চাঁদপুর। বুধবার ১৪ মার্চ ২০১৮। ৩০ ফাল্গুন ১৪২৪। ২৫ জমাদিউস সানি ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • হাজীগঞ্জে আটককৃত বিএনপি'র ১৭ নেতাকর্মীকে জেলহাজতে প্রেরন
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৬-সূরা ইয়াসিন


৮৩ আয়াত, ৫ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৩৫। যাতে তারা তার ফল খায়। তাদের হাত একে সৃষ্টি করে না। অতঃপর তারা কৃতজ্ঞতা প্রকাশ করে না কেন?


৩৬। পবিত্র তিনি যিনি জমিন থেকে উৎপন্ন উদ্ভিদকে, তাদেরই মানুষকে এবং যা তারা জানে না, তার প্রত্যেককে জোড়া জোড়া করে সৃষ্টি করেছেন।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


 


 


 


সর্বদা তাই কর যা করতে তুমি ভয় পাও।


-ইমারসন।


 


 


মায়ের পদতলে সন্তানের বেহেশত।


 


 


ফটো গ্যালারি
সাবেক এমপি রাশেদা বেগম হীরার জামিন লাভ
স্টাফ রিপোর্টার
১৪ মার্চ, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির কেন্দ্রীয় কমিটির প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক ও চাঁদপুর জেলা মহিলা দলের সাবেক সভাপতি, সাবেক মহিলা এমপি আলহাজ্ব রাশেদা বেগম হীরা জামিন লাভ করেছেন। গতকাল ১৩ মার্চ মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় হাইকোর্টের একটি যৌথ বেঞ্চ তাকে জামিন প্রদান করে। তার স্বামী চট্টগ্রাম বিভাগীয় অবসরপ্রাপ্ত খাদ্য কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম মজুমদার বিষয়টি নিশ্চিত করেছেন। আশা করা যাচ্ছে দু-একদিনের মধ্যেই তিনি ঢাকা কাশিমপুর কারাগার থেকে মুক্ত হতে পারবেন।



উল্লেখ্য, সম্প্রতি বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির কালো পতাকা কর্মসূচি চলাকালে ঢাকা পল্টন এলাকা থেকে সাবেক এমপি আলহাজ্ব রাশেদা বেগম হীরাকে গ্রেফতার করে পুলিশ। তাকে পুলিশের কাজে বাধা সংক্রান্ত মামলায় আসামী দেখানো হয়। উক্ত মামলায় ঢাকা জেলা ও দায়রা জজ আদালতে জামিনের আবেদন জানালে আদালত তার জামিন নামঞ্জুর করে। পরে উক্ত আদেশের বিরুদ্ধে গতকাল ১৩ মার্চ হাইকোর্টে জামিনের আবেদন জানালে আদালত সন্তুষ্ট হয়ে তার জামিন মঞ্জুর করে। এ মামলায় হাইকোর্টে আসামী পক্ষের আইনজীবী ছিলেন অ্যাডঃ সানাউল্যাহ, অ্যাডঃ আমিনুল ইসলাম, অ্যাডঃ সুফিয়া আক্তার হেলেনসহ অনেকেই। এছাড়াও মামলার সার্বিক সহযোগিতা করেন বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের সভানেত্রী আফরোজা আব্বাস।



 



 


আজকের পাঠকসংখ্যা
৬৪৬৪৭৭
পুরোন সংখ্যা