চাঁদপুর। মঙ্গলবার ২০ মার্চ ২০১৮। ৬ চৈত্র ১৪২৪। ১ রজব ১৪৩৯
jibon dip

সর্বশেষ খবর :

  • -
সাংবাদিক মির্জা জাকিরের ওপেনহার্ট সার্জারী সফলভাবে সম্পন্ন সকলের প্রতি কৃতজ্ঞতা
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট
২০ মার্চ, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মহান আল্লাহর কাছে অশেষ কৃতজ্ঞতা। পাশাপাশি আল্লাহর রহমত কামনা করে যাঁরা প্রাণ খুলে দোয়া করেছেন তাঁদের কাছেও কৃতজ্ঞতা। চঁদপুরের সকল শ্রেণীর মানুষের অত্যন্ত প্রিয় ও আপনজন সাংবাদিক আলহাজ্ব মির্জা জাকিরের ওপেনহার্ট সার্জারী সফলভাবে সম্পন্ন হয়েছে। অপারেশন কার্যক্রম শেষ হওয়ার ৬/৭ ঘন্টার মধ্যে তাঁর জ্ঞান ফিরেছে। বর্তমানে তিনি ঢাকাস্থ ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালের আইসিইউতে রয়েছেন।



১৮ মার্চ রোববার ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালে চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, দৈনিক যুগান্তরের জেলা প্রতিনিধি ও দৈনিক চাঁদপুর কণ্ঠের নির্বাহী সম্পাদক আলহাজ্ব মির্জা জাকিরের উক্ত সার্জারী হয়। এ হাসপাতালের কার্ডিওলজী বিভাগের প্রধান প্রফেসর ডাঃ মাসুম সিরাজের তত্ত্বাবধানে সার্জারী সম্পন্ন হয়।



মির্জা জাকিরের স্ত্রী জানান, রোববার বেলা পৌনে ১২টায় তার স্বামীকে অপারেশন থিয়েটারে নেয়া হয়। অপারেশন সম্পন্ন করে বিকেল সাড়ে ৩টায় তাঁকে ওটি থেকে বের করে আইসিইউতে নিয়ে যাওয়া হয়। এরপর রাত সাড়ে ১০টায় তার জ্ঞান ফিরে। তখন কর্তৃপক্ষ আমাকে আইসিইউতে নিয়ে একবার শুধু দেখিয়ে এনেছে। গতকাল সোমবার দুপুরে মির্জা জাকিরের স্ত্রীর সাথে কথা হলে তিনি জানান, আল্লাহর রহমতে তিনি ভালো আছেন। সকলের কাছে তিনি কৃতজ্ঞতা জানিয়েছেন। পাশাপাশি মির্জা জাকির যেনো দ্রুত সুস্থ হয়ে সকলের মাঝে ফিরে আসতে পারে সেজন্যে আবারো তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন।



উল্লেখ্য, মির্জা জাকিরের অপারেশন চলাকালীন সংশ্লিষ্ট ডাক্তারদের সাথে সার্বক্ষণিক যোগাযোগ ও খোঁজখবর রেখেছেন ডাঃ দীপু মনি এমপির বড় ভাই, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বাংলাদেশে ডায়াবেটিসের একমাত্র ফুট সার্জারী বিশেষজ্ঞ ডাঃ জে আর ওয়াদুদ টিপু।



 


এই পাতার আরো খবর -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৬-সূরা ইয়াসিন

৮৩ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৭। যখন তাদেরকে বলা হয়, আল্লাহ তোমাদেরকে যা দিয়েছেন, তা থেকে ব্যয় কর। তখন কাফেররা মুমিনগণকে বলে, ইচ্ছা করলেই আল্লাহ যাকে খাওয়াতে পারতেন, আমরা তাকে কেন খাওয়াব? তোমরা তো স্পষ্ট বিভ্রান্তিতে পতিত রয়েছ।

৪৮। তারা বলে, তোমরা সত্যবাদী হলে বল এই ওয়াদা কবে পূর্ণ হবে?

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


একজন শিক্ষিত লোক নিঃসন্দেহে সম্পদশালী লোক।              


-লা ফন্টেইন।


হে স্ত্রীলোকগণ! তোমাদের জন্যে কি রূপার গহনা নাই? তোমাদের মধ্যে যে স্ত্রী লোক সোনার গহনা পরিয়া প্রকাশিত করে, তাহাকে উহার দ্বারাই শাস্তি প্রদান করা হইবে।


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৫,১২,৪৯৬ ৮,২৪,৩৫,৪৮২
সুস্থ ৪,৫৬,০৭০ ৫,৮৪,৪৩,৫১৫
মৃত্যু ৭,৫৩১ ১৭,৯৯,২৯৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৫২৮০৩৬
পুরোন সংখ্যা