চাঁদপুর। বুধবার ১৩ জুন ২০১৮। ৩০ জ্যৈষ্ঠ ১৪২৫। ২৭ রমজান ১৪৩৯
ckdf
jibon dip

সর্বশেষ খবর :

  • হাজীগঞ্জ পৌরসভার কাউন্সিলর ও হাজীগঞ্জের শীর্ষ মাদক ব্যবসায়ী খোরশেদ আলম ভূট্টোকে ১শ পিস ইয়াবাসহ শুক্রবার আটক করেছে রামগঞ্জ থানা পুলিশ।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৮-সূরা ছোয়াদ

৮৮ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৬৬। তিনি আসমান-যমীন ও এতদুভয়ের মধ্যবর্তী সব কিছুর পালনকর্তা, পরাক্রমশালী  মার্জনাকারী।

৬৭। বলুন, এটি এক মহাসংবাদ।

৬৮। যা থেকে তোমরা মুখ ফিরিয়ে নিয়েছ।

৬৯। ঊর্ধ্ব জগৎ সম্পর্কে আমার কোন জ্ঞান ছিল না যখন ফেরেশতারা কথাবার্তা বলছিল।  

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


দুঃখীদের মনের জোর কম থাকে

-রবার্ট হেরিক


নিঃসন্দেহে তিন প্রকার লোকের দোয়া কবুল হয়- পিতার দোয়া, মোসাফিরের দোয়া এবং অত্যাচারিত ব্যক্তির দোয়া।


ফটো গ্যালারি
হাজীগঞ্জে ইউপি চেয়ারম্যান হাদীর বিরুদ্ধে বিশাল অংকের টেন্ডার ক্রয়-বিক্রয়ে বাধা দেয়ার অভিযোগ!
হাজীগঞ্জ ব্যুরো
১৩ জুন, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


হাজীগঞ্জের ১নং রাজারগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হাদী মিয়ার বিরুদ্ধে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের প্রায় সাড়ে ৪ কোটি টাকার টেন্ডার ক্রয়-বিক্রয়ে বাধা দেয়ার অভিযোগ দেয়া হয়েছে। গত সোমবার উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়ার কাছে এই অভিযোগ দাখিল করেন মেসার্স গাজী এন্টারপ্রাইজের স্বত্ত্বাধিকারী গাজী নাছির উদ্দিন। একই অভিযোগপত্রে চলমান টেন্ডার বাতিল করে রি-টেন্ডারের দাবি জানানো হয়।



লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের আওতাধীন হাজীগঞ্জ উপজেলায় 'গ্রামীণ রাস্তায় কম-বেশি ১৫ মিটার দৈর্ঘ্যের ৪ কোটি ৫৫ লাখ ২৯ হাজার ৫০৪ টাকার অনুমোদনপূর্বক ১৯টি সেতুর ব্রীজ/কালভার্ট নির্মাণ' প্রকল্পে জন্যে স্মারক নং-৫১.০১.০০০০.০৪১.১৪.০২০.১৬/২৭০৮, তারিখ ৮ মে ২০১৮খ্রিঃ-এর মাধ্যমে ১০ মে ২০১৮ খ্রিঃ তারিখে প্রকাশিত আংশিক সংশোধিত দরপত্র অনুযায়ী গত ১০ জুন বিকেল ৩টা ৩০ পর্যন্ত দরপত্র বিক্রির শেষ তারিখ আহ্বান করা হয়। ওইদিন ১০ জুন রোববার উপজেলার রাজারগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হাদী মিয়া তার সন্ত্রাসী বাহিনী দিয়ে সিডিউল ক্রয়-বিক্রয় বন্ধ রাখেন এবং প্রকৃত ঠিকাদারদের সিডিউল ক্রয়ে বাধা প্রদান করেন।



অভিযোগে আরো উল্লেখ করা হয়, চেয়ারম্যান আব্দুল হাদী মিয়া তার সন্ত্রাসী বাহিনী দিয়ে ১৯টি ব্রীজ/কালভার্টের ১৫% হার নগদ বাবদ আনুমানিক ৬৮ লাখ ২৯ হাজার ৪শ' ২৫ টাকা হাতিয়ে নেয়। এতে সরকার সিডিউল বিক্রির প্রায় ১০ লাখ টাকা রাজস্ব আয় থেকে বঞ্চিত হয়। যা বর্তমান সরকার তথা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাবমূর্তি ক্ষুণ্ন করা হয়েছে। যার ফলে উক্ত কাজগুলো নিন্মমানের হবে বলে আশঙ্কা করা হয়। যা আগামী জাতীয় সংসদ নির্বাচনে সরকারের উপর প্রভাব পড়বে বলেও আশঙ্কা করা হয়।



এ সকল অভিযোগের অনুলিপি স্থানীয় সংসদ সদস্য (চাঁদপুর-৫) মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম, দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের প্রকল্প পরিচালক সওদাগর মুস্তাফিজুর রহমান, জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব অধ্যাপক আবদুর রশিদ মজুমদার ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ রেজাউল করিমের কাছে প্রদান করা হয়েছে।



এ বিষয়ে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ রেজাউল করিম বলেন, এমন একটি অভিযোগের অনুলিপি পেয়েছি।



উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়া বলেন, অভিযোগ পেয়েছি। বিষয়টি নিয়ে আমরা তদন্ত করবো। তদন্তে প্রমাণিত হলে পিডি বরাবর আমরা লিখবো।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৩৩৮৩১৪
পুরোন সংখ্যা