চাঁদপুর। বুধবার ২১ মার্চ ২০১৮। ৭ চৈত্র ১৪২৪। ২ রজব ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৬-সূরা ইয়াসিন

৮৩ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৯। তারা কেবল একটা ভয়াবহ শব্দের অপেক্ষা করছে, যা তাদেরকে আঘাত করবে তাদের পারস্পরিক বাক্বিতন্ডাকালে।

৫০। তখন তারা ওছিয়ত করতেও সক্ষম হবে না এবং তাদের পরিবার-পরিজনের কাছেও ফিরে যেতে পারবে না।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


মাত্রাধিক নম্রতার অর্থই হলো কর্কশতা।     

 -জাপানি প্রবাদ।


ধর্মার্থে প্রাণ উৎসর্গকারী শহীদের রক্ত অপেক্ষা বিদ্বান ব্যক্তির কলমের কালি অধিক পবিত্র।


ফটো গ্যালারি
কচুয়ায় তুচ্ছ ঘটনায় দুই গ্রামবাসীর মধ্যে দু'দফা সংঘর্ষ পুলিশের ৩ রাউন্ড ফাঁকা গুলি
মোহাম্মদ মহিউদ্দিন
২১ মার্চ, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


কচুয়া উপজেলার চৌহমুনী বাজারস্থ হোটেলে চা খাওয়াকে কেন্দ্র করে গত রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মুরাদপুর ও বড়িগাঁও গ্রামের কিছু লোকজনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনাকে কেন্দ্র করে পরের দিন সোমবার রাত ৮টার দিকে ওই দুই গ্রামবাসীরা পুনরায় সংঘর্ষে জড়িয়ে পড়ে।



সংঘর্ষ চলার এক পর্যায়ে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পেঁৗছে দুই পক্ষকে শান্ত করার চেষ্টা করে। কিন্তু সংঘর্ষে লিপ্তরা পুলিশের কথায় কর্ণপাত না করে ধাওয়া পাল্টা ধাওয়া ও পরস্পরের প্রতি ইটপাটকেল নিক্ষেপ করে পরিস্থিতিকে আরো জটিল করে তোলে। এ অবস্থায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ তিন রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে।



কচুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শাহজাহান কামাল ঘটনার সত্যতা স্বীকার করে জানান, পুলিশ ঘটনাস্থলে পেঁৗছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। কিন্তু সংঘর্ষে লিপ্ত লোকজন খুবই মারমুখী হয়ে ওঠায় ও অনেক ক্ষয়ক্ষতি হওয়ার আশঙ্কা থাকায় পুলিশ তিন রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং পরবর্তীতে আবারো শান্তি ভঙ্গের আশঙ্কায় নিবারণমূলক ফৌজদারী কার্যবিধি মোতাবেক ১৫১ ধারায় ৭ জনকে আটক করে কোর্টে সোপর্দ করার মধ্য দিয়ে জেলহাজতে প্রেরণ করা হয়। আটককৃতরা হলেন : মুরাদপুর গ্রামের মৃত জয়নাল আবেদীনের পুত্র আল-আমিন (৩৭), বাচ্চু মিয়ার পুত্র রাকিব হাসান (২২), সিরাজুল হকের পুত্র মাইনুল ইসলাম (৪২), নূরুল হক মজুমদারের পুত্র বাকি বিল্লাহ মজুমদার (২০), বাচ্চু মিয়ার পুত্র রাসেল হোসেন (২৪), হাজীগঞ্জ থানার তারাপাল্লা গ্রামের শহিদুল্লাহর ছেলে সফিকুল ইসলাম (৩৫) ও আসমত আলীর পুত্র তারেক (২০)।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১১৬৩৪৭
পুরোন সংখ্যা