চাঁদপুর। বুধবার ২১ মার্চ ২০১৮। ৭ চৈত্র ১৪২৪। ২ রজব ১৪৩৯
jibon dip

সর্বশেষ খবর :

  • এক কিংবদন্তীর প্রস্থান চাঁদপুরবাসী শোকাহত
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৬-সূরা ইয়াসিন

৮৩ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৯। তারা কেবল একটা ভয়াবহ শব্দের অপেক্ষা করছে, যা তাদেরকে আঘাত করবে তাদের পারস্পরিক বাক্বিতন্ডাকালে।

৫০। তখন তারা ওছিয়ত করতেও সক্ষম হবে না এবং তাদের পরিবার-পরিজনের কাছেও ফিরে যেতে পারবে না।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


মাত্রাধিক নম্রতার অর্থই হলো কর্কশতা।     

 -জাপানি প্রবাদ।


ধর্মার্থে প্রাণ উৎসর্গকারী শহীদের রক্ত অপেক্ষা বিদ্বান ব্যক্তির কলমের কালি অধিক পবিত্র।


ফটো গ্যালারি
প্রধানমন্ত্রীর আগমনে চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগ ও যুবলীগের বর্ধিত সভা
শেখ হাসিনা চাঁদপুরের জন্যে অফুরন্ত দিয়েছেন, তাঁর জনসভা যেনো জনসমুদ্রে রূপ নেয়
ডাঃ দীপু মনি এমপি
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট
২১ মার্চ, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার চাঁদপুরে আগমনকে সামনে রেখে চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগ ও সদর উপজেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সদর উপজেলা আওয়ামী লীগ এবং বিকেলে সদর উপজেলা পরিষদ কমপ্লেঙ্ মিলনায়তনে সদর উপজেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। উভয় সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডাঃ দীপু মনি এমপি।



ডাঃ দীপু মনি তাঁর বক্তব্যে বলেন, পহেলা এপ্রিল চাঁদপুরে এমন একজন রাষ্ট্রনায়ক আসছেন, যিনি বাংলাদেশকে এবং বাঙালি জাতিকে যে কোন্ মর্যাদার আসনে নিয়ে যাচ্ছেন, যা আজ বিশ্বব্যাপী আলোচিত। তাঁর পিতা আমাদেরকে একটি দেশ দিয়েছেন, আর তিনি এ দেশটিকে এখন নিম্ন আয়ের দেশ থেকে উন্নয়নশীল দেশে উন্নীত করছেন। তাই পিতা এবং কন্যার প্রতি আমাদের অশেষ কৃতজ্ঞতা। দীপু মনি বলেন, জননেত্রী শেখ হাসিনা এই নয় বছরে চাঁদপুরকে দুই হাত ভরে অফুরন্ত দিয়েছেন। অনেক ক্ষেত্রে দেখা গেছে যে, আমরা না চাইতেই তিনি আমাদেরকে দিয়েছেন। আর কোনো কিছু চাইলে দিতে তিনি কোনো কার্পণ্য করেননি। সেই নেত্রী আগামী পহেলা এপ্রিল আমাদের মাঝে আসছেন। তাঁকে আমরা চাঁদপুরে এমনভাবে সম্ভাষণ জানাবো, যার মধ্য দিয়ে আমরা যে তাঁর প্রতি কৃতজ্ঞ সে চিত্র যেনো ফুটে উঠে। সেদিন জনসভা যেনো জনসমুদ্রে রূপ নেয়। স্টেডিয়ামের জায়গা কম, স্টেডিয়ামের বাইরেও যেনো শহরের রাস্তা, অলিগলি সেদিন মিছিলে মিছিলে মুখরিত হয়। সেদিন যেনো জয় বঙ্গবন্ধু, জয় শেখ হাসিনার শ্লোগানে মুখরিত থাকে চাঁদপুর। সে প্রস্তুতি সদর এবং পৌর আওয়ামী লীগ ও যুবলীগকে এখন থেকেই নিতে হবে।



সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নূরুল ইসলাম নাজিম দেওয়ানের সভাপ্রধানে বর্ধিত সভায় বক্তব্য রাখেন সহ-সভাপতি সহিদ উল্যাহ খান, মাসুদুর রহমান নান্টু, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলী এরশ্বাদ মিয়াজী, যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল আজিজ খান বাদল, সাংগঠনিক সম্পাদক আইয়ুব অলী বেপারীসহ ১৪টি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং বিভিন্ন ইউপি চেয়ারম্যান।



বিকেলে যুবলীগের বর্ধিত সভায় সভাপ্রধান ছিলেন সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক হুমায়ুন কবির সুমন। যুগ্ম আহ্বায়ক শিমুল হাছান সামনুর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখছেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডাঃ জেআর ওয়াদুদ টিপু ও জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাসুদ আলম মিল্টন, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল, সদস্য রাধা গোবিন্দ গোপ ও আইয়ুব আলী বেপারী। বক্তব্য রাখেন সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক তাজুল ইসলাম মিয়াজী, সদস্য মোস্তফা মোল্লা, মোর্শেদ আলম মিয়া, আবু হাছানাত নয়ন, ইকবাল হোসেন পলাশ, অ্যাডঃ মনির হোসেন ঢালী, সেলিম মালসহ বিভিন্ন ইউনিয়ন যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৮৪০৮৭৫
পুরোন সংখ্যা