চাঁদপুর। বুধবার ২৩ মে ২০১৮। ৯ জ্যৈষ্ঠ ১৪২৫। ৬ রমজান ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৮-সূরা ছোয়াদ

৮৮ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

০৪। তারা বিস্ময়বোধ করে যে, তাদেরই কাছে তাদের মধ্যে থেকে একজন সতর্ককারী আগমন মিথ্যাচারী যাদুকর।

০৫। সে কি বহু উপাস্যের পরিবর্তে এক উপাস্যের উপাসনা সাব্যস্ত করে দিয়েছে। নিশ্চয় এটা এক বিস্ময়কর ব্যাপার।   

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


বক্তৃতা ছোট হোক কিন্তু তার বক্তব্য সুস্পষ্ট এবং বোধগম্য হওয়া চাই।               


-স্টিন।


নীরবতাই শ্রেষ্ঠতম এবাদত। 


ফটো গ্যালারি
ফরিদগঞ্জে সাজাপ্রাপ্ত আসামীসহ আটক ৪
ফরিদগঞ্জ ব্যুরো
২৩ মে, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

ফরিদগঞ্জ থানা পুলিশ তিন বছরের সাজাপ্রাপ্ত পলাতক এক আসামীকে গ্রেফতার করেছে। এছাড়া হেলাল নামে পলাতক এক আসামী এবং মাদকদ্রব্য রাখার অপরাধে বেলায়েত হোসেন ও আঃ মান্নান নামে আরো দু'জনকে গ্রেফতার করে পুলিশ। এদের মধ্যে ভ্রাম্যমাণ আদালত বেলায়েত হোসেন ও আঃ মান্নানকে অর্থদ- করে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়েরকৃত নিয়মিত মামলায় সাজাপ্রাপ্ত ও গ্রেফতারকৃত রিপন ছৈয়াল (৪২) উপজেলার গাব্দেরগাঁও গ্রামের আলী আহম্মদ ছৈয়ালের ছেলে।

ফরিদগঞ্জ থানার উপ-পরিদর্শক উমর ফারুক জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে জিআর/০৯ মামলার আসামী রিপনকে ২০১৬ সালে চাঁদপুরের একটি আদালত তিন বছরের সাজা প্রদান করে। এরপর থেকে সে পলাতক থাকার পর সোমবার রাতে উপজেলার বড়ালি গ্রামে তার শ্বশুর বাড়ি এলাকা তাকে গ্রেফতার করতে সক্ষম হই। বৈচাতরী গ্রামের মৃত আঃ হাসেমের ছেলে হেলালকে (জিআর মামলার পলাতক) এবং মাদকদ্রব্য রাখার অপরাধে পূর্ব কাছিয়াড়া গ্রামের বাচ্চু মিয়ার ছেলে বেলায়েত হোসেন ও চরমথুরা গ্রামের আহম্মদ উল্লার ছেলে আঃ মান্নানকে গ্রেফতার করে পুলিশ। গতকাল মঙ্গলবার সকালে পুলিশ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এএইচএম মাহফুজুর রহমানের ভ্রাম্যমাণ আদালতে হাজির করলে আদালত বেলায়েতকে তিন হাজার ও আঃ মান্নানকে ৫শ' টাকা জরিমানা করে। দুপুরে পুলিশ হেলাল ও রিপনকে চাঁদপুর আদালতে প্রেরণ করে। ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ শাহ আলম সাজাপ্রাপ্ত রিপন ছৈয়ালসহ অপরদেরকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৬২২৪০
পুরোন সংখ্যা