চাঁদপুর। সোমবার ১৯ মার্চ ২০১৮। ৫ চৈত্র ১৪২৪। ৩০ জমাদিউস সানি ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৬-সূরা ইয়াসিন

৮৩ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৫। আর যখন তাদেরকে বলা হয়, তোমরা সামনের আযাব ও পেছনের আযাবকে ভয় কর, যাতে তোমাদের প্রতি অনুগ্রহ করা হয়, তখন তারা তা অগ্রাহ্য করে।

৪৬। যখনই তাদের পালনকর্তার নির্দেশাবলীর মধ্যে থেকে কোন নির্দেশ তাদের কাছে আসে, তখনই তারা তা থেকে মুখ ফিরিয়ে নেয়।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


রাতে শুয়ে দিনের কাজগুলি একবার মনে মনে ভেবো।             

-ইমাম গাজ্জালি।

 


আল্লাহ যখন কোন পরিবারের মঙ্গল সাধনের ইচ্ছা করেন, তখন সেই পরিবারের ন¤্রতা অবলম্বনের তৌফিক দান করেন।

 


ফটো গ্যালারি
জনসেবা ও জনকল্যাণকর সব কাজের সাথে থাকবে চাঁদপুর জেলা পরিষদ
চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী
১৯ মার্চ, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী বলেছেন, আন্তর্জাতিক সেবা সংগঠন এপেঙ্ ক্লাবের শাখা সংগঠন এপেঙ্ ক্লাব অব চাঁদপুর জনসেবা, জনকল্যাণ, সমাজ উন্নয়ন ও মানবতার সেবায় কাজ করছে। এজন্যে আমি তাদের সাধুবাদ জানাই। জনসেবা ও জনকল্যাণকর সব কাজে এপেঙ্ ক্লাবের সাথে থাকবে চাঁদপুর জেলা পরিষদ। জাতির পিতা যেই সুখী, সমৃদ্ধ, উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ দেখতে চেয়েছিলেন তা প্রতিষ্ঠিত করতে হলে আমাদের সবাইকে দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে একযোগে কাজ করতে হবে। বঙ্গবন্ধুর জন্মদিনে আসুন আমরা সবাই শপথ নেই, উন্নত বাংলাদেশ বিনির্মাণে আমরা নিজ নিজ অবস্থান থেকে যথাসাধ্য অবদান রাখবো।



তিনি শনিবার দুপুরে এপেঙ্ ক্লাব অব চাঁদপুরের ৪২তম পালাবদল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। রসুইঘর চাইনিজ রেস্টুরেন্টে অনুষ্ঠিত পালাবদল অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এপেঙ্ ক্লাব অব চাঁদপুরের বিদায়ী সভাপতি অ্যাডঃ জাকির হোসেন ফয়সাল। বিশেষ অতিথি ছিলেন এপেঙ্ বাংলাদেশের প্রেসিডেন্ট সৈয়দ মোয়াজ্জেম হোসাইন, ভাইস প্রেসিডেন্ট এমএ কাইয়ুম চৌধুরী, সদ্যসাবেক সভাপতি খুরশিদ উল আলম অরুণ, এনএডি মোঃ এনামুল হক মিলন, ডিস্টিক্ট-৮ গভর্নর মোনাব্বর হোসাইন সেলিম। স্বাগত বক্তব্য রাখেন ক্লাবের আজীবন সদস্য জিপি অ্যাডঃ রুহুল আমিন সরকার। অনুষ্ঠান পরিচালনা করেন ৪২তম পালাবদল কমিটির চেয়ারম্যান অ্যাডঃ মোঃ আবুল কাশেম। অনুষ্ঠানে দায়িত্ব গ্রহণ করেন এপেঙ্ ক্লাব অব চাঁদপুরের নতুন কমিটির সভাপতি মোঃ জহিরুল হক মিয়া ও সেক্রেটারী অ্যাডঃ এসএম নাজিমুল্লাহ (বাপ্পি)। ক্লাবের পক্ষ থেকে একজন দরিদ্র শিক্ষার্থীর পড়াশোনার জন্য ৫ হাজার টাকা অনুদান প্রদান করা হয়।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৯৫৩৩২৩
পুরোন সংখ্যা