চাঁদপুর। বৃহস্পতিবার ১৭ মে ২০১৮। ৩ জ্যৈষ্ঠ ১৪২৫। ৩০ শাবান ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • ফরিদগঞ্জের চান্দ্রার খাড়খাদিয়ায় ট্রাক চাপায় সাইফুল ইসলাম (১২) নামের ৭ম শ্রেনীর শিক্ষার্থী ও সদর উপজেলার দাসাদি এলাকায় পিকআপ ভ্যান চাপায় কৃষক ফেরদৌস খান নিহত,বিল্লাল নামে অপর এক কৃষক আহত হয়েছে।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৭-সূরা সাফ্ফাত

১৮২ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

১৬০। তবে যারা আল্লাহর নিষ্ঠাবান বান্দা, তারা গ্রেফতার হয়ে আসবে না।

১৬১। অতএব তোমরা এবং তোমরা যাদের উপাসনা কর,

১৬২। তাদের কাউকেই তোমরা আল্লাহ সম্পর্কে বিভ্রান্ত করতে পারবে না।

১৬৩। শুধুমাত্র তাদের ছাড়া যারা জাহান্নামে পৌঁছাবে।

১৬৪। আমাদের প্রত্যেকের জন্য রয়েছে নির্দিষ্ট স্থান।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


কারো স্বভাব-চরিত্র জানতে হলে কোনো ব্যাপারে তার পরামর্শ চাও।        


-প্লেটো।


নীরবতাই শ্রেষ্ঠতম এবাদত।


ফটো গ্যালারি
শিক্ষাখাতে সর্বোচ্চ বাজেটের দাবিতে ছাত্রসেনার বিশাল মানববন্ধন
১৭ মে, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


গত ১৫ মে মঙ্গলবার বিকেলে চাঁদপুর শহরের শপথ চত্বর মোড়ে বায়তুল আমিন মসজিদের সামনে আসন্ন ২০১৮-১৯ অর্থবছরে শিক্ষাখাতে সর্বোচ্চ বাজেটের দাবিতে বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা চাঁদপুর জেলা শাখার আয়োজনে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মানববন্ধনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ছাত্রসেনা জেলা সভাপতি ছাত্রনেতা মুহাম্মদ হেলাল উদ্দিন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামী ফ্রন্টের জেলা সভাপতি অধ্যক্ষ আবু জাফর মোঃ মাঈনুদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা সাংগঠনিক সম্পাদক মোঃ হুমায়ুন কবির। বক্তারা তাদের বক্তব্যে বলেন, উন্নত বিশ্বে বাজেটে সর্বোচ্চ প্রাধান্য দেয়া হয় শিক্ষাখাতকে, কিন্তু আমাদের দেশে শিক্ষাখাতকে তেমন গুরুত্ব দেয়া হয় না। তাই আমরা একটি উন্নত বাংলাদেশ গড়ার লক্ষ্যে আসন্ন ২০১৮-১৯ বাজেটে শিক্ষাখাতে সর্বোচ্চ বাজেটের জন্য সরকারের কাছে দাবি জানাই।



মানববন্ধন থেকে ছাত্রনেতারা উন্নত শিক্ষা ব্যবস্থা, সকল আলিয়া মাদ্রাসাকে সরকারিকরণ, প্রশ্ন ফাঁস বন্ধ করা এবং শিক্ষাপ্রতিষ্ঠানে মোটিভেশন ক্লাস ও শিক্ষক নিয়োগের দাবি জানান। এছাড়াও উপস্থিত ছিলেন ছাত্রসেনা জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি ছাত্রনেতা আব্দুল্লাহ আল-আমিন সাকি, সাধারণ সম্পাদক মোঃ বাদরুদ্দোজা, সাংগঠনিক সম্পাদক মোঃ নুরুল আলম মামুনসহ জেলা ও উপজেলার নেতৃবৃন্দ।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৪৭৯৩৬
পুরোন সংখ্যা