চাঁদপুর। বুধবার ২৩ মে ২০১৮। ৯ জ্যৈষ্ঠ ১৪২৫। ৬ রমজান ১৪৩৯
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর ডায়াবেটিক হাসপাতালের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, কিংবদন্তীতুল্য সমাজসেবক আলহাজ্ব ডাঃ এম এ গফুর আর বেঁচে নেই। আজ ভোর ৪টায় ঢাকার শমরিতা হাসপাতালে ইন্তেকাল করেছেন।ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন।বাদ জুমা পৌর ঈদগাহে জানাজা শেষে বাসস্ট্যান্ড গোর-এ-গরিবা কবরস্থানে তাঁকে দাফন করা হবে।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৮-সূরা ছোয়াদ

৮৮ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

০৪। তারা বিস্ময়বোধ করে যে, তাদেরই কাছে তাদের মধ্যে থেকে একজন সতর্ককারী আগমন মিথ্যাচারী যাদুকর।

০৫। সে কি বহু উপাস্যের পরিবর্তে এক উপাস্যের উপাসনা সাব্যস্ত করে দিয়েছে। নিশ্চয় এটা এক বিস্ময়কর ব্যাপার।   

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


বক্তৃতা ছোট হোক কিন্তু তার বক্তব্য সুস্পষ্ট এবং বোধগম্য হওয়া চাই।               


-স্টিন।


নীরবতাই শ্রেষ্ঠতম এবাদত। 


ফটো গ্যালারি
দেবপুরে দু স্কুটারের মুখোমুখি সংঘর্ষে হতাহত ৪
কামরুজ্জামান টুটুল
২৩ মে, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


গতকাল ২২ মে মঙ্গলবার চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের দেবপুর এলাকায় সিএনজিচালিত ২টি স্কুটারের মুখোমুখি সংঘর্ষে ৪ জনের হতাহতের ঘটনা ঘটেছে। এদিন দুপুরে ঘটে যাওয়া দুর্ঘটনায় আল-আমিন (২২) নামে এক যুবকের করুণ মৃত্যু হয়েছে। একই সময় রাকিব সর্দার (১৮)সহ আরো ২ জন আহত হয়েছেন। আল-আমিন কুমিল্লা জেলার লাকসাম উপজেলার কাকোইয়া গ্রামের আলী আক্কাছ মিয়ার ছেলে। আর আহত রাকিব দেবপুর গ্রামের আবুল খায়ের সর্দারের ছেলে। আহত বাকিরা স্থানীয়ভাবে চিকিৎসা নিতে হয়েছে।



দেবপুর এলাকার প্রত্যক্ষদর্শী মহসিন খান জানান, চাঁদপুর থেকে হাজীগঞ্জগামী একটি সিএনজিচালিত স্কুটারের এঙ্লে ভেঙ্গে বিপরীত থেকে আসা অপর একটি সিএনজি স্কুটারকে সজোরে ধাক্কা দিলে এই দুর্ঘটনাটি ঘটে । এ সময় আহতদেরকে উদ্ধার করে বিভিন্নস্থানে চিকিৎসার জন্যে পাঠানো হয়। একই সময় অজ্ঞাত পরিচয় যুবককে চাঁদপুর ২৫০ শয্যাবিশিষ্ট সরকারি জেনারেল হাসপাতালে পাঠানো হলে কর্মরত চিকিৎসক ওই যুবককে মৃত ঘোষণা করেন। পরে নিহতের পকেটে থাকা কাগজপত্রের সূত্রে তার পরিচয় জানা যায়।



একই ঘটনায় মারাত্মক আহত রাকিব হোসেনকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে থেকে উন্নত চিকিৎসার জন্যে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৩৯৫৫৯৯
পুরোন সংখ্যা