চাঁদপুর। সোমবার ১৯ মার্চ ২০১৮। ৫ চৈত্র ১৪২৪। ৩০ জমাদিউস সানি ১৪৩৯
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৬-সূরা ইয়াসিন

৮৩ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৫। আর যখন তাদেরকে বলা হয়, তোমরা সামনের আযাব ও পেছনের আযাবকে ভয় কর, যাতে তোমাদের প্রতি অনুগ্রহ করা হয়, তখন তারা তা অগ্রাহ্য করে।

৪৬। যখনই তাদের পালনকর্তার নির্দেশাবলীর মধ্যে থেকে কোন নির্দেশ তাদের কাছে আসে, তখনই তারা তা থেকে মুখ ফিরিয়ে নেয়।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


রাতে শুয়ে দিনের কাজগুলি একবার মনে মনে ভেবো।             

-ইমাম গাজ্জালি।

 


আল্লাহ যখন কোন পরিবারের মঙ্গল সাধনের ইচ্ছা করেন, তখন সেই পরিবারের ন¤্রতা অবলম্বনের তৌফিক দান করেন।

 


ফটো গ্যালারি
কচুয়ায় যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন
রাকিবুল হাসান/মোহাম্মদ মহিউদ্দিন
১৯ মার্চ, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


কচুয়ায় যথাযোগ্য মর্যাদায় জাতীয় শিশু দিবস ও বঙ্গবন্ধুর ৯৯তম জন্মদিন পালিত হয়েছে। এ উপলক্ষে ১৭ মার্চ শনিবার উপজেলা প্রশাসন, আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠন, শিক্ষা-প্রতিষ্ঠান ও সামাজিক সাংস্কৃতিক সংগঠন ব্যাপক কর্মসূচির আয়োজন করে।



উপজেলা প্রশাসনের উদ্যোগে রচনা, সুন্দর হস্তাক্ষর ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা, র‌্যালি, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। সকাল ১০টায় উপজেলা পরিষদ কমপ্লেঙ্ চত্বর থেকে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপির নেতৃত্বে বের হওয়া র‌্যালিটি কচুয়া পৌর এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় উপজেলা পরিষদের হলরুমে এসে আলোচনা সভায় মিলিত হয়।



উপজেলা নির্বাহী কর্মকর্তা নীলিমা আফরোজের সভাপ্রধানে ও উপজেলা নির্বাচন কর্মকর্তা আনোয়ার হোসেনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি। তিনি তাঁর বক্তব্যে বলেন, বঙ্গবন্ধু এক বিরাট ব্যক্তিত্বসম্পন্ন নেতা ছিলেন। বঙ্গবন্ধু মানেই বাঙালির স্বাধীনতা আন্দোলনের পথিকৃৎ। তাঁর মতো মহান নেতার জন্ম না হলে বাঙালি জাতি স্বাধীনতার স্বাদ পেতো না। বঙ্গবন্ধুর আদর্শকে অনুসরণ করে তাঁর স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলার লক্ষ্যে আমাদেরকে একযোগে কাজ করতে হবে।



অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কচুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান শিশির, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী পাটোয়ারী, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাডঃ হেলাল উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান সালমা সহিদ, পৌর আওয়ামী লীগের আহ্বায়ক আক্তার হোসেন সোহেল ভূঁইয়া, ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম লালু ও মুক্তিযোদ্ধা জাবের মিয়া প্রমুখ।



 


আজকের পাঠকসংখ্যা
৩৭৩৯২৯
পুরোন সংখ্যা