চাঁদপুর। বুধবার ১৩ জুন ২০১৮। ৩০ জ্যৈষ্ঠ ১৪২৫। ২৭ রমজান ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • ফরিদগঞ্জের চান্দ্রার খাড়খাদিয়ায় ট্রাক চাপায় সাইফুল ইসলাম (১২) নামের ৭ম শ্রেনীর শিক্ষার্থী ও সদর উপজেলার দাসাদি এলাকায় পিকআপ ভ্যান চাপায় কৃষক ফেরদৌস খান নিহত,বিল্লাল নামে অপর এক কৃষক আহত হয়েছে।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৮-সূরা ছোয়াদ

৮৮ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৬৬। তিনি আসমান-যমীন ও এতদুভয়ের মধ্যবর্তী সব কিছুর পালনকর্তা, পরাক্রমশালী  মার্জনাকারী।

৬৭। বলুন, এটি এক মহাসংবাদ।

৬৮। যা থেকে তোমরা মুখ ফিরিয়ে নিয়েছ।

৬৯। ঊর্ধ্ব জগৎ সম্পর্কে আমার কোন জ্ঞান ছিল না যখন ফেরেশতারা কথাবার্তা বলছিল।  

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


দুঃখীদের মনের জোর কম থাকে

-রবার্ট হেরিক


নিঃসন্দেহে তিন প্রকার লোকের দোয়া কবুল হয়- পিতার দোয়া, মোসাফিরের দোয়া এবং অত্যাচারিত ব্যক্তির দোয়া।


ফটো গ্যালারি
ফরিদগঞ্জে ঈদ উপহার বিতরণকালে ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া এমপি
দুঃস্থ ও দরিদ্র লোকজন যাতে নতুন কাপড় পরে ঈদ করতে পারে সেজন্যে এ ঈদ উপহার
ফরিদগঞ্জ ব্যুরো
১৩ জুন, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য ও চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনের সংসদ সদস্য ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়ার ব্যক্তিগত উদ্যোগে ফরিদগঞ্জ উপজেলার দুঃস্থ ও দরিদ্র জনগোষ্ঠীর মাঝে ঈদবস্ত্র বিতরণ অব্যাহত রয়েছে। গত রোববার উপজেলার গুপ্টি পশ্চিম, পাইকপাড়া উত্তর, পাইকপাড়া দক্ষিণ, গোবিন্দপুর উত্তর, গোবিন্দপুর দক্ষিণ, চরদুঃখিয়া পূর্ব ও চরদুঃখিয়া পশ্চিম ইউনিয়নে তিনি ঈদবস্ত্র বিতরণ করেন। এ সময় তিনি বলেন, যাকাত দেয়া আমাদের ধর্মে নিয়ম রয়েছে। কিন্তু গত বেশ ক'বছর যাবৎ দেখছি যে, কিছু রাজনৈতিক লোক যাকাতের কাপড় দেয়ার নামে ভোটের রাজনীতি করছেন। আমি ব্যক্তিগতভাবে এটি পছন্দ করি না। ধর্মীয়ভাবেও এটি সঠিক নয়। তবে যেহেতু আমি ঈদ করবো, তাই আমার সাথে যেনো ফরিদগঞ্জ উপজেলার দুঃস্থ ও দরিদ্র লোকজনও নতুন কাপড় পরে ঈদ করতে পারে সে জন্যে এই ঈদ উপহার দিচ্ছি।



তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ আমরা এগিয়ে চলেছি। এখানে উপস্থিত লোকজনকে শুধু একটি কথাই বলার আছে, তা হলো গত প্রায় দশ বছরে আওয়ামী লীগ সরকার দেশের কী উন্নয়ন করেছে, তা ভালো করে পরখ করুন। আজ কোনো মানুষ না খেয়ে থাকে না। দেশের ষোল কোটি মানুষকে কর্মক্ষম করতে কর্মসংস্থানের জন্যে সরকার কাজ করে চলছে। এই কাজগুলো সম্পন্ন করতে আওয়ামী লীগকে আবারো ক্ষমতায় আনতে হবে। এজন্যে আমার বিশ্বাস আপনারা নৌকাকে বিজয়ী করবেন।



অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল খায়ের পাটওয়ারী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান রানা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সস্পাদক আরিফুর রহমান আজাদ, উপজেলা যুবলীগের আহ্বায়ক বিল্লাল হোসেন পাটওয়ারী, সিনিয়র যুগ্ম আহ্বায়ক হাজী সফিক, স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি ইকবাল হোসেন, যুবলীগের সদস্য ইসমাইল পাটোয়ারী, রুবেল হোসেনসহ বিভিন্ন ইউপি চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এবং সাধারণ সম্পাদকবৃন্দ।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৭৫৩৭৭
পুরোন সংখ্যা