চাঁদপুর। শুক্রবার ২৭ এপ্রিল ২০১৮। ১৪ বৈশাখ ১৪২৫। ১০ শাবান ১৪৩৯

বিজ্ঞাপন দিন

jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৭- সূরা সাফ্ফাত

১৮২ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৭৫। আর নূহ আমাকে ডেকেছিল। আর কি চমৎকারভাবে আমি তার ডাকে সাড়া দিয়েছিলাম।

৭৬। আমি তাকে ও তার পরিবারবর্গকে এক মহাসংকট থেকে রক্ষা করেছিলাম।

৭৭। এবং তার বংশধরদেরকেই আমি অবশিষ্ট রেখেছিলাম।

৭৮। আমি তার জন্যে পরবর্তীদের মধ্যে এ বিষয় রেখে দিয়েছি যে,

৭৯। বিশ্ববাসীর মধ্যে নূহের প্রতি শান্তি বর্ষিত হোক।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


একটি ভালো কাজ কখনো হারিয়ে যায় না।

-ব্যাসিল।


যে পরনিন্দা গ্রহণ করে সে নিন্দুকের অন্যতম।

 


ফটো গ্যালারি
সামছুদ্দিন আহমেদ বিএ মানুষের জন্যে নিরলস কাজ করে গেছেন
পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ
মিজানুর রহমান
২৭ এপ্রিল, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান সামছুদ্দিন আহমেদ বিএ-এর ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে। ২৬ এপ্রিল বৃহস্পতিবার বাদ আছর তাঁর রুহের মাগফেরাত কামনা করে শহরের মিশন রোডস্থ শাহী জামে মসজিদে কোরআনখানি ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। দোয়া মোনাজাত পরিচালনা করেন গাছতলা দরবার শরীফের পীর সাহেব খাজা ওয়ালি উল্যাহ। মিলাদ পরিচালনা করেন শাহী জামে মসজিদের খতিব আলহাজ্ব মওলানা আব্দুল্লাহ আল মামুন ও বিষ্ণুদী সিনিয়র মাদ্রাসার শিক্ষক মাওলানা মোঃ শাহীন। এর আগে সামছুদ্দিন আহমেদ বিএ-এর রুহের মাগফেরাত কামনা করে এবং তাঁর কর্মময় জীবন সর্ম্পকে বক্তব্য রাখেন চাঁদপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ।



তিনি তাঁর বক্তব্যে বলেন, সামছুদ্দিন আহমেদ মানুষের জন্য রাজনীতি করতেন। রাজনীতি হচ্ছে মানুষের সেবা করার উত্তম পথ। তিনি মানুষের জন্য নিরলস কাজ করে গেছেন। চাঁদপুর পৌরসভার চেয়ারম্যান থাকাকালীন তিনি দক্ষতা ও সুনামের সাথে দায়িত্ব পালন করেন। এজন্যে মানুষ এখনো ওনাকে শ্রদ্ধার সাথে স্মরণ করে। আজকে তাঁর দ্বিতীয় মৃত্যুবার্ষিকীতে আমি তাঁকে গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করছি এবং মরহুমের রুহের মাগফেরাত কামনা করছি।



দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক অ্যাডঃ সলিম উল্লাহ সেলিম, মাহাবুব আনোয়ার বাবলু, মুনির চৌধুরী, সেলিমুস সালাম, খলিলুর রহমান গাজী, চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও থানা বিএনপির সভাপতি দেওয়ান মোঃ সফিকুজ্জামান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাডঃ শাহজাহান মিয়া, পৌর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডঃ হারুনুর রশীদ, যুগ্ম সম্পাদক আব্দুল কাদের বেপারী, জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক অ্যাডঃ জাহাঙ্গীর হোসেন খান, বিএনপি নেতা আনোয়ার হোসেন বাচ্চু, ব্যবসায়ী শাহেদ রায়হান কালু, জেলা ছাত্রদলের আহ্বায়ক ফয়সাল আহমেদ বাহার ও সাবেক সভাপতি নুরুল আমিন খান আকাশ। এছাড়াও দোয়া ও মিলাদে মরহুমের বড় ছেলে ক্রীড়া সংগঠক সালাউদ্দিন আহমেদ শান্ত, মেজো ছেলে পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক শরীফ উদ্দিন পলাশ ও ছোট ছেলে সদর থানা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক ইখতিয়ার উদ্দিন শিশুসহ মরহুমের আত্মীয়স্বজন, শুভাকাঙ্ক্ষী এবং দলমত নির্বিশেষে মুসলি্লগণ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, ২০১৬ সালের এই দিনে শামছুদ্দিন আহমেদ বিএ ইন্তেকাল করেন।



 


আজকের পাঠকসংখ্যা
৩৬৮১৭
পুরোন সংখ্যা