চাঁদপুর। মঙ্গলবার ২০ মার্চ ২০১৮। ৬ চৈত্র ১৪২৪। ১ রজব ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৬-সূরা ইয়াসিন

৮৩ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৭। যখন তাদেরকে বলা হয়, আল্লাহ তোমাদেরকে যা দিয়েছেন, তা থেকে ব্যয় কর। তখন কাফেররা মুমিনগণকে বলে, ইচ্ছা করলেই আল্লাহ যাকে খাওয়াতে পারতেন, আমরা তাকে কেন খাওয়াব? তোমরা তো স্পষ্ট বিভ্রান্তিতে পতিত রয়েছ।

৪৮। তারা বলে, তোমরা সত্যবাদী হলে বল এই ওয়াদা কবে পূর্ণ হবে?

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


একজন শিক্ষিত লোক নিঃসন্দেহে সম্পদশালী লোক।              


-লা ফন্টেইন।


হে স্ত্রীলোকগণ! তোমাদের জন্যে কি রূপার গহনা নাই? তোমাদের মধ্যে যে স্ত্রী লোক সোনার গহনা পরিয়া প্রকাশিত করে, তাহাকে উহার দ্বারাই শাস্তি প্রদান করা হইবে।


ফটো গ্যালারি
চাঁদপুর লঞ্চঘাটে শুল্ক আদায়কারীর ওপর সন্ত্রাসী হামলা
২০ মার্চ, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

চাঁদপুর লঞ্চঘাটে টিকেট সংগ্রহ করাকে কেন্দ্র করে যাত্রীর লোকজনের অতর্কিত হামলায় দুই শুল্ক আদায়কারী আহত হবার খবর পাওয়া গেছে। আহতরা হলেন বিআইডাবিস্নউটিএ-এর শুল্ক আদায়কারী মোঃ ওসমান গনি (৩৪) ও শুল্ক প্রহরী লোকমান হোসেন। ১৮ মার্চ রোববার বিকেলে শহরের মাদ্রাসা রোডস্থ নৌ টার্মিনালে এ ঘটনা ঘটে। আহতরা চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসা সেবা নিয়েছেন।

আহতরা জানান, রোববার বিকেলে ঢাকায় যাওয়ার জন্য কয়েকজন যাত্রী চাঁদপুর লঞ্চ ঘাটে আসেন। এ সময় তারা ঘাটের পন্টুনে প্রবেশ করার সময় শুল্ক আদায়কারীরা তাদেরকে টিকেট সংগ্রহ করে ভেতরে প্রবেশের কথা বলেন। কিন্তুু যাত্রীদের সাথে থাকা রাসেল ভূঁইয়া নামের এক যুবক ক্ষমতা খাটিয়ে টিকেট সংগ্রহ ছাড়াই পন্টুনের ভেতরে প্রবেশ করেন। আহতরা জানান, তার কিছুক্ষণ পর ওই যুবক তাদের স্বজনদের লঞ্চে উঠিয়ে দিয়ে তার সাথে থাকা অজ্ঞাত আরো ১০/১২ জন যুবককে সাথে নিয়ে লঞ্চঘাটের টিকেট কাউন্টারে এসে শুল্ক আদায়কারীকে বিভিন্ন হুমকি-ধমকি দিয়ে কাউন্টারে এবং তাদের ওপর অতর্কিত হামলা চালায়। তাদের হামলায় তারা দু জন গুরুতর আহত হয়ে পড়লে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

এদিকে হামলার খবর পেয়ে চাঁদপুর বিআইডাবিস্নউটিএ-এর সহকারী পরিচালক শহিদুল ইসলাম, উপ-পরিচালক মাহমুদুল হাসান ঠান্ডার, নির্বাহী প্রকৌশলী মোঃ রবিউল ইসলাম, সিবিএ সভাপতি আব্দুছ ছাত্তারসহ বিভিন্ন কর্মকর্তারা ছুটে যান।

চাঁদপুর বিআইডাবিস্নউটিএ'র সহকারী পরিচালক শহিদুল ইসলাম জানান, সরকারি রাজস্ব আদায়ের ক্ষেত্রে যারা বাধা প্রদান করছে এবং এ অতর্কিত হামলার ঘটনা ঘটিয়েছে তা খুবই দুঃখজনক। যারা এমন ঘটনা ঘটিয়েছেন তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থাগ্রহণ করা হবে বলেও তিনি জানান।

এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১০০৫২৩৮
পুরোন সংখ্যা