চাঁদপুর। সোমবার ১৯ মার্চ ২০১৮। ৫ চৈত্র ১৪২৪। ৩০ জমাদিউস সানি ১৪৩৯

বিজ্ঞাপন দিন

jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৬-সূরা ইয়াসিন

৮৩ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৫। আর যখন তাদেরকে বলা হয়, তোমরা সামনের আযাব ও পেছনের আযাবকে ভয় কর, যাতে তোমাদের প্রতি অনুগ্রহ করা হয়, তখন তারা তা অগ্রাহ্য করে।

৪৬। যখনই তাদের পালনকর্তার নির্দেশাবলীর মধ্যে থেকে কোন নির্দেশ তাদের কাছে আসে, তখনই তারা তা থেকে মুখ ফিরিয়ে নেয়।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


রাতে শুয়ে দিনের কাজগুলি একবার মনে মনে ভেবো।             

-ইমাম গাজ্জালি।

 


আল্লাহ যখন কোন পরিবারের মঙ্গল সাধনের ইচ্ছা করেন, তখন সেই পরিবারের ন¤্রতা অবলম্বনের তৌফিক দান করেন।

 


ফটো গ্যালারি
চাঁদপুরে দু'দিনব্যাপী পরিবার-পরিকল্পনা মেয়ার সমাপনী
পরিবার-পরিকল্পনা কার্যক্রমে বিভাগের মধ্যে শ্রেষ্ঠ জেলা চাঁদপুর
চট্টগ্রাম বিভাগীয় পরিচালক নূরুল আমীন
বাদল মজুমদার
১৯ মার্চ, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


'পরিকল্পিত পরিবারে গড়বো দেশ, উন্নয়ন আর সমৃদ্ধির বাংলাদেশ' এ প্রতিপাদ্য বিষয়ের উপর এবারই প্রথম এসবিসিসি পরিবার-পরিকল্পনা মেলা সারাদেশে জেলা পর্যায়ে অনুষ্ঠিত হয়েছে। চাঁদপুরে দু'দিনব্যাপী এ মেলার সমাপনী দিনে গতকাল ১৮ মার্চ রোববার বিকেলে চাঁদপুর স্টেডিয়ামের ভিভিআইপি প্যাভিলিয়ন প্রাঙ্গণে মেলা উপলক্ষে আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ মাসুদ হোসেন। ডাঃ এম এ গফুর মিঞার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পরিবার পরিকল্পনা চট্টগ্রাম বিভাগের পরিচালক নূরুল আমীন। তিনি বলেন, পরিবার-পরিকল্পনা মেলা বাংলাদেশে এই প্রথম। এ মেলার মাধ্যমে সারাদেশে পরিবার-পরিকল্পনা কার্যক্রম মাঠ পর্যায়ে আরো জোরদার হবে। পরিবার-পরিকল্পনা কার্যক্রমে চট্টগ্রাম বিভাগের মধ্যে শ্রেষ্ঠ জেলা হচ্ছে চাঁদপুর। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিভিল সার্জন (ভারপ্রাপ্ত) ডাঃ মোঃ সফিকুল ইসলাম, চাঁদপুর জেলা পরিবার পরিকল্পনার উপ-পরিচালক ডাঃ মোঃ ইলিয়াছ, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি বিএম হান্নান, জেলা পরিবার পরিকল্পনার সহকারী পরিচালক আমীনুল ইসলাম প্রমুখ।



আলোচনা শেষে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিরতণ করেন প্রধান অতিথি। বিতর্ক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয়, আর রানার আপ হয় লেডি প্রতীমা মিত্র বালিকা উচ্চ বিদ্যালয়। শ্রেষ্ঠ বক্তা হয় হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয়ের দলনেতা তাওহিদুর রহমান। মেলার শ্রেষ্ঠ স্টল হাজীগঞ্জ উপজেলা, দ্বিতীয় যৌথভাবে মতলব উত্তর ও দক্ষিণ উপজেলা এবং তৃতীয় স্থান অর্জন করে শাহরাস্তি উপজেলা।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৪৩৪৩৩৬
পুরোন সংখ্যা