চাঁদপুর। বুধবার ১৩ জুন ২০১৮। ৩০ জ্যৈষ্ঠ ১৪২৫। ২৭ রমজান ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • ফরিদগঞ্জের চান্দ্রার খাড়খাদিয়ায় ট্রাক চাপায় সাইফুল ইসলাম (১২) নামের ৭ম শ্রেনীর শিক্ষার্থী ও সদর উপজেলার দাসাদি এলাকায় পিকআপ ভ্যান চাপায় কৃষক ফেরদৌস খান নিহত,বিল্লাল নামে অপর এক কৃষক আহত হয়েছে।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৮-সূরা ছোয়াদ

৮৮ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৬৬। তিনি আসমান-যমীন ও এতদুভয়ের মধ্যবর্তী সব কিছুর পালনকর্তা, পরাক্রমশালী  মার্জনাকারী।

৬৭। বলুন, এটি এক মহাসংবাদ।

৬৮। যা থেকে তোমরা মুখ ফিরিয়ে নিয়েছ।

৬৯। ঊর্ধ্ব জগৎ সম্পর্কে আমার কোন জ্ঞান ছিল না যখন ফেরেশতারা কথাবার্তা বলছিল।  

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


দুঃখীদের মনের জোর কম থাকে

-রবার্ট হেরিক


নিঃসন্দেহে তিন প্রকার লোকের দোয়া কবুল হয়- পিতার দোয়া, মোসাফিরের দোয়া এবং অত্যাচারিত ব্যক্তির দোয়া।


ফটো গ্যালারি
অধ্যক্ষ শাহিন সুলতানা ফেন্সি হত্যার সুষ্ঠু বিচারের দাবিতে মানববন্ধন
প্রবীর চক্রবর্তী
১৩ জুন, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ফরিদগঞ্জ উপজেলার গল্লাক আদর্শ ডিগ্রি কলেজের অধ্যক্ষ ও মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য অধ্যক্ষ শাহিন সুলতানা ফেন্সির নৃশংস হত্যাকা-ের প্রতিবাদ ও সুষ্ঠু বিচারের দাবিতে সোমবার দুপুরে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে কলেজের শিক্ষক অভিভাবক ও শিক্ষার্থীরা। গল্লাক ডিগ্রি কলেজের সামনে চাঁদপুর-ফরিদগঞ্জ-রামগঞ্জ সড়কের উপর মানববন্ধন চলাকালে শিক্ষক অভিভাবক ও শিক্ষার্থী ছাড়াও আশপাশের বিপুলসংখ্যক লোকজন অংশগ্রহণ করে। এ সময় বক্তারা বলেন, যারা এই নৃশংস খুনের সাথে জড়িত তাদের প্রত্যেককে কঠোরতম শাস্তি প্রদানের মাধ্যমে এর বিচারকার্য করতে হবে। তারা বলেন, একজন গুণী শিক্ষককে এভাবে মেরে ফেলার মতো জঘন্য ঘটনাকে কোনোভাবেই ছাড় দেয়া হবে না। বক্তব্য রাখেন গল্লাক কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ খোরশেদ আলম, সহকারী অধ্যাপক হারুনুর রশিদ, কলেজ গভর্নিংবডির সদস্য মিজানুর রহমান বেপারী, প্রভাষক ওমর ফারুক, শরীফ হোসেন পাটওয়ারী, মাসিক পল্লীকাহিনী সম্পাদক একেএম সালাহউদ্দিন, গুপ্টি পূর্ব ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন খোকন আখন্দ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম সুজন, গল্লাক কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি নূরে আলম লিমন, সাধারণ সম্পাদক রবিউল হোসেন এবং সাধারণ শিক্ষার্থীদের মধ্যে রিমন ও সুমাইয়া ।



উল্লেখ্য, গত ৪ জুন সোমবার রাতে নিজ বাসায় খুন হন গল্লাক আদর্শ ডিগ্রি কলেজের অধ্যক্ষ, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য, চাঁদপুর সরকারি মহিলা কলেজের সাবেক ভিপি শাহিনা সুলতানা ফেন্সি (৫৭)। পরদিন ৫ জুন মঙ্গলবার বিকেলে নিহতের ভাই ফোরকান উদ্দিন বাদী হয়ে চাঁদপুর মডেল থানায় হত্যা মামলা দায়ের (নং-১০), তাং-৫/৬/২০১৮) করেন। মামলায় নিহত ফেন্সির স্বামী অ্যাডঃ জহিরুল ইসলাম, তার দ্বিতীয় স্ত্রী জুলেখা বেগম, অ্যাডঃ জহিরের ভাই নয়ন ও বোন রানুকে অভিযুক্ত করা হয়। এ ঘটনায় ১০ জুন রোববার দুপুরে সংবাদ সম্মেলন করে নিহত শাহিনা সুলতানা ফেন্সির হত্যার জন্যে তাঁর বড় মেয়ে ফারজানা শাহিন পদ্ম ও ছোট মেয়ে ডাঃ ফাতিমা শাহিন পুষ্প তাদের পিতা অ্যাডঃ জহিরুল ইসলাম ও তার দ্বিতীয় স্ত্রী জুলেখা বেগমকে দায়ী করেন।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৭৫৮৪৮
পুরোন সংখ্যা