চাঁদপুর। বুধবার ১৪ মার্চ ২০১৮। ৩০ ফাল্গুন ১৪২৪। ২৫ জমাদিউস সানি ১৪৩৯
ckdf
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরসহ দেশের বেশ কিছু জেলায় আজ ঈদ পালিত হচ্ছে
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৬-সূরা ইয়াসিন


৮৩ আয়াত, ৫ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৩৫। যাতে তারা তার ফল খায়। তাদের হাত একে সৃষ্টি করে না। অতঃপর তারা কৃতজ্ঞতা প্রকাশ করে না কেন?


৩৬। পবিত্র তিনি যিনি জমিন থেকে উৎপন্ন উদ্ভিদকে, তাদেরই মানুষকে এবং যা তারা জানে না, তার প্রত্যেককে জোড়া জোড়া করে সৃষ্টি করেছেন।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


 


 


 


সর্বদা তাই কর যা করতে তুমি ভয় পাও।


-ইমারসন।


 


 


মায়ের পদতলে সন্তানের বেহেশত।


 


 


ফটো গ্যালারি
শাহরাস্তির মৌতাবাড়ি আর এন্ড এইচ-হরিপুর, শিবপুর, ভাটনিখোলা সড়ক উন্নয়ন কাজ উদ্বোধন
আমরা সবসময় জনগণের ভাগ্যোন্নয়নে কাজ করে যাচ্ছি
-----------মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি
মোঃ ফারুক চৌধুরী
১৪ মার্চ, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


শাহরাস্তির মৌতাবাড়ি আর এন্ড এইচ-হরিপুর, শিবপুর, ভাটনিখোলা সড়ক উন্নয়ন কাজ উদ্বোধন করেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও নৌ-পরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও জাতীয় সংসদের প্যানেল স্পীকার-১ মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি। ১৩ মার্চ মঙ্গলবার সকাল ৮টায় টামটা দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে এ উদ্বোধন অনুষ্ঠিত হয়।



টামটা দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি কাজী নজরুল ইসলামের সভাপ্রধানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি। তিনি তাঁর বক্তব্যে বলেন, আমরা সবসময় জনগণের ভাগ্যোন্নয়নে কাজ করে চলেছি। বিগত সরকারগুলো দেশ ও মানুষের প্রতি একটু সুনজর দিয়ে কাজ করলে দেশ অনেক আগেই আরো উন্নত হত। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের ভাগ্যোন্নয়নে বিভিন্ন কর্মসূচি গ্রহণ ও তা বাস্তবায়ন করছেন। শিক্ষা ক্ষেত্রে উপমহাদেশে বাংলাদেশ আজ রোল মডেল। বিভিন্ন দেশ আজ তা অনুসরণ ও অনুকরণ করছে। রাস্তা-ঘাট, ব্রীজ, পুল-কালভার্ট, শিক্ষা ব্যবস্থার উন্নয়ন ও মানুষের আর্থসামাজিক উন্নয়নসহ বিভিন্ন উন্নয়নমূলক কর্মকা- তুলে ধরে তিনি বক্তব্য রাখেন। তিনি আরো বলেন, বেকার জীবন অভিশপ্ত জীবন, বেকারদের ভাগ্যোন্নয়ন ও ঘরে ঘরে চাকুরির জন্য বিভিন্ন কর্মসূচি গ্রহণ ও বাস্তবায়ন করে চলেছেন। আগামী দিনে অনেক নতুন লোকের ব্যাপক কর্মসংস্থান সৃষ্টি হবে। আমাদের মূল লক্ষ্য জনগণের আশা আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটানো। জঙ্গিবাদ ও জামায়াতে ইসলামী মওদুদীর ইসলামের নামে জনগণ ও নারীদের বিভ্রান্ত করছে। কোনো সাম্প্রদায়িক শক্তিকে প্রতিরোধের জন্য প্রয়োজনে আরেকটি মুক্তিযুদ্ধ করবো। চলতি বছরের নভেম্বর-ডিসেম্বরের মধ্যেই একাদশ সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। সেজন্য আপনাদের প্রস্তুত থাকতে হবে। একাদশ সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী ও বেগবান করবেন।



বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহরাস্তি পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের আহ্বায়ক হাজী আবদুল লতিফ, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগের সদস্য মোঃ কামরুজ্জামান মিন্টু, উপজেলা প্রকৌশলী মোঃ রেজওয়ানুর রহমান, শাহরাস্তি প্রেসক্লাব সভাপতি মুক্তিযোদ্ধা কাজী হুমায়ুন কবির, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক খোকন সরকার, প্রচার ও প্রকাশনা সম্পাদক জেডএম আনোয়ার, পৌর আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক আবদুল মান্নান বেপারী, উপজেলা যুবলীগের আহ্বায়ক আহসান মঞ্জুরুল ইসলাম জুয়েল। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোঃ সফিকুর রহমান মজুমদার, সাংগঠনিক সম্পাদক মোঃ কামরুল ইসলামসহ উপজেলা আওয়ামী লীগ, ইউনিয়ন আওয়ামী লীগ, মহিলা আওয়ামী লীগ, ইউনিয়নের সকল ইউপি সদস্য ও সহযোগী অঙ্গ-সংগঠনের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।



 



 


আজকের পাঠকসংখ্যা
২২৪৬২৬২
পুরোন সংখ্যা