্পীরা নৃত্যের তালে তালে ফুল ছিটিয়ে প্রধান অতিথিকে অভিনন্দন জানিয়ে বরণ করে নেয়। প্রধান অতিথি ডাঃ দীপু মনিসহ অন্য অতিথিরা তখন মঞ্চে বসা ছিলেন। এ আয়োজনটি এতটাই উপভোগ্য ও মনোমুগ্ধকর ছিলো যে, উপস্থিত সকলে এটি দারুণভাবে উপভোগ করেন। তখন পুরো অনুষ্ঠানস্থলে যেনো অন্যরকম এক অনুভূতি সৃষ্টি হয়। ভাষার মাসে একজন মহান ভাষাবীরের কন্যাকে এভাবে হৃদয় নিংড়ানো ভালোবাসা এবং সকল আবেগ-উচ্ছ্বাস দিয়ে বরণ করে নেয়াতেই যেনো পুরো অনুষ্ঠানের পূর্ণতা পেয়েছে।



 


আজকের পাঠকসংখ্যা
৭৬৯৪৫৪
পুরোন সংখ্যা