চাঁদপুর। মঙ্গলবার ২০ মার্চ ২০১৮। ৬ চৈত্র ১৪২৪। ১ রজব ১৪৩৯
jibon dip
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৬-সূরা ইয়াসিন

৮৩ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৭। যখন তাদেরকে বলা হয়, আল্লাহ তোমাদেরকে যা দিয়েছেন, তা থেকে ব্যয় কর। তখন কাফেররা মুমিনগণকে বলে, ইচ্ছা করলেই আল্লাহ যাকে খাওয়াতে পারতেন, আমরা তাকে কেন খাওয়াব? তোমরা তো স্পষ্ট বিভ্রান্তিতে পতিত রয়েছ।

৪৮। তারা বলে, তোমরা সত্যবাদী হলে বল এই ওয়াদা কবে পূর্ণ হবে?

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


একজন শিক্ষিত লোক নিঃসন্দেহে সম্পদশালী লোক।              


-লা ফন্টেইন।


হে স্ত্রীলোকগণ! তোমাদের জন্যে কি রূপার গহনা নাই? তোমাদের মধ্যে যে স্ত্রী লোক সোনার গহনা পরিয়া প্রকাশিত করে, তাহাকে উহার দ্বারাই শাস্তি প্রদান করা হইবে।


ফটো গ্যালারি
প্রধানমন্ত্রীর উদ্বোধনের অপেক্ষায় ফরিদগঞ্জ মুক্তিযোদ্ধা কমপ্লেক্স
ফরিদগঞ্জ ব্যুরো
২০ মার্চ, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


আগামী ১ এপ্রিল চাঁদপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরের সময় তিনি যে কটি উন্নয়নমূলক কাজের উদ্বোধন করবেন তার মধ্যে ফরিদগঞ্জ উপজেলা সদরে নির্মিত মুক্তিযোদ্ধা কমপ্লেক্স একটি। ফরিদগঞ্জ বাসস্ট্যান্ড সংলগ্ন স্থানে চারতলা বিশিষ্ট সুরম্য এই ভবনের কাজ সম্পন্ন হওয়ার পথে। এখনো যেসব কাজ অস্পূর্ণ রয়েছে, তা আগামী কদিনের মধ্যে সম্পন্ন হবে। কমপ্লেক্সটির সর্বশেষ অবস্থা দেখতে রোববার দুপুরে পরিদর্শন করেছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু সাহেদ সরকার, উপজেলা নির্বাহী কর্মকর্তা এএইচএম মাহফুজুর রহমান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইমরান হোসেন, উপজেলা প্রকৌশলী এবং ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তী। তারা অসম্পূর্ণ কাজ আগামী কদিনের মধ্যে সম্পন্ন করার নির্দেশনা প্রদান করেন।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৯৪৭৭৬
পুরোন সংখ্যা