চাঁদপুর। সোমবার ১৯ মার্চ ২০১৮। ৫ চৈত্র ১৪২৪। ৩০ জমাদিউস সানি ১৪৩৯
jibon dip

সর্বশেষ খবর :

  • এক কিংবদন্তীর প্রস্থান চাঁদপুরবাসী শোকাহত
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৬-সূরা ইয়াসিন

৮৩ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৫। আর যখন তাদেরকে বলা হয়, তোমরা সামনের আযাব ও পেছনের আযাবকে ভয় কর, যাতে তোমাদের প্রতি অনুগ্রহ করা হয়, তখন তারা তা অগ্রাহ্য করে।

৪৬। যখনই তাদের পালনকর্তার নির্দেশাবলীর মধ্যে থেকে কোন নির্দেশ তাদের কাছে আসে, তখনই তারা তা থেকে মুখ ফিরিয়ে নেয়।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


রাতে শুয়ে দিনের কাজগুলি একবার মনে মনে ভেবো।             

-ইমাম গাজ্জালি।

 


আল্লাহ যখন কোন পরিবারের মঙ্গল সাধনের ইচ্ছা করেন, তখন সেই পরিবারের ন¤্রতা অবলম্বনের তৌফিক দান করেন।

 


ফটো গ্যালারি
হাজীগঞ্জের গরু বিক্রি করতে এনে তিন চোর আটক
কামরুজ্জামান টুটুল
১৯ মার্চ, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


হাজীগঞ্জ থেকে গরু চুরি করে হাজীগঞ্জে সেই গরু বিক্রি করতে নিয়ে আসে এক দল গরু চোর। হাজীগঞ্জ থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার কৈয়ারপুল এলাকা থেকে চুরি যাওয়া সেই গরুসহ ৩ গরু চোরকে আটক করে। এর আগে গত শনিবার উপজেলার দ্বাদশগ্রাম ইউনিয়নের একটি বাড়ি থেকে গরু চুরি হলে গরুর মালিকের মামলার ভিত্তিতে পুলিশ গরুসহ চোরকে আটক করে। গতকাল রোববার আটককৃতরা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিলে আদালত তাদেরকে জেল হাজতে প্রেরণ করে বলে চাঁদপুর কণ্ঠকে নিশ্চিত করেছেন হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ জাবেদুল ইসলাম।



থানা পুলিশ সূত্রে জানা যায়, সম্প্রতি উপজেলার দ্বাদশ গ্রাম ইউনিয়নের ইছাপুর মেহের আলী মিজি বাড়ির আব্দুর রহমানের ছেলে বিল্লাল হোসেনের তিনটি গরু চুরি হলে তিনি থানায় একটি মামলা করেন। সেই মামলার সূত্র ধরে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার কৈয়ারপুল এলাকা থেকে বিল্লাল হোসেনের চুরি যাওয়া তিনটি গরু উদ্ধার করেন। এ সময় পুলিশ গরু চোরের সাথে দু'জনকে আটক করতে সমর্থ হয়। আর এই দুই চোরের দেয়া তথ্যের ভিত্তিতে অপর এক চোরকে আটক করে পুলিশ।



আটককৃতরা হলেন : মতলব দক্ষিণ উপজেলার গাবুয়া গ্রামের সোনা উল্যাহ্ হাজী বাড়ির মোঃ হারুন অর রশিদের ছেলে মোঃ শরীফ হোসেন (২৪), মৃত আব্দুল গনির ছেলে মোঃ হারুন অর রশিদ (৬০) ও একই গ্রামের প্রধানীয়া বাড়ির সুরুজ মিয়ার ছেলে মোঃ আব্দুল কাদির (১৯)।



থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জাবেদুল ইসলাম জানান, হাজীগঞ্জ থানায় দায়ের করা গরু চুরির মামলায় হাজীগঞ্জ থেকেই তিন চোর আটক ও চুরি যাওয়া গরু উদ্ধার করা হয়েছে। আটককৃতরা আদালতে স্বীকাররোক্তিমূলক জবানবন্দি দিয়েছে এবং আদালত তাদেরকে জেল হাজতে প্রেরণ করেছে।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৮৪১৪৮৬
পুরোন সংখ্যা