চাঁদপুর। মঙ্গলবার ১৩ মার্চ ২০১৮। ২৯ ফাল্গুন ১৪২৪। ২৪ জমাদিউস সানি ১৪৩৯
ckdf
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরসহ দেশের বেশ কিছু জেলায় আজ ঈদ পালিত হচ্ছে
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৬-সূরা ইয়াসিন

৮৩ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৩৩। তাদের জন্যে একটি নিদর্শন মৃত পৃথিবী। আমি একে সঞ্জীবিত করি এবং তা থেকে উৎপন্ন করি শস্য, তারা তা থেকে ভক্ষণ করে।

৩৪। আমি তাতে সৃষ্টি করি খেজুর ও আঙ্গুরের বাগান এবং প্রবাহিত করি তাতে নির্ঝরণী।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


অন্ধ ব্যক্তিরাই পৃথিবীর বেশি ভাগ্যাহত।

-ডিকেন্স।

 


যে লোক কম কথা বলে বা চুপ থাকে সে অনেক বিপদ আপদ থেকে বেঁচে যায়।


ফটো গ্যালারি
পৌরসভা সার্ভিস অ্যাসোসিয়েশনের অবস্থান কর্মসূচি
সাত পৌরসভায় নাগরিক সেবা বন্ধ
প্রবীর চক্রবর্তী
১৩ মার্চ, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


সরকারি কোষাগার থেকে পৌরসভার কর্মকর্তা ও কর্মচারীদের বেতন-ভাতাদি প্রদানের দাবিতে বাংলাদেশ পৌরসভা সার্ভিস অ্যাসোসিয়েশনের আহ্বানে সারাদেশের ন্যায় চাঁদপুরের ৭টি পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা ঢাকায় জাতীয় প্রেসক্লাবের সামনে অবস্থান কর্মসূচিতে অংশ নেয়ায় গত দুই দিন ধরে সব ধরনের নাগরিক সেবা বন্ধ রয়েছে। সোমবার চাঁদপুর পৌরসভা, ফরিদগঞ্জ পৌরসভা, মতলব পৌরসভা, শাহারাস্তি পৌরসভাগুলোয় খোঁজ নিয়ে দেখা গেছে, পুরো পৌরসভা চত্বরে সুনসান নীরবতা বিরাজ করছে। জনমানবহীন ওই এলাকা। পৌরসভার সকল বিভাগ তালাবদ্ধ থাকায় জরুরি সেবা নিতে আসা নাগরিকরা ফিরে যেতে বাধ্য হয়।



চাঁদপুর পৌরসভার নাগরিক তছলিম হোসেন জানান, তিনি নিজের একটি ব্যক্তিগত কাজে পৌরসভায় গেলেও সকল কিছু বন্ধ থাকায় ফিরে আসতে বাধ্য হয়েছেন। ফরিদগঞ্জ পৌরসভা নাগরিকত্ব সনদ নিতে আসা পারভীন বেগমও ফিরে যেতে বাধ্য হয়েছেন। শাহারাস্তি পৌরসভার বাসিন্দা কাজল, মতলব পৌরসভার বাসিন্দা জাকির জানান, তারাও চাইছেন পৌরসভার কর্মকর্তা ও কর্মচারীরা যাতে তাদের মাসিক বেতন নিয়মিত পায়। এজন্যে সরকার তার প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করুক। কিন্তু আন্দোলনের কারণে পৌরসভার সকল কার্যক্রম বন্ধ থাকায় গত দুই দিন পৌর নাগরিকরা তাদের কাঙ্ক্ষিত সেবা থেকে বঞ্চিত হয়েছেন।



ফরিদগঞ্জ পৌরসভার সচিব একেএম খোরশেদ আলম বলেন, যেভাবে পৌরসভাগুলো চলছে, তাতে এর কর্মকর্তা ও কর্মচারীদের ভবিষ্যৎ অন্ধকার। তাই আন্দোলন ছাড়া আমাদের গত্যন্তর নেই। এজন্যে পৌর নাগরিকদের ধৈর্য ধরতে তিনি অনুরোধ জানান।



এ ব্যাপারে বাংলাদেশ পৌরসভা সার্ভিস অ্যাসোসিয়েশন চাঁদপুর শাখার আহ্বায়ক ও পৌর সচিব আবুল কালাম ভঁূইয়া জনগণের এই দুর্ভোগে সমমর্মিতা জ্ঞাপন করে বলেন, আমাদের দেয়ালে পিঠ ঠেকে গেছে। আশা করছি, দু-একদিনের মধ্যে সরকার তাদের দাবি মেনে নিবে। তাহলে আমরা নিশ্চিন্তে আমাদের কর্মস্থলে ফিরে সেবা দিতে পারবো।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
২২৫১৪৩৩
পুরোন সংখ্যা