চাঁদপুর। বুধবার ১৬ মে ২০১৮। ২ জ্যৈষ্ঠ ১৪২৫। ২৯ শাবান ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • হাজীগঞ্জে পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৭-সূরা সাফ্ফাত

১৮২ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

১৫৬। নাকি তোমাদের কাছে সুস্পষ্ট কোন দলিল রয়েছে?

১৫৭। তোমরা সত্যবাদী হলে তোমাদের কিতাব আন।

১৫৮। তারা আল্লাহ ও জ্বিনদের মধ্যে সম্পর্ক সাব্যস্ত করেছে, অথচ জ্বিনেরা জানে যে, তারা গ্রেফতার হয়ে আসবে।

১৫৯। তারা যা বলে তা থেকে আল্লাহ পবিত্র।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


যারা যুক্তি মানে না, তারা বর্বর।

-জর্জ বার্নাড শ’।


দেশের শাসনভার আল্লাহতায়ালার নিকট হতে আমানত।


ফটো গ্যালারি
পাইকপাড়া দক্ষিণ ইউনিয়ন যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন
উন্নয়নের ধারা বজায় রাখতে শেখ হাসিনাকে আবারো দেশ পরিচালনার সুযোগ দিতে হবে
ড. মোহাম্মদ শামছুল হক ভঁূইয়া এমপি
প্রবীর চক্রবর্তী
১৬ মে, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


আগামী জাতীয় সংসদ নির্বাচন বাঙালি জাতির জন্যে একটি গুরুত্বপূর্ণ নির্বাচন হিসেবে চিহ্নিত হয়েছে। কারণ, পুরো জাতির কাছে আজ বড় প্রশ্ন সামনে এসে দাঁড়িয়েছে, আমরা বাংলাদেশকে একটি উন্নত ও আধুনিক রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত করতে চাই, না কি আবারো দুর্নীতিগ্রস্ত রাষ্ট্র হিসেবে চিহ্নিত করতে চাই? জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে গত সাড়ে ৯ বছরে বাংলাদেশ যেভাবে উন্নয়নের মাধ্যমে মধ্যম আয়ের দেশ এবং পর্যায়ক্রমে উন্নত দেশের সারিতে পেঁৗছার লক্ষ্যে এগিয়ে যাচ্ছে, তার ধারাবাহিকতা বজায় রাখতে দেশরত্ন শেখ হাসিনাকে আবারো দেশ পরিচালনার সুযোগ দিতে হবে। এজন্যে আগামী জাতীয় সংসদ নির্বাচনে ফরিদগঞ্জ থেকে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।



গতকাল মঙ্গলবার বিকেলে ফরিদগঞ্জের ৮নং পাইকপাড়া দক্ষিণ ইউনিয়ন যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য ও চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনের সংসদ সদস্য ড. মোহাম্মদ শামছুল হক ভঁূইয়া।



তিনি আরো বলেন, আওয়ামী লীগ সরকারের এসব উন্নয়ন কর্মকা-ের বিষয়ে অপপ্রচার করছে বিএনপি । তাদের এসব অপপ্রচার ও সকল ষড়যন্ত্র রুখতে আওয়ামী যুবলীগকে মাঠে সবর্দা থাকতে হবে । পাশাপাশি বিগত ৯ বছরে সরকারের যে উন্নয়ন হয়েছে তা জনগণের সামনে তুলে ধরতে হবে। ষড়যন্ত্র ও অপপ্রচারের জবাব দিতে জনগণের সামনে সঠিক তথ্য তুলে ধরতে হবে। ইতঃমধ্যে ফরিদগঞ্জ উপজেলা যুবলীগ অনেক সুনাম অর্জন করেছে, এটা ধরে রাখতে হবে। কোনো মাদকসেবী, চাঁদাবাজ ও দখলবাজ যেনো যুবলীগে অনুপ্রবেশ করতে না পারে সেদিকে দৃষ্টি রাখতে হবে।



ইউনিয়ন যুবলীগের সভাপতি ইয়াসিন পাটওয়ারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলাউদ্দিনের পরিচালনায় সম্মেলনে প্রধান বক্তা ছিলেন জেলা যুবলীগের আহ্বায়ক মিজানুর রহমান কালু ভঁূইয়া। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী ও সাধারণ সম্পাদক উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু সাহেদ সরকার, ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান রানা, মহিলা ভাইস চেয়ারম্যান রিনা নাসরিন, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ আলী মাঝি, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান শওকত আলী বিএসসি, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, আরিফুর রহমান আজাদ, প্রচার সম্পাদক সুলতান আহম্মদ রিপন, সদস্য মোহাম্মদ হোসেন মিন্টু, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মহিউদ্দিন ভঁূইয়া, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক কাউছারুল আলম কামরুল, উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহবুবুল আলম সোহাগ ও সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম সুজন। সম্মেলনে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের আহ্বায়ক বিল্লাল হোসেন পাটওয়ারী ।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১৩৫৯২৮
পুরোন সংখ্যা