চাঁদপুর। বৃহস্পতিবার ১৭ মে ২০১৮। ৩ জ্যৈষ্ঠ ১৪২৫। ৩০ শাবান ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • ফরিদগঞ্জের চান্দ্রার খাড়খাদিয়ায় ট্রাক চাপায় সাইফুল ইসলাম (১২) নামের ৭ম শ্রেনীর শিক্ষার্থী ও সদর উপজেলার দাসাদি এলাকায় পিকআপ ভ্যান চাপায় কৃষক ফেরদৌস খান নিহত,বিল্লাল নামে অপর এক কৃষক আহত হয়েছে।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৭-সূরা সাফ্ফাত

১৮২ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

১৬০। তবে যারা আল্লাহর নিষ্ঠাবান বান্দা, তারা গ্রেফতার হয়ে আসবে না।

১৬১। অতএব তোমরা এবং তোমরা যাদের উপাসনা কর,

১৬২। তাদের কাউকেই তোমরা আল্লাহ সম্পর্কে বিভ্রান্ত করতে পারবে না।

১৬৩। শুধুমাত্র তাদের ছাড়া যারা জাহান্নামে পৌঁছাবে।

১৬৪। আমাদের প্রত্যেকের জন্য রয়েছে নির্দিষ্ট স্থান।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


কারো স্বভাব-চরিত্র জানতে হলে কোনো ব্যাপারে তার পরামর্শ চাও।        


-প্লেটো।


নীরবতাই শ্রেষ্ঠতম এবাদত।


ফটো গ্যালারি
মাহে রমজানকে স্বাগত জানিয়ে জেলা পুলিশ ও কমিউনিটি পুলিশিং কমিটির র‌্যালি
প্রকৃত রোজাদার কখনো কারো ক্ষতি করে না : পুলিশ সুপার
মুহাম্মদ আবদুর রহমান গাজী
১৭ মে, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মাহে রমজানের পবিত্রতা রক্ষা করুন, দ্রব্যমূল্য স্থিতিশীল রাখুন, খাদ্যদ্রব্য ভেজাল মুক্ত রাখুন, আত্মশুদ্ধি অর্জনের চেষ্টা করুন, ফুটপাত দখল মুক্ত করে মানুষের চলাচলের পথ সহজ করুন-এ সস্নোগান নিয়ে পবিত্র মাহে রমজানকে স্বাগত জানিয়ে র‌্যালি বের করে জেলা পুলিশ ও কমিউনিটি পুলিশিং কমিটি। র‌্যালিটি গতকাল বুধবার বিকেলে চাঁদপুর শহরের শপথ চত্বর থেকে শুরু হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পালবাজার মোড়ে গিয়ে শেষ হয়।



এতে প্রধান অতিথি ছিলেন চাঁদপুরের পুলিশ সুপার ও কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটির প্রধান উপদেষ্টা শামসুন্নাহার পিপিএম। তিনি তাঁর বক্তব্যে বলেন, মাহে রমজান পবিত্র সিয়াম সাধনার মাস। এ মাসে ধৈর্য ও সহনশীলতার কথা বলা হয়েছে। মহান আল্লাহ সব ভালো কিছুর জন্যে পুরস্কার দান করেন। তাই আমরা বেশি বেশি ভালো কাজ করবো। তিনি বলেন, যে খাবার খেয়ে মানুষ জীবন ধারণ করে, সে খাবারের মধ্যে ভেজাল মেশানো হয়। যারা ভেজাল মেশায় তারা আবার রোজাও রাখে। প্রকৃত রোজাদার কখনো কারো ক্ষতি করে না।



 



অতিরিক্ত জেলা পুলিশ সুপার ও কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটির প্রধান সমন্বয়ক মোঃ মিজানুর রহমানের সভাপ্রধানে বক্তব্য রাখেন জেলা কমিউনিটি পুলিশিং কমিটির সহ-সভাপতি কাজী শাহাদাত, চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ওয়ালী উল্লাহ, চাঁদপুর পৌর পুলিশিং কমিটির সভাপতি শেখ মনির হোসেন বাবুল, চাঁদপুর সদর কমিটির সভাপতি সালাহ উদ্দিন আহমেদ জিন্নাহ প্রমুখ।



চাঁদপুর পৌর কমিউনিটি পুলিশিং কমিটির সহ-সভাপতি রোটাঃ মোঃ জামাল হোসেনের পরিচালনায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ তাহমিদুল ইসলাম, পুলিশ অফিসার মনির আহম্মেদ ও সিপিআই মোঃ হারুনুর রশিদ, জেলা কমিউনিটি পুলিশিং কমিটির সহ-সভাপতি মোঃ মিজানুর রহমান খান, সাধারণ সম্পাদক সুফী খায়রুল আলম খোকন, প্রচার সম্পাদক গিয়াসউদ্দিন মিলন, সদর উপজেলা কমিটির সহ-সভাপতি আব্দুল্লাহ আল মামুন, সাধারণ সম্পাদক ওমর ফারুক ও যুগ্ম সম্পাদক হাফেজ মোঃ জাকির হোসেন মৃধা, জেলা পরিবহন কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক রোটাঃ মোঃ মফিজ উদ্দিন সরকার, বিসিক ইন্ডাস্ট্রিয়াল কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি মোঃ সেলিম খান ও সাধারণ সম্পাদক মোঃ মফিজুল ইসলাম খান সেলিম, পৌর কমিটির কোষাধ্যক্ষ মোঃ মুজাম্মেল হক ও প্রচার সম্পাদক অ্যাডঃ বদরুল আলম চৌধুরী, চাঁদপুর অঞ্চল-৫-এর সাধারণ সম্পাদক মোঃ মাহবুবুর রহমান, অঞ্চল-১-এর সাধারণ সম্পাদক শাহ মোঃ জাহাঙ্গীর আলম পাটওয়ারী, অঞ্চল-১২-এর সাধারণ সম্পাদক ডাঃ সফিউল্লাহ, অঞ্চল-৬-এর যুগ্ম সম্পাদক মোঃ নূর হোসেন ও প্রচার সম্পাদক মাওঃ মুহাম্মদ আবদুর রহমান গাজী, মোঃ ফারুক খান, আলহাজ্ব এমআই দিদার, মোঃ আবুল কালাম আজাদসহ পুলিশের বিভিন্ন স্তরের কর্মকর্তাগণ ও কমিউনিটি পুলিশিং কমিটির জেলা, উপজেলা, অঞ্চল কমিটির বিভিন্ন স্তরের কর্মকর্তাগণ।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১০১০১
পুরোন সংখ্যা