চাঁদপুর। বুধবার ১৪ মার্চ ২০১৮। ৩০ ফাল্গুন ১৪২৪। ২৫ জমাদিউস সানি ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরের নতুন জেলা প্রশাসক হিসেবে যোগ দেবেন মোঃ কামরুজ্জামান। তিনি বর্তমানে এলজিইডি মন্ত্রণালয়ে উপ-সচিব হিসেবে কর্মরত আছেন।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৬-সূরা ইয়াসিন


৮৩ আয়াত, ৫ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৩৫। যাতে তারা তার ফল খায়। তাদের হাত একে সৃষ্টি করে না। অতঃপর তারা কৃতজ্ঞতা প্রকাশ করে না কেন?


৩৬। পবিত্র তিনি যিনি জমিন থেকে উৎপন্ন উদ্ভিদকে, তাদেরই মানুষকে এবং যা তারা জানে না, তার প্রত্যেককে জোড়া জোড়া করে সৃষ্টি করেছেন।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


 


 


 


সর্বদা তাই কর যা করতে তুমি ভয় পাও।


-ইমারসন।


 


 


মায়ের পদতলে সন্তানের বেহেশত।


 


 


ফটো গ্যালারি
ডিবি পুলিশের অভিযানে আদালত থেকে চুরি হওয়া নথি উদ্ধার। আটক ৫
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট
১৪ মার্চ, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর জেলা জজকোর্ট থেকে গুরুত্বপূর্ণ মামলার নথি চুরি হওয়ার চাঞ্চল্যকর ঘটনার অল্প ক'দিনের মাথায় মূল হোতাসহ সহযোগীরা আটক হয়েছে। পুলিশ সুপার শামসুন্নাহারের সরাসরি তত্ত্বাবধানে ও নেতৃত্বে জেলা ডিবি পুলিশের অভিযানে এরা আটক হয়। প্রথমে সহযোগীদের আটক করার পর তাদের তথ্যের ভিত্তিতে প্রধান আসামী জিয়াউদ্দিন পাটওয়ারী ওরফে রিয়াদকে ঢাকা থেকে আটক করা হয়। আটক রিয়াদ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। গত চারদিন যাবৎ অভিযান চালিয়ে এদেরকে আটক করা হয়।



জেলা গোয়েন্দা শাখা সূত্রে জানা যায়, চাঁদপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বেঞ্চ সহকারী মোঃ আবু তাহের এবং যুগ্ম জেলা ও দায়রা জজ ২য় আদালতের বেঞ্চ সহকারী মোঃ আনিসুর রহমান বাদী হয়ে গত ২০ ও ২২ ফেব্রুয়ারি চাঁদপুর মডেল থানায় তাদের আদালত থেকে মামলার নথি চুরি হয়েছে বলে মামলা করেন। মামলা দুটিতেই প্রধান আসামী করা হয় বহরিয়া রামদাসদী গ্রামের মৃত শাহজাহান হোসেন পাটোয়ারীর ছেলে জিয়াউদ্দিন পাটওয়ারী ওরফে রিয়াদ (৩৫) (হাল সাং-চেয়ারম্যান ঘাট, জিটি রোড) কে। এ মামলার তদন্তভার দেয়া হয় জেলা গোয়েন্দা শাখার এসআই আহসানুজ্জামান লাবুকে।



পুলিশ সুপার শামসুন্নাহারের সরাসরি তত্ত্বাবধানে ডিবি পুলিশ তদন্ত কাজ চালায় ও অভিযান চালায়। চাঁদপুর শহরের চৌদ্দ কোয়ার্টার এলাকাসহ বিভিন্ন স্থানে অভিযান চালায় ডিবি পুলিশ। অবশেষে এ ঘটনায় জড়িত মোঃ আমির হোসেন ভূঁইয়া (৪০), পিতা- মোঃ আঃ রহিম ভূঁইয়া, সাং-পশ্চিম বাগাদী, মোঃ মিলন হোসেন সরকার ওরফে আরিফ (৩২), পিতা-মোঃ দেলোয়ার হোসেন সরকার, চৌদ্দ কোয়ার্টার, বকুলতলা রোড, চাঁদপুর, মোঃ সুমন পাটওয়ারী (৩৫), পিতা মোঃ শামসুদ্দিন ওরফে টেলু পাটওয়ারী, সাং- পূর্ব জাফরাবাদ ও মোঃ সোলায়মান আখন্দ (২৯), পিতা মৃত আনোয়ার হোসেন আখন্দ, জিটি রোড, আখন্দ বাড়ি, চাঁদপুরকে আটক করা হয়। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে এ ঘটনার মূল হোতা এবং মামলার প্রধান আসামী জিয়াউদ্দিন পাটওয়ারী রিয়াদকে গত রোববার ঢাকা থেকে আটক করা হয়। অবশেষে চুরি হওয়া এসসি ৪৯৩/২০১৭ মামলার নথি রিয়াদের হেফাজত থেকে উদ্ধার করে ডিবি পুলিশ। আসামীদের রিমান্ডে এনে ব্যাপক জিজ্ঞাসাবাদ চলছে বলে জানায় ডিবি পুলিশ। প্রধান আসামী রিয়াদ নিজের দোষ স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। এ চাঞ্চল্যকর ঘটনায় পুরো আদালত এলাকায় তোলপাড় চলছে।



 



 


আজকের পাঠকসংখ্যা
৭৮৪০০৬
পুরোন সংখ্যা