চাঁদপুর। রোববার ২২ এপ্রিল ২০১৮। ৯ বৈশাখ ১৪২৫। ৫ শাবান ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • ফরিদগঞ্জের চান্দ্রার খাড়খাদিয়ায় ট্রাক চাপায় সাইফুল ইসলাম (১২) নামের ৭ম শ্রেনীর শিক্ষার্থী ও সদর উপজেলার দাসাদি এলাকায় পিকআপ ভ্যান চাপায় কৃষক ফেরদৌস খান নিহত,বিল্লাল নামে অপর এক কৃষক আহত হয়েছে।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৭- সূরা সাফ্ফাত

১৮২ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৫৪।  আল্লাহ বলবেন, তোমরা কি তাকে উঁকি দিয়ে দেখতে চাও?

৫৫। অপর সে উঁকি দিয়ে দেখবে এবং তাকে জাহান্নামের মাঝখানে দেখতে পাবে।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


পরিশ্রমী লোকের নিকট সবচেয়ে সুখপ্রদ জিনিস হচ্ছে ঘুম।

  -জনবুলিয়ান।


মজুরের গায়ের ঘাম শুকাবার আগে তার মজুরি দিয়ে দাও।


ফটো গ্যালারি
হাজীগঞ্জে মান্নান সিএনজি ফিলিং স্টেশন বন্ধ নিয়ে লুকোচুরি!
কামরুজ্জামান টুটুল
২২ এপ্রিল, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


হাজীগঞ্জ পশ্চিম বাজারস্থ মান্নান কোল্ড স্টোরেজ সংলগ্ন মান্নান সিএনজি ফিলিং স্টেশনটি বন্ধের কারণ বলতে পারতে পারছে না কেউ। ফিলিং স্টেশনের দায়িত্বরত এক কর্মকর্তাকে বন্ধের কারণ জানতে চাইলে তিনি এ প্রতিবেদকের সাথে রূঢ় আচরণ করে বিষয়টি এড়িয়ে যান। তবে বাখরাবাদ গ্যাস সিস্টেম লিঃ চাঁদপুর অফিসের এক দায়িত্বশীল কর্মকর্তা জানিয়েছেন, বিষয়টি কুমিল্লা অফিস জানে। সর্বোপরি বিষয়টি নিয়ে চলছে লুকোচুরি খেলা।



সরজমিনে দেয়া যায়, গত কদিন ধরে বন্ধ রয়েছে হাজীগঞ্জ পশ্চিম বাজারস্থ মান্নান সিএনজি ফিলিং স্টেশনটি। সার্বক্ষণিক ব্যস্ত থাকা স্টেশনটিতে অনেকটা সুনশান নীরবতা পরিলক্ষিত হচ্ছে। কাউন্টার, ম্যানেজারের রুমসহ ভবনটিতে রয়েছে তালা ঝুলানো। যে মেশিনগুলোর মাধ্যমে গ্যাস দেয়া হতো সেগুলো পলিথিন দিয়ে ঢেকে বেঁধে রাখা হয়েছে। পুরো স্টেশনটিতে একটি গাড়িও নেই। এদিকে স্টেশনটি বন্ধ থাকায় পুরো চাপ পড়েছে বলাখাল এলাকার ধেররাস্থ হান্নান সিএনজি ফিলিং স্টেশনে। এ কারণে হান্নান ফিলিং স্টেশনে গ্যাসের জন্যে সিএনজি চালিত সকল ধরনের শত শত গাড়ির দীর্ঘ লাইন থাকে এখন প্রতিদিন।



হান্নান সিএনজি ফিলিং স্টেশনে গ্যাস নিতে এসেছেন লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার নোয়াগাঁও এলাকার সফিক, হাজীগঞ্জের শ্রীপুর এলাকার সুমন ও বাকিলার সন্না গ্রামের সেলিম। এরা চাঁদপুর কণ্ঠকে জানান, গত কদিন ধরে মান্নান সিএনজি পাম্পটি বন্ধ থাকায় বলাখাল থেকে গ্যাস নিতে হচ্ছে।



এদিকে পাম্প বন্ধ থাকার কারণ জানতে মুঠোফোনে মান্নান সিএনজি ফিলিং স্টেশনের ম্যানেজার দিলীপ সাহার সাথে যোগাযোগ করা হলে প্রথমে তিনি বলেন, বন্ধের কারণ নিয়ে আমাদেরকে কোনো কাজগপত্র দেয়া হয়নি। প্রাসঙ্গিক অন্য এক প্রশ্নে তিনি রূঢ় আচরণ করে বিষয়টি এড়িয়ে যান।



বাখরাবাদ গ্যাস সিস্টেম লিমিটেড চাঁদপুর অফিস-এর ম্যানেজার মহিবুর রহমান চাঁদপুর কণ্ঠকে মুঠোফোনে জানান, ঐ পাম্প বন্ধের বিষয়টি আমাদের জানা নেই, তবে বিষয়টি কুমিল্লা অফিস তদন্ত করছেন।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৪১৬৮৩
পুরোন সংখ্যা