চাঁদপুর। বুধবার ২৩ মে ২০১৮। ৯ জ্যৈষ্ঠ ১৪২৫। ৬ রমজান ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৮-সূরা ছোয়াদ

৮৮ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

০৪। তারা বিস্ময়বোধ করে যে, তাদেরই কাছে তাদের মধ্যে থেকে একজন সতর্ককারী আগমন মিথ্যাচারী যাদুকর।

০৫। সে কি বহু উপাস্যের পরিবর্তে এক উপাস্যের উপাসনা সাব্যস্ত করে দিয়েছে। নিশ্চয় এটা এক বিস্ময়কর ব্যাপার।   

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


বক্তৃতা ছোট হোক কিন্তু তার বক্তব্য সুস্পষ্ট এবং বোধগম্য হওয়া চাই।               


-স্টিন।


নীরবতাই শ্রেষ্ঠতম এবাদত। 


ফটো গ্যালারি
মাদক নির্মূলে পুলিশের সাঁড়াশি অভিযান অব্যাহত চাঁদপুর সদরে তিন দিনে ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতার ১৮
২৩ মে, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম-এর নির্দেশে চাঁদপুরে মাদক নির্মূলে সাঁড়াশি অভিযান চলছে। মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ওয়ালী উল্যাহ অলির নেতৃত্বে চাঁদপুর মডেল থানা, নতুন বাজার পুলিশ ফাঁড়ি ও পুরাণবাজার পুলিশ ফাঁড়ির চৌকস অফিসারদের সমন্বয়ে মাদক বিরোধী অভিযান অব্যাহত রয়েছে। গত ২০, ২১ ও ২২ মে এই তিন দিনের পৃথক অভিযানে নিষিদ্ধ গাঁজা ও ইয়াবা ট্যাবলেটসহ ১৮ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। আটককৃতদের কাছ থেকে ১৫৫ পিচ ইয়াবা ও ১ কেজি গাঁজা উদ্ধার এবং আটককৃতদের বিরুদ্ধে ৮টি মামলা রুজু করা হয়। ২২ মে মঙ্গলবার শহরের বিষ্ণুদী ও শাহ মাহমুদপুরে পৃথক দুটি অভিযানে ৩ জনকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ৪০টি ও ২৫টিসহ মোট ৬৫ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। আটকৃতরা হলেন : প্রফেসর পাড়া বকাউল বাড়ির মৃত খালেক বকাউলের ছেলে টুটুল বকাউল, সবুজ ক্বারী (২২) ও ফখরুল ইসলাম (৩০)। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা করা হয়েছে। যার মামলা নং ৪৬ ও ৪৮। এই দুটি অভিযানে নেতৃত্ব দেন ওসি (ইন্টেলিজেন্স) মুনির আহমেদ, এসআই অরুপ চক্রবর্তী এবং ওসি (তদন্ত) মোঃ মাহাবুবুর রহমান মোল্লা ও এসআই আনোয়ার হোসেনসহ অন্য পুলিশ সদস্যগণ।



গত ২০ ও ২১ মের অভিযানে আটককৃতরা হলেন : শাহরাস্তি উপজেলার আলীপুর মধ্যপাড়া ফকির বাড়ির মৃত ইদ্রিস ফকিরের ছেলে মোঃ গিয়াস উদ্দিন ফকির (৬৩), সদর উপজেলার বিষ্ণুদী এলাকার (খান বাড়ি) মৃত কলন্দর খানের ছেলে মোঃ ইদ্রিস খান শিশু (৬২), রেলওয়ে ক্লাব রোড এলাকার হাশেম তালুকদারের ছেলে মোঃ সুমন তালুকদার (২৫), দেলোয়ার হোসেন দেলুর ছেলে মোঃ মিরাজ হোসেন (২০), শহরের মুসলিম কবরস্থান রোডের মৃত মোঃ নুর মোহাম্মদ গাজীর ছেলে মোঃ ইউসুফ গাজী (২০), ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন শ্রীরামপুর এলাকার মৃত হাকিম গাজীর ছেলে মোঃ শাহজাহান গাজী (৫০), সদরের দক্ষিণ আশিকাটি এলাকার মোঃ আরব খানের ছেলে সাদ্দাম খান (২৮) ও কচুয়া উপজেলার পলাখাল গাজী বাড়ির দুলাল গাজীর ছেলে হৃদয় গাজী (১৯)।



চাঁদপুর মডেল থানা সূত্রে জানা যায়, রোববার (২০ মে) চাঁদপুর মডেল থানার পুর্লিশ পরিদর্শক (ইন্টেলিজেন্স) মুনির আহমেদের নেতৃত্বে এসআই অনুপ চক্রবর্তী সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ চাঁদপুর সদর মডেল থানার দক্ষিণ বিষ্ণুদী বাস টার্মিনাল সংলগ্ন ছামির ভিলার উত্তর পাশে খালি জায়গা হতে মোঃ গিয়াস উদ্দিন ফকির (৬৩) ও মোঃ ইদ্রিস খান (৬২)কে আটক করে। তাদের কাছ থেকে ৪শ' গ্রাম গাঁজা উদ্ধার করে। এই সংক্রান্ত চাঁদপুর সদর মডেল থানার মামলা নং-৩৬, তারিখ-২০/০৫/২০১৮।



একই দিনে চাঁদপুর সদর মডেল থানার পুলিশ পরিদর্শক মুহাম্মদ আব্দুর রশিদের নেতৃত্ব্বে এসআই পলাশ বড়ুয়া সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ চাঁদপুর সদর উপজেলার ১০নং লক্ষ্মীপুর ইউনিয়নের শ্রীরামপুর গ্রামের একটি বসতঘর হতে ৩শ' গ্রাম গাঁজাসহ মোঃ শাহজাহান গাজী (৫০)কে গ্রেফতার করে। এ বিষয়ে চাঁদপুর সদর মডেল থানার মামলা নং-৩৭, তারিখ-২০/০৫/২০১৮।



এছাড়া সোমবার (২১ মে) চাঁদপুর সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন্স এন্ড সিপিআই) মুহাম্মদ হারুনুর রশিদের নেতৃত্বে এসআই রাশেদুদজ্জামান সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ চাঁদপুর সদর মডেল থানাধীন রেলওয়ে ক্লাব রোডে রহমত মেডিকেল হলের সামনে পাকা রাস্তার ওপর হতে মোঃ সুমন তালুকদার (২৫), মোঃ মিরাজ হোসেন (২০) ও মোঃ ইউসুফ গাজী (২০)কে আটক করে। তাদের কাছ থেকে ৬০ পিচ গোলাপী বর্ণের ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। তাদের বিরুদ্ধে চাঁদপুর সদর মডেল থানার মামলা নং-৩৯, তারিখ-২১/০৫/২০১৮।



অপর দিকে পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ মাহবুবুর রহমান মোল্লার নেতৃত্বে এসআই মোঃ হাবিবুর রহমান, এএসআই মিশকাত উদ্দিন, এএসআই অলি আহাদসহ চাঁদপুর সদর মডেল থানার বাবুরহাট বাজারস্থ তৃপ্তি হোটেলের সামনে পাকা রাস্তার উপর হতে আসামী সাদ্দাম খান (২৮)কে আটক করে। তাদের কাছ থেকে ১০ পিচ গোলাপী বর্ণের অ্যামফিটামিন যুক্ত ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। তাদের বিরুদ্ধে চাঁদপুর সদর মডেল থানার মামলা নং-৪০, তারিখ- ২১/০৫/২০১৮।



একই দিন চাঁদপুর সদর মডেল থানার ওসি (তদন্ত) মোঃ মাহবুবুর রহমান মোল্লার নেতৃত্বে এসআই মোঃ হাবিবুর রহমান, এসআই অনুপ চক্রবর্ত্তী, এএসআই আনোয়ার হোসেনসহ চাঁদপুর সদর মডেল থানার পুলিশ স্ট্র্যান্ড রোডস্থ যমুনা তেলের ডিপোর সামনে খোকন মুহুরীর দোকানের উত্তর পাশ্র্বে রেল লাইনের উপর হতে আসামী হৃদয় গাজী (১৯)কে বাম হাতে পরিহিত কালো রংয়ের হাত ঘড়ির ভেতরের অংশে অভিনব কায়দায় রাখা ১০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করে। তার বিরুদ্ধে চাঁদপুর সদর মডেল থানার মামলা নং- ৪২, তারিখ- ২১/০৫/২০১৮।



এ বিষয়ে চাঁদপুর মডেল থানা পুলিশ জানায়, পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম-এর নির্দেশে ও মডেল থানার অফিসার ইনচার্জ ওয়ালী উল্যাহ অলির সার্বিক সহযোগিতায় এ অভিযান পরিচালনা করা হয়। এ অভিযান নিয়মিত অব্যাহত থাকবে।



 


আজকের পাঠকসংখ্যা
৩৬৫৪০
পুরোন সংখ্যা