চাঁদপুর। মঙ্গলবার ২০ মার্চ ২০১৮। ৬ চৈত্র ১৪২৪। ১ রজব ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • হাজীগঞ্জে পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৬-সূরা ইয়াসিন

৮৩ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৭। যখন তাদেরকে বলা হয়, আল্লাহ তোমাদেরকে যা দিয়েছেন, তা থেকে ব্যয় কর। তখন কাফেররা মুমিনগণকে বলে, ইচ্ছা করলেই আল্লাহ যাকে খাওয়াতে পারতেন, আমরা তাকে কেন খাওয়াব? তোমরা তো স্পষ্ট বিভ্রান্তিতে পতিত রয়েছ।

৪৮। তারা বলে, তোমরা সত্যবাদী হলে বল এই ওয়াদা কবে পূর্ণ হবে?

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


একজন শিক্ষিত লোক নিঃসন্দেহে সম্পদশালী লোক।              


-লা ফন্টেইন।


হে স্ত্রীলোকগণ! তোমাদের জন্যে কি রূপার গহনা নাই? তোমাদের মধ্যে যে স্ত্রী লোক সোনার গহনা পরিয়া প্রকাশিত করে, তাহাকে উহার দ্বারাই শাস্তি প্রদান করা হইবে।


ফটো গ্যালারি
ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে টেলিকনফারেন্সে ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া এমপি
শিক্ষার সাথে সাথে ক্রীড়াকেও সমান গুরুত্ব দিতে হবে
ফরিদগঞ্জ ব্যুরো
২০ মার্চ, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বাংলাদেশ আওয়ামী লীগ জাতীয় পরিষদের সদস্য ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া এমপি বলেছেন, চাঁদপুর জেলার মধ্যে ফরিদগঞ্জ একটি সমৃদ্ধ জনপদ। শিক্ষা দীক্ষায় সর্বক্ষেত্রে উপজেলাটি এগিয়ে চলছে। এই এগিয়ে যাওয়াকে আরো গতিশীল করতে প্রথাগত শিক্ষার সাথে সাথে ক্রীড়াকেও সমান গুরুত্ব দিতে হবে। কারণ সহশিক্ষা পাঠ্যক্রম শিক্ষার্থীদের মেধা বিকাশে ভূমিকা রাখে। গতকাল রোববার বিকেলে ফরিদগঞ্জ উপজেলার খাজুরিয়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে টেলিকনফারেন্সে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন।



বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মোজাম্মেল হোসেন ভূঁইয়ার সভাপতিত্বে তিনি আরো বলেন, ফরিদগঞ্জ উপজেলার শিক্ষার মানোন্নয়নে বর্তমান সরকার বদ্ধপরিকর। ইতঃমধ্যেই প্রায় ২৫টি শিক্ষা প্রতিষ্ঠানে অবকাঠামোগত উন্নয়নের কাজ প্রক্রিয়াধীন রয়েছে। তার মধ্যে খাজুরিয়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ও রয়েছে। তিনি এই প্রতিষ্ঠানের উন্নয়নের সাথে থাকার ঘোষণা দেন।



গুপ্টি পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবুর রহমানের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল খায়ের পাটওয়ারী, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু সাহেদ সরকার, ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান রানা, মহিলা ভাইস চেয়ারম্যান রিনা নাসরিন, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল কালাম ভূঁইয়া, চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সাংগঠনিক সম্পাদক নাছির উদ্দিন পাঠান, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তী, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইলিয়াছ বেগ ও উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহবুব আলম সোহাগ। আলোচনার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক শওকত আলী। আলোচনা শেষে অতিথিবৃন্দ বিদ্যালয়ের কৃতী শিক্ষার্থীদের হাতে সম্মাননা তুলে দেন। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
২৬৬৬৪৫
পুরোন সংখ্যা