চাঁদপুর। সোমবার ১৯ মার্চ ২০১৮। ৫ চৈত্র ১৪২৪। ৩০ জমাদিউস সানি ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৬-সূরা ইয়াসিন

৮৩ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৫। আর যখন তাদেরকে বলা হয়, তোমরা সামনের আযাব ও পেছনের আযাবকে ভয় কর, যাতে তোমাদের প্রতি অনুগ্রহ করা হয়, তখন তারা তা অগ্রাহ্য করে।

৪৬। যখনই তাদের পালনকর্তার নির্দেশাবলীর মধ্যে থেকে কোন নির্দেশ তাদের কাছে আসে, তখনই তারা তা থেকে মুখ ফিরিয়ে নেয়।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


রাতে শুয়ে দিনের কাজগুলি একবার মনে মনে ভেবো।             

-ইমাম গাজ্জালি।

 


আল্লাহ যখন কোন পরিবারের মঙ্গল সাধনের ইচ্ছা করেন, তখন সেই পরিবারের ন¤্রতা অবলম্বনের তৌফিক দান করেন।

 


ফটো গ্যালারি
কচুয়ায় ট্রমা এন্ড জেনারেল হাসপাতালের উদ্বোধন
ট্রমা হাসপাতাল কচুয়াবাসীর উন্নয়ন ও প্রগতির প্রতীক
ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি
রাকিবুল হাসান/মোহাম্মদ মহিউদ্দিন
১৯ মার্চ, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


কচুয়ায় ট্রমা এন্ড জেনারেল হস্পিটালের কার্যক্রম পরিচালনার আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে গত শনিবার বিকেলে হাসপাতাল প্রাঙ্গণে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠান শুরুর পূর্বে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ হস্পিটালের আনুষ্ঠানিক কার্যক্রমের শুভ উদ্বোধন ঘোষণা করেন।



হাসপাতালের চেয়ারম্যান মোঃ আব্দুল হাইয়ের সভাপ্রধানে ও হাসপাতালের কো-চেয়ারম্যান রাকিবুল হাসানের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, ট্রমা হাসপাতাল কচুয়াবাসীর উন্নয়ন ও প্রগতির প্রতীক। এ হাসপাতাল অন্যান্য হাসপাতালের চেয়ে অধিকতর সেবা দিতে পারবে বলে আমার বিশ্বাস। ব্যক্তিগতভাবে বেসরকারি পর্যায়ে যে উদ্যোগ তারা নিয়েছেন তা সৎ এবং জনগণের স্বার্থে নিবেদিত প্রাণের উদ্যোগ।



তিনি বলেন, আমি কচুয়াবাসী সকলের সাথে তাদের এ প্রচেষ্টাকে স্বাগত জানাই। আজ থেকে কয়েক বছর আগে কচুয়ার মানুষ চিন্তা করে নাই এখানে এ ধরনের অত্যাধুনিক হাসপাতাল নির্মাণ হবে। এ হাসপাতাল যাতে যথাযথভাবে সেবা দিতে পারে তার জন্যে এই কচুয়াবাসী হিসেবে আপনাদের সকলকে দায়িত্ব পালন করতে হবে।



তিনি আরো বলেন, আজ সকালে বঙ্গবন্ধুর ৯৯তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভার পূর্বে কচুয়া উপজেলা পরিষদ কমপ্লেঙ্রে সামনে সকলের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে বঙ্গবন্ধুকে শ্রদ্ধা জানিয়ে এসেছি। শেখ হাসিনা শিক্ষা ও স্বাস্থ্য ক্ষেত্রে জনগণের কল্যাণের লক্ষ্যে যে পদক্ষেপগুলো নিয়েছেন, সে সকল পদক্ষেপকে আমরা পূর্ণাঙ্গভাবে সমর্থন করি। তিনি আমাদের নেতা, তাঁকেই আমরা অনুসরণ করবো এবং তাঁকে আমরা বার বার বাংলাদেশের প্রধানমন্ত্রী হিসেবে নির্বাচিত করবো। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে কল্যাণধর্মী রাষ্ট্রে রূপান্তরিত করার জন্যে আমরা সকলে প্রতিজ্ঞাবদ্ধ।



অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন কচুয়া ট্রমা এন্ড জেনারেল হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক মোঃ মাহবুব আলম। উপস্থিত ছিলেন কচুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ শাহজাহান শিশির, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, কাদলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম লালু, কচুয়া ট্রমা এন্ড জেনারেল হাসপাতালের হেড অব অ্যাডমিন ডাঃ ওমর ফারুক শেখ, কচুয়া প্রেসক্লাবের সভাপতি প্রিয়তোষ পোদ্দার, ট্রমা এন্ড জেনারেল হাসপাতালের বিভিন্ন পরিচালনা পর্ষদের নেতৃবৃন্দসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১০৫৯৯৭১
পুরোন সংখ্যা