চাঁদপুর। বুধবার ২১ ফেব্রুয়ারি ২০১৮। ৯ ফাল্গুন ১৪২৪। ৪ জমাদিউস সানি ১৪৩৯
ckdf
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরসহ দেশের বেশ কিছু জেলায় আজ ঈদ পালিত হচ্ছে
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৫-সূরা ফাতির

৫৫ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৩২। অতঃপর আমি কিতাবের অধিকারী করেছি তাদেরকে যাদেরকে আমি আমার বান্দাদের মধ্য থেকে মনোনীত করেছি। তাদের কেউ কেউ নিজের প্রতি অত্যাচারী, কেউ মধ্যপন্থা অবলম্বনকারী এবং তাদের মধ্যে কেউ কেউ আল্লাহর নির্দেশক্রমে কল্যাণের পথে এগিয়ে গেছে। এটাই মহা অনুগ্রহ।

৩৩। তারা প্রবেশ করবে বসবাসের  জান্নাতে। তথায় তারা স্বর্ণনির্মিত, মোতি খচিত কংকন দ্বারা অলংকৃত হবে। সেখানে তাদের পোশাক হবে রেশমের।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


মালার ফুল বাসি হলেও তার মর্যাদা কমে না।

 -মার্ক টোয়েন।


যারা ধনী কিংবা সবলকায় তাদের ভিক্ষা করা অনুচিত।


আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যানের বাণী
২১ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে বাণী দিয়েছেন চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী। বাণীতে তিনি বলেন, অমর একুশে ফেব্রুয়ারি রক্তস্নাত ভাষা আন্দোলনের স্মৃতিবহ দিন। আজকের এই দিনে মহান ভাষা আন্দোলনে শহীদদের অমস্নান স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করছি। বাংলাদেশসহ সারাবিশ্বে দিবসটি যথাযোগ্য মর্যাদায় উদ্যাপিত হচ্ছে। দিবসটি উপলক্ষে চাঁদপুরবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাই।



বাণীতে জেলা পরিষদ চেয়ারম্যান আরো বলেন, অমর একুশের অবিনাশী চেতনা পরবর্তীকালে আমাদের স্বাধিকার ও স্বাধীন সার্বভৌম রাষ্ট্র প্রতিষ্ঠার মুক্তি সংগ্রামে অসীম প্রেরণা ও শক্তি যুগিয়েছে। মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস বিশ্বের সব জাতিগোষ্ঠীর নিজস্ব ভাষা ও সংস্কৃতি রক্ষায় ঐক্য ও বিজয়ের প্রতীক হয়ে উঠবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।



 


আজকের পাঠকসংখ্যা
১৫১০৭৯
পুরোন সংখ্যা