চাঁদপুর। বুধবার ২১ মার্চ ২০১৮। ৭ চৈত্র ১৪২৪। ২ রজব ১৪৩৯
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৬-সূরা ইয়াসিন

৮৩ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৯। তারা কেবল একটা ভয়াবহ শব্দের অপেক্ষা করছে, যা তাদেরকে আঘাত করবে তাদের পারস্পরিক বাক্বিতন্ডাকালে।

৫০। তখন তারা ওছিয়ত করতেও সক্ষম হবে না এবং তাদের পরিবার-পরিজনের কাছেও ফিরে যেতে পারবে না।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


মাত্রাধিক নম্রতার অর্থই হলো কর্কশতা।     

 -জাপানি প্রবাদ।


ধর্মার্থে প্রাণ উৎসর্গকারী শহীদের রক্ত অপেক্ষা বিদ্বান ব্যক্তির কলমের কালি অধিক পবিত্র।


ফটো গ্যালারি
অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ : স্বল্পোন্নত দেশের স্ট্যাটাস হতে উত্তরণের যোগ্যতা অর্জনের ঐতিহাসিক সাফল্য উদ্যাপন উপলক্ষে প্রেস ব্রিফিং
আমরা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আরো উন্নত ও সমৃদ্ধির পথে এগিয়ে যাবো
ডাঃ দীপু মনি এমপি * চাঁদপুরের মানুষ সভ্যতায় যে অনেক উপরে সে প্রমাণ পহেলা এপ্রিল দেবো ইনশাআল্লাহ : জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট
২১ মার্চ, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ এগিয়ে চলছে। নিম্ন আয়ের দেশ থেকে উত্তরণের সকল সূচক অর্জন করে বাংলাদেশ এখন উন্নয়নশীল দেশের কাতারে জাতিসংঘ কর্তৃক স্বীকৃতি পেলো। এই এগিয়ে যাওয়া বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্ব ও দীর্ঘমেয়াদী পরিকল্পনায় সম্ভব হয়েছে। এখানেই শেষ নয়, আমরা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আরো উন্নত ও সমৃদ্ধির পথে এগিয়ে যেতে দৃঢ় প্রতিজ্ঞ।' বাংলাদেশকে জাতিসংঘ কর্তৃক উন্নয়নশীল দেশ হিসেবে স্বীকৃতি দেয়ার গৌরবোজ্জ্বল বিষয় নিয়ে বক্তব্য রাখতে গিয়ে এসব কথা বলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডাঃ দীপু মনি এমপি। এ প্রসঙ্গে তিনি আরো বলেন, বাংলাদেশটাকে জন্ম দিয়েছেন জাতির জনক বঙ্গবন্ধু। সে জন্যে বাঙালি জাতি হিসেবে যেমনি আমরা তাঁর কাছে আমৃত্যু কৃতজ্ঞ ও ঋণী, তেমনি পিতার দেয়া দেশটাকে যেভাবে তাঁর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা এগিয়ে নিয়ে যাচ্ছেন, সেজন্যে শেখ হাসিনার কাছেও আমরা কৃতজ্ঞ। তিনি বাংলাদেশকে এবং বাঙালি জাতিকে বিশ্বের দরবারে সর্বোচ্চ আসনে নিয়ে যাচ্ছেন। ইনশাআল্লাহ অচিরেই আমরা সে অবস্থানে গিয়ে পেঁৗছবো।



চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে গতকাল মঙ্গলবার 'স্বল্পোন্নত দেশের স্ট্যাটাস হতে উত্তরণের যোগ্যতা অর্জনের ঐতিহাসিক সাফল্য উদ্যাপন' উপলক্ষে প্রেসব্রিফিং অনুষ্ঠিত হয়। জেলা তথ্য অফিসের আয়োজনে অনুষ্ঠিত এ প্রেসব্রিফিং অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ডাঃ দীপু মনি।



সভাপ্রধানের বক্তব্যে জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান বলেন, যিনি আমাদেরকে তথা এ দেশটাকে এমন মর্যাদার আসনে নিয়ে যাচ্ছেন, সেই মহান রাষ্ট্রনায়ক মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী পহেলা এপ্রিল চাঁদপুর আসছেন। এটা চাঁদপুরবাসীর জন্যে অত্যন্ত সুখবর। তাঁকে আমরা এমনভাবে সম্ভাষণ জানাবো যাতে ইতিহাস হয়ে থাকে। চাঁদপুরের মানুষ সভ্যতায় যে অনেক উপরে সে প্রমাণ পহেলা এপ্রিল চাঁদপুরবাসী দেবে ইনশাআল্লাহ। ইতঃমধ্যে অপরূপ সাজে সেজেছে চাঁদপুর। আরো বর্ণিল হবে, প্রাণের উচ্ছ্বাসের বহিঃপ্রকাশ থাকবে সর্বত্র।



অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শওকত ওসমানের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী, সাবেক সভাপতি কাজী শাহাদাত, অধ্যক্ষ জালাল চৌধুরী, গোলাম কিবরিয়া জীবন, বিএম হান্নান, সাবেক সাধারণ সম্পাদক সোহেল রুশদী, প্রচার সম্পাদক এএইচএম আহসান উল্লাহ, দৈনিক মতলবের আলোর ভারপ্রাপ্ত সম্পাদক কেএম মাসুদ প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন জেলা ভারপ্রাপ্ত তথ্য অফিসার মোঃ বেলায়েত হোসেন। প্রেসব্রিফিংয়ে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ মাসুদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মোঃ মিজানুর রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমাসহ বিভিন্ন পর্যায়ের প্রশাসনিক কর্মকর্তা এবং প্রিন্ট ও ইলেক্টনিক পত্রিকার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১১৩৫০৮৫
পুরোন সংখ্যা