চাঁদপুর। মঙ্গলবার ২০ মার্চ ২০১৮। ৬ চৈত্র ১৪২৪। ১ রজব ১৪৩৯

বিজ্ঞাপন দিন

jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৬-সূরা ইয়াসিন

৮৩ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৭। যখন তাদেরকে বলা হয়, আল্লাহ তোমাদেরকে যা দিয়েছেন, তা থেকে ব্যয় কর। তখন কাফেররা মুমিনগণকে বলে, ইচ্ছা করলেই আল্লাহ যাকে খাওয়াতে পারতেন, আমরা তাকে কেন খাওয়াব? তোমরা তো স্পষ্ট বিভ্রান্তিতে পতিত রয়েছ।

৪৮। তারা বলে, তোমরা সত্যবাদী হলে বল এই ওয়াদা কবে পূর্ণ হবে?

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


একজন শিক্ষিত লোক নিঃসন্দেহে সম্পদশালী লোক।              


-লা ফন্টেইন।


হে স্ত্রীলোকগণ! তোমাদের জন্যে কি রূপার গহনা নাই? তোমাদের মধ্যে যে স্ত্রী লোক সোনার গহনা পরিয়া প্রকাশিত করে, তাহাকে উহার দ্বারাই শাস্তি প্রদান করা হইবে।


ফটো গ্যালারি
নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ৮ জেলের ১ বছর করে কারাদন্ড
২০ মার্চ, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে, ৩১ হাজার মিটার অবৈধ কারেন্ট জাল, ৫ হাজার মিটার মশারি জাল, ২০ কেজি ইলিশের পোনা জাটকা ও ৫টি ইঞ্জিন চালিত নৌকা আটক করা হয়েছে। সোমবার ভোর ৪টা ও সকাল ১০টায় চাঁদপুর শহরের মোলহেড ও রাজরাজেশ্বর সংলগ্ন লগ্গীমারারচর এলাকায় মাছ ধরা অবস্থায় নৌ-পুলিশের অভিযানে এসব জেলেকে আটক করা হয়। আটক জেলেরা হচ্ছে : মোঃ হানিফ (৫০), মোঃ নেকমত আলী (৪০), হুকুম আলী (৩২), আরিফ হোসেন (২১), রনি (১৯), শান্ত (১৯), সোলেমান (১৯), ওসমান গণি (৪০), কবির হোসেন (১৮) এবং ৪ শিশু। এদের বাড়ি রাজরাজেশ্বর ইউনিয়নে।



ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৮ জেলেকে ১ বছর করে সশ্রম কারাদ-, ১ জেলেকে ১ মাসের বিনাশ্রম কারাদ- ও ৪ শিশু জেলে খবির হোসেন (১১), কালু মিয়া (১৫), নাঈম (১৫) ও নুরুদ্দিন (১৬)কে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মোরশেদুল আলম। জব্দকৃত জাল আগুন পুড়িয়ে ফেলা হয় ও জাটকাগুলো এতিমখানায় বিতরণ করা হয়। জব্দকৃত নৌকাগুলো নৌ-পুলিশের হেফাজতে রাখার নির্দেশ দেন জেলা প্রশাসকের নির্বাহী ম্যাজিস্ট্রেট। অভিযান পরিচালনা করেন চাঁদপুর নৌ-থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল হাসিম লিটন ও এসআই সিকদার হাসানুজ্জামানসহ সঙ্গীয় ফোর্স। সংবাদটি শওকত আলী কর্তৃক পরিবেশিত।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৪২৯৮০০
পুরোন সংখ্যা