চাঁদপুর। শুক্রবার ২৫ মে ২০১৮। ১১ জ্যৈষ্ঠ ১৪২৫। ৮ রমজান ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৮-সূরা ছোয়াদ

৮৮ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৮। আমাদের মধ্য থেকে শুধু কি তারই প্রতি উপদেশ বাণী অবতীর্ণ হল? বস্তুতঃ ওরা আমার উপদেশ সম্পর্কে সন্দিহান; বরং ওরা এখনও আমার মার আস্বাদন করেনি।    

৯। না কি তাদের কাছে আপনার পরাক্রান্ত দয়াবান পালনকর্তার রহমতের কোনো ভান্ডার রয়েছে?

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


তাজ মহলের পাথর দেখেছ, দেখিয়াছ তার প্রাণ? অন্তরে তার মমতাজ নারী, বাহিরে শাহাজান।      


-কাজী নজরুল ইসলাম।


মায়ের পদতলে সন্তানের বেহেশত।।  


ফটো গ্যালারি
হানি'স কালেকশনের তিন দিনব্যাপী ঈদ পোশাক প্রদর্শনী উদ্বোধন
২৫ মে, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে নারীদের রুচিশীল ফ্যাশন পোশাকের অন্যতম প্রতিষ্ঠান হানি'স কালেকশনের তিন দিনব্যাপী ঈদ পোশাক প্রদর্শনীর শুভ উদ্বোধন করা হয়েছে। ২৪ মে বৃহস্পতিবার সকাল ১০টায় চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনে (৩য় তলায়) অত্যন্ত জমকালো আয়োজনের মধ্য দিয়ে এই প্রদর্শনীর উদ্বোধন করা হয়। ফিতা কেটে পোশাক প্রদর্শনীর উদ্বোধন করেন চাঁদপুর সেন্ট্রাল ইনার হুইল ক্লাবের সভানেত্রী মুক্তা পীযূষ। এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা বিএমএ-এর সাবেক সভাপতি ডাঃ হারুনুর রশিদ সাগর, সেন্ট্রাল ইনার হুইল ক্লাবের সাবেক সভাপতি, রেলওয়ে কিন্ডারগার্টেনের অধ্যক্ষ মাহমুদা খানম, চাঁদপুর প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক আবদুল আউয়াল রুবেল, টেলিভিশন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস, যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম বাবু প্রমুখ।



উদ্বোধনী অনুষ্ঠানে সার্বিক তত্ত্বাবধানে ছিলেন এবং আমন্ত্রিত অতিথিদের অভ্যর্থনা জানান হানি'স কালেকশনের স্বত্বাধিকারী ও ফ্যাশন ডিজাইনার হানি হাকিম।



নারীদের ফ্যাশন ও পোশাক নিয়ে নিজের ভাবনাকে সবার মাঝে ছড়িয়ে দিতে নিজস্ব চিন্তা ও ক্রিয়েশন কাজে লাগিয়ে নকশার ক্ষেত্রে সৃজনশীল পরিবর্তন, রুচিশীল স্বতন্ত্র ডিজাইন, মনকাড়া কালার কম্বিনেশন, গুণগতমান ও মেটারিয়ালে তৈরি হানি হাকিমের পোশাকের এই প্রদর্শনী চলবে আগামী ২৬ মে পর্যন্ত।



হানি হাকিম জানান, এই প্রদর্শনীতে মূলত নারীদের বিভিন্ন ডিজাইনের রুচিশীল শাড়ি, থ্রি-পিচ এবং ইমিটেশন জুয়েলারী থাকছে। প্রতিটি পোশাকের ডিজাইন, বস্নক, কারচুপি, পাথর বসানো থেকে শুরু করে সকল হাতের কাজ তাদের নিজস্ব কারিগর দিয়ে তৈরি। এছাড়া ক্রেতাদের মতামত, পছন্দ এবং পরামর্শকে প্রাধান্য দিয়ে তিনি নিজেই প্রতিটি পোশাকের ডিজাইন করে থাকেন।



তিনি আরো জানান, চাঁদপুরের নারীরা অনেক রুচিশীল। তারা নতুনত্ব ও ভিন্নতাকে পছন্দ করেন। এজন্যে নারীদের রুচি এবং বর্তমান সময়কে প্রাধান্য দিয়ে সকল পোশাক তৈরি করা হয়েছে। তাই এবারের ঈদে ভিন্ন কিছু ক্রয়ের জন্যে অবশ্যই ক্রেতারা হানি'স কালেকশনের পোশাক ক্রয় করবে।



তিনি স্বপ্ন দেখেন চাঁদপুরে বৃহৎ পরিসরে একটি প্রতিষ্ঠান গড়ে তোলার। যেখানে এখানকার নারীরা তাদের পছন্দের সকল পোশাক, প্রসাধনী এবং জুয়েলারীগুলো ক্রয় করতে পারবেন।



 


আজকের পাঠকসংখ্যা
৩৯৪৬৯১
পুরোন সংখ্যা