চাঁদপুর। সোমবার ২৩ এপ্রিল ২০১৮। ১০ বৈশাখ ১৪২৫। ৬ শাবান ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • ফরিদগঞ্জের চান্দ্রার খাড়খাদিয়ায় ট্রাক চাপায় সাইফুল ইসলাম (১২) নামের ৭ম শ্রেনীর শিক্ষার্থী ও সদর উপজেলার দাসাদি এলাকায় পিকআপ ভ্যান চাপায় কৃষক ফেরদৌস খান নিহত,বিল্লাল নামে অপর এক কৃষক আহত হয়েছে।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৭- সূরা সাফ্ফাত

১৮২ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৫৬। সে বলবে, আল্লাহর কসম, তুমি তো আমাকে প্রায় ধ্বংসই করে দিয়েছিলে।

৫৭। আমার পালনকর্তার অনুগ্রহ না হলে আমিও যে গ্রেফতারকৃতদের সাথেই উপস্থিত হতাম।

৫৮। এখন আমাদের আর মৃত্যু হবে না।

৫৯। আমাদের প্রথম মৃত্যু ছাড়া এবং আমরা শাস্তি প্রাপ্তও হব না।

৬০। নিশ্চয় এ-ই মহা সাফল্য।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


কোনো পুরুষের সহায়তা ছাড়া কোনো নারী বিপথে যায় না।          


-আব্রাহাম লিঙ্কন


নীরবতাই শ্রেষ্ঠতম এবাদত।


ফটো গ্যালারি
শাহরাস্তি উপজেলা জাতীয় পার্টির সম্মেলন
সরকারের অবস্থান শূন্যের কোটায়, বিএনপির প্রতি আস্থা নেই
ভাইস প্রেসিডেন্ট এমরান হোসেন মিয়া
মোঃ মঈনুল ইসলাম কাজল
২৩ এপ্রিল, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


প্রায় দু' যুগ পর শাহরাস্তি উপজেলা জতীয় পার্টির সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল ২২ এপ্রিল সকাল ১১টায় উপজেলা বিআরডিবি মিলনায়তনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। শাহরাস্তি উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক এম এ মান্নান মোল্লার সভাপতিত্বে ও সদস্য সচিব অ্যাডঃ শাহজালালের সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস প্রেসিডেন্ট ও চাঁদপুর জেলা সভাপতি এমরান হোসেন মিয়া। তিনি বলেন, বাংলাদেশের রাজনীতিতে বর্তমানে ক্রান্তিকাল বিরাজ করছে। খুন, গুম, ব্যাংকের টাকা লুটসহ বিভিন্ন কারণে সরকারের অবস্থান শূন্যের কোটায়। আর বিএনপির প্রতি মানুষ আস্থা হারিয়ে ফেলেছে। এরশাদের ৯ বছর যে উন্নয়ন হয়েছে তা কখনো হয়নি। এরশাদ হলেন উন্নয়নের মহানায়ক।



তিনি আরও বলেন, এ দেশের মসজিদ, মাদ্রাসা, আলেম সমাজ জাতীয় পার্টির কাছে নিরাপদ। এ দেশে মুসলমান ও ইসলাম টিকিয়ে রাখতে হলে জাতীয় পার্টির শাসন দরকার। আপনারা প্রস্তুতি গ্রহণ করুন আগামী নির্বাচনে এরশাদ তিনশ' আসনে প্রার্থী দেবেন। আওয়ামী লীগ, বিএনপি নেতাদের কাছে আপনারা মাথা ছোট করবেন না।



সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রচার সম্পাদক খোরশেদ আলম খুশু, জেলার যুগ্ম আহ্বায়ক বি এম নুরুজ্জামান, সফিউল আজম শাহজাহান, এমদাদুল হক রুমান, আব্দুল মান্নান মাল, সাহাদাত হোসেন, নির্বাহী কমিটির সদস্য মোঃ ফারুক শেখ, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক মোঃ ওমর ফারুক ও জেলা যুব সংহতির আহ্বায়ক ফেরদৌস আহম্মেদ।



বক্তব্য রাখেন কেন্দ্রীয় পরিবেশ বিষয়ক সম্পাদক জিয়া উদ্দিন সুমন, কেন্দ্রীয় ছাত্রসমাজ নেতা শরিফ উদ্দিন শরিফ, জেলা জাতীয় পার্টির নেতা মির্জা গিয়াসউদ্দিন, টামটা দক্ষিণ ইউনিয়ন সাধারণ সম্পাদক ছফিউল্লাহ মাস্টার, উপজেলা জাতীয় পার্টির নেতা এমরান হোসেন, উপজেলা যুব সংহতির আহ্বায়ক মোঃ হাবিব উল্লাহ, উপজেলা শ্রমিক ফেডারেশনের আহ্বায়ক আবুল কালাম কালু।



সম্মেলনে অতিথি হিসেবে বক্তব্য রাখেন শাহরাস্তি পৌর আওয়ামী লীগের আহ্বায়ক ও পৌর মেয়র হাজী আঃ লতিফ।



প্রধান অতিথি তাঁর বক্তব্যের শেষে শাহরাস্তি উপজেলা ও পৌর জাতীয় পার্টির নতুন কমিটি ঘোষণা দেন। এতে উপজেলা সভাপতি হিসেবে সাবেক সাধারণ সম্পাদক এম এ মান্নান মোল্লা ও সাধারণ সম্পাদক হিসেবে অ্যাডঃ শাহজালালের নাম ঘোষণা করা হয়। আর পৌর সভাপতি মোঃ জায়েদ মোর্শেদ ও সাধারণ সম্পাদক এমরান হোসেনের নাম ঘোষণা করা হয়।



 


আজকের পাঠকসংখ্যা
১১৪৮৫৮৫
পুরোন সংখ্যা