চাঁদপুর। বুধবার ২১ ফেব্রুয়ারি ২০১৮। ৯ ফাল্গুন ১৪২৪। ৪ জমাদিউস সানি ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৫-সূরা ফাতির

৫৫ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৩২। অতঃপর আমি কিতাবের অধিকারী করেছি তাদেরকে যাদেরকে আমি আমার বান্দাদের মধ্য থেকে মনোনীত করেছি। তাদের কেউ কেউ নিজের প্রতি অত্যাচারী, কেউ মধ্যপন্থা অবলম্বনকারী এবং তাদের মধ্যে কেউ কেউ আল্লাহর নির্দেশক্রমে কল্যাণের পথে এগিয়ে গেছে। এটাই মহা অনুগ্রহ।

৩৩। তারা প্রবেশ করবে বসবাসের  জান্নাতে। তথায় তারা স্বর্ণনির্মিত, মোতি খচিত কংকন দ্বারা অলংকৃত হবে। সেখানে তাদের পোশাক হবে রেশমের।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


মালার ফুল বাসি হলেও তার মর্যাদা কমে না।

 -মার্ক টোয়েন।


যারা ধনী কিংবা সবলকায় তাদের ভিক্ষা করা অনুচিত।


ফটো গ্যালারি
চাঁদপুরে বিএনপির তিন শীর্ষনেতা ও ইউপি চেয়ারম্যানসহ আটক ৭
স্টাফ রিপোর্টার
২১ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর জেলা বিএনপির তিন শীর্ষ নেতাসহ ৭ জন নেতা-কর্মী গ্রেফতার হয়েছেন। গতকাল মঙ্গলবার এবং সোমবার রাতে চাঁদপুর শহরের নতুন বাজার মোড়সহ বিভিন্ন এলাকা থেকে চাঁদপুর মডেল থানা পুলিশ তাদেরকে আটক করে। বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে চাঁদপুর শহরে বিক্ষোভ মিছিল করাকালে তাদের আটক করা হয়।



আটককৃতদের উল্লেখযোগ্যরা হলেন : চাঁদপুর জেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, জেলা যুবদলের সাবেক সভাপতি ও বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, চাঁদপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান মোঃ শফিকুর রহমান ভূঁইয়া, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক কাজী গোলাম মোস্তফা, চাঁদপুর জেলা ছাত্রদলের সাবেক সভাপতি, জেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, সাবেক সহ-সভাপতি ও ফরিদগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শরীফ মোহাম্মদ ইউনুছ এবং সদর উপজেলার শাহমাহমুদপুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন যুবদলের সাবেক সভাপতি স্বপন মাহমুদ।



পুলিশ জানিয়েছে, কেন্দ্রীয় কর্মসূচি না থাকলেও অনুমতি ছাড়া জেলা বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের ব্যানারে নেতা-কর্মীরা চাঁদপুর শহরে বিক্ষোভ মিছিল বের করে। এছাড়াও তাদের বিরুদ্ধে পূর্বের অভিযোগ রয়েছে। চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ ওয়ালি উল্যাহ অলি আটকের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, চাঁদপুর শহরের নতুন বাজার থেকে আরো ৩ ছাত্রদল কর্মীকে আটক করা হয়েছে। তাদের বিষয়ে খোঁজখবর নিয়ে পরবর্তী সিদ্ধান্ত গ্রহণ করা হবে। তিনি আরো জানান, ৩ ছাত্রদল কর্মীর নাম পরিচয় পরে জানানো হবে। এদিকে শাহমাহমুদপুর ইউপি চেয়ারম্যান ও সাবেক যুবদল নেতা স্বপন মাহমুদকে ১৯ ডিসেম্বর সোমবার সন্ধ্যায় পল্লীবিদ্যুৎ এলাকা থেকে আটক করা হয়। গতকাল তাকে জেল হাজতে পাঠানো হয়।



 



নিন্দা ও প্রতিবাদ



চাঁদপুর জেলা ছাত্রদলের সাবেক সভাপতি, জেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও সাবেক সহ-সভাপতি এবং ফরিদগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শরীফ মোহাম্মদ ইউনুছসহ জেলা বিএনপি ও ছাত্রদলের নেতা-কর্মীদের গ্রেফতারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ফরিদগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি এবং বিএনপির কেন্দ্রীয় কমিটির সাবেক ব্যাংকিং ও রাজস্ব বিষয়ক সম্পাদক সাবেক এমপি লায়ন মোঃ হারুনুর রশিদ। এছাড়া ফরিদগঞ্জ পৌর বিএনপির সভাপতি হারুনুর রশিদ ও সাধারণ সম্পাদক আমানত গাজীও নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।



 


আজকের পাঠকসংখ্যা
৯২৭৯৩০
পুরোন সংখ্যা